scorecardresearch
 

Budh Gochar 2023 : আজই দুর্বল হচ্ছে বুধ, অর্থ-স্বাস্থ্য-পরিবারের প্রতি ভীষণ সতর্ক থাকুন এই ৪ রাশি

১৬ মার্চ রাশিচক্রে দুর্বল হতে চলেছে বুধ (Budh Gochar 2023)। ৩১ মার্চ পর্যন্ত এই অবস্থানেই থাকবে। বুধ ব্যক্তির মস্তিষ্ক, কলা এবং বুদ্ধির প্রতিনিধিত্ব করে ও কোনও মানুষের রোগভোগকে প্রভাবিত করে। কারণ এটি কালপুরুষের কুণ্ডলীতে রোগের ঘরের অধিপতি। তাই বুধ দুর্বল হওয়ার কারণে রাশিচক্রে তার কী প্রভাব পড়বে সেই বিষয়েই আলোচনা করা হবে এই প্রতিবেদনে। স্বাস্থ্য থেকে অর্থ, কর্ম থেকে পরিবার, বিভিন্ন ক্ষেত্রে এই সময় কয়েকটি রাশিতে থাকতে হবে ভীষণ সতর্ক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বুধ হচ্ছে দুর্বল
  • প্রভাব পড়বে রাশিফলে
  • ৪ রাশিকে থাকতে হবে ভীষণ সাবধানে

আগামিকাল ১৬ মার্চ রাশিচক্রে দুর্বল হতে চলেছে বুধ (Budh Gochar 2023)। ৩১ মার্চ পর্যন্ত এই অবস্থানেই থাকবে। বুধ ব্যক্তির মস্তিষ্ক, কলা এবং বুদ্ধির প্রতিনিধিত্ব করে ও কোনও মানুষের রোগভোগকে প্রভাবিত করে। কারণ এটি কালপুরুষের কুণ্ডলীতে রোগের ঘরের অধিপতি। তাই বুধ দুর্বল হওয়ার কারণে রাশিচক্রে তার কী প্রভাব পড়বে সেই বিষয়েই আলোচনা করা হবে এই প্রতিবেদনে। স্বাস্থ্য থেকে অর্থ, কর্ম থেকে পরিবার, বিভিন্ন ক্ষেত্রে এই সময় কয়েকটি রাশিতে থাকতে হবে ভীষণ সতর্ক।

মেষ রাশি (Aries) - ডাক্তার আপনাকে যে সতর্কতাগুলি দিয়েছেন সেগুলি মেনে চলুন। আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে এমন কিছু খাবেন না। বিশেষ করে পার্টিতে যাওয়ার সময় খাবারের দিকে নজর দিন। আর্থিক বিষয়ে সতর্ক থাকতে হবে কারণ, এই সময় ওষুধের জন্য অর্থ ব্যয় হতে পারে।

সিংহ রাশি (Leo) - এই সময়টা অর্থ সাশ্রয়ের, অযথা কোনও আকর্ষণীয় পরিকল্পনায় আটকাবেন না। অন্যথায় পুঁজির ক্ষতি হতে পারে। শেয়ারবাজারে বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। ঋণ দেওয়ার সময় সতর্ক থাকুন। পরিবারে বোনের সঙ্গে আরও বেশি ভালবাসার সম্পর্ক রাখুন। তাদের শুভেচ্ছা আপনার উন্নতির পথ খুলে দেবে।

তুলা রাশি (Libra) - অর্থের ব্যাপারে সতর্ক থাকতে হবে, কাউকে টাকা দেওয়ার সময় লিখিত প্রমাণ রাখুন। কারণ নয়তো ওই ব্যক্তি পরে ঋণ নেওয়ার কথা অস্বীকার করতে পারেন। কোনও ধরনের সরকারি ট্যাক্স ফাঁকি দেবেন না। এমনটা করলে সমস্যা বাড়তে পারে। ত্বকের যত্ন নেওয়া উচিত। নয়তো সংক্রমণজনিত সমস্যায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius) - কথাবার্তার যত্ন নিতে হবে। কাউকে খারাপ কথা বা মনে আঘাত দেওয়া কথা বলবেন না। নিজের চিন্তা প্রকাশ করাই হবে সর্বোত্তম উপায়। তবে হঠাৎ করে কারও কথায় বিশ্বাস করবেন না। কারণ আপনার কান ভাঙান হতে পারে, তাতে সমস্যা তৈরি হবে। 
 

Advertisement

আরও পড়ুন - উচ্চ মাধ্যমিকে বাংলা প্রশ্ন নিয়ে বিতর্ক, দেখুন তো এগুলির উত্তর পারেন কি না?

 

Advertisement