scorecardresearch
 

Budh Gochar 2023 In Meen Rashi-Budh Guru Yuti : মীনে বুধ-গুরুর মহাযোগ, ৫ রাশির অভাবনীয় সাফল্যের সম্ভাবনা

মীন রাশিতে বুধ এবং বৃহস্পতির মিলন ঘটেছে (Budh Guru Yuti)। যদিও জ্যোতিষশাস্ত্রে মীন রাশিতে বুধের উপস্থিতি (Budh Gochar 2023 In Meen Rashi) শুভ বলে মনে করা হয় না। তবে বৃহস্পতির উপস্থিতির কারণে এটা ব্যতিক্রমী পরিস্থিতি। বুধ ও বৃহস্পতির এই মিলন ৫ রাশিতে দারুণ প্রভাব ফেলবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধ গিয়েছে মীনে
  • গুরুর সঙ্গে তৈরি যোগ
  • ৫ রাশির ভাল সময়

সম্পদ, বুদ্ধিমত্তা, ব্যবসা, বক্তৃতা এবং যুক্তির কারক বুধ ইতিমধ্যেই বৃহস্পতির রাশি মীনে প্রবেশ করেছে। অন্যদিকে দেবগুরু বৃহস্পতি স্বরাশি মীনেই বসে আছেন। মীন রাশিতে বুধ এবং বৃহস্পতির মিলন ঘটেছে (Budh Guru Yuti)। যদিও জ্যোতিষশাস্ত্রে মীন রাশিতে বুধের উপস্থিতি (Budh Gochar 2023 In Meen Rashi) শুভ বলে মনে করা হয় না। তবে বৃহস্পতির উপস্থিতির কারণে এটা ব্যতিক্রমী পরিস্থিতি। বুধ ও বৃহস্পতির এই মিলন ৫ রাশিতে দারুণ প্রভাব ফেলবে।

বৃষ রাশি (Taurus) : বুধ ও বৃহস্পতির মিলন বৃষ রাশির জাতক জাতিকাদের বিশেষ উপকার দেবে। হঠাৎ অর্থলাভ হবে। আয় প্রবল বৃদ্ধি পাবে। বড় বেতনে নতুন চাকরিতে যোগ দিতে পারেন। বর্তমান চাকরিতেও উচ্চ পদ পেতে পারেন। উচ্চশিক্ষায় সাফল্য আসবে। আর্থিক অবস্থা মজবুত হবে। বিয়েও ঠিক হতে পারে।

মিথুন রাশি (Gemini) : বুধ এবং বৃহস্পতির মিলন মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে শুভ ফল দেবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হতে পারে। জীবনে বৈষয়িক আনন্দ বাড়বে। আয় বাড়তে পারে। সমাজে সম্মান বাড়তে পারে। সহকর্মীদের সহযোগিতা পাবেন।

কন্যা রাশি (Virgo) : বুধ এবং বৃহস্পতির সংমিশ্রণের কারণে কন্যা রাশির জাতকদের অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। ব্যবসায় নতুন সুযোগ আসবে যা আপনাকে ভবিষ্যতে বিশাল সুবিধা দেবে। ব্যবসার প্রসার ঘটবে। জীবনসঙ্গীও ভাল থাকবে।

ধনু রাশি (Sagittarius) : বৃহস্পতি এবং বুধের যোগ ধনু রাশির মানুষদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনের জন্য শুভ। কর্মজীবনে ভাল সুযোগ আসবে ও অগ্রগতি হবে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। বিশেষ করে মায়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

মীন রাশি (Pisces) : বৃহস্পতি এবং বুধের মিলন মীন রাশিতে ঘটেছে। ফলে এই রাশির জাতক জাতিকারাও প্রচুর সুবিধা পাবেন। ব্যস্ততা থাকবে, তবে কাজে সাফল্যও পাবেন। পদোন্নতি আসতে পারে। দায়িত্ব বাড়বে। বেড়াতে যেতে পারেন। দাম্পত্য জীবনও ভাল কাটবে। 
 

Advertisement

আরও পড়ুন - ওড়িশা যেতে পারেন মমতা, নবীনের সঙ্গে বৈঠক-জল্পনা; নয়া সমীকরণ?

 

Advertisement