scorecardresearch
 

Budh Gochar 2023 Bhadra Rajyog : বুধের গোচরে ভদ্র রাজযোগ, ফেব্রুয়ারির শুরুতেই কপাল খুলতে পারে ৪ রাশির

গ্রহের রাজকুমার হিসেবে পরিচিত বুধ (Budh Gochar 2023) আগামী ৭ই ফেব্রুয়ারি ধনু রাশি (Dhanu Rashi) থেকে মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করবে। বুধের এই গোচরের মাধ্যমেই ভদ্র রাজযোগের (Bhadra Rajyog) সৃষ্টি হবে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগ কিছু রাশির জন্য বিশেষ ফলদায়ক হবে এবং তারা প্রচুর অর্থ পাবে এবং প্রতিটি কাজ সম্পন্ন হতে শুরু করবে।

Advertisement
হাইলাইটস
  • গোচর করবে বুধ
  • প্রবেশ করবে মকরে
  • ৪ রাশির জন্য খুবই ভাল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ বা নক্ষত্র তার রাশিচক্র পরিবর্তন করে, তখনই ১২টি রাশিকে প্রভাবিত করে। এই গোচর কারও জন্য শুভ এবং কিছু রাশির জাতকদের জন্য অশুভ হতে পারে। অন্যদিকে গ্রহের রাশি পরিবর্তনের কারণে অনেক সময় শুভ যোগ তৈরি হয়। গ্রহের রাজকুমার হিসেবে পরিচিত বুধ (Budh Gochar 2023) আগামী ৭ই ফেব্রুয়ারি ধনু রাশি (Dhanu Rashi) থেকে মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করবে। বুধের এই গোচরের মাধ্যমেই ভদ্র রাজযোগের (Bhadra Rajyog) সৃষ্টি হবে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগ কিছু রাশির জন্য বিশেষ ফলদায়ক হবে এবং তারা প্রচুর অর্থ পাবে এবং প্রতিটি কাজ সম্পন্ন হতে শুরু করবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন খুবই শুভ হবে। ভদ্র রাজ যোগের প্রভাবে এই ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল হবে এবং তারা প্রতিটি পদক্ষেপে সাহায্য পাবেন। শিক্ষা ও কর্মজীবনে অগ্রগতি দেখা যাবে এবং সর্বক্ষেত্রে সাফল্য আসবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য বুধের গোচর শুভ ফল বয়ে আনবে। ভাগ্যের সহযোগিতা পেলে প্রতিটি কাজই সম্পন্ন হতে শুরু করবে। বিশেষ করে যেসব ব্যবসায়ী অংশীদারিত্বে কাজ করেন, তাঁরা প্রচুর মুনাফা পাবেন। অবিবাহিতদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি (Virgo)
ভদ্র রাজ যোগ কন্যা রাশির জাতকদের ঘুমন্ত ভাগ্যকে জাগিয়ে তুলবে। তাঁরা ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে শুরু করবে। দীর্ঘদিনের আটকে থাকা টাকা ফেরত পেতে শুরু করবে। প্রতিটি কাজেই সাফল্য হাতের মুঠোয় থাকবে। হঠাৎ কোনও উৎস থেকে অর্থ লাভ হতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকারা যদি কোথাও বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন, তবে ভদ্র রাজ যোগ শুরুর পর তা করতে পারেন। এই সময়ে, প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। ব্যবসায় ভাল লাভ হবে।

Advertisement

আরও পড়ুন - বিশ্বের সবচেয়ে সুন্দরী নায়িকার মৃত্যু, অসম্ভব যৌন আবেদনেই শেষ হয়েছিল কেরিয়ার?

 

Advertisement