scorecardresearch
 

Budh Gochar 2023: বুধের গোচরে কর্মজীবনে অভূতপূর্ব সাফল্য, মালামাল হতে পারে ৪ রাশি

Budh Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচর অনেক রাশির জাতক-জাতিকাদের জীবনে বিশেষ প্রভাব ফেলে। ২৭ ফেব্রুয়ারি মানে আজ, বুধ শনির রাশি কুম্ভতে প্রবেশ করতে চলেছে। বুধকে বুদ্ধিমত্তা, ব্যবসা এবং বক্তৃতার প্রতীক মনে করা হয়।

Advertisement
রাশি/ প্রতীকী ছবি রাশি/ প্রতীকী ছবি
হাইলাইটস
  • গ্রহের গোচর অনেক রাশির জাতক-জাতিকাদের জীবনে বিশেষ প্রভাব ফেলে
  • ২৭ ফেব্রুয়ারি মানে আজ, বুধ শনির রাশি কুম্ভতে প্রবেশ করতে চলেছে
  • বুধকে বুদ্ধিমত্তা, ব্যবসা এবং বক্তৃতার প্রতীক মনে করা হয়

Budh Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচর অনেক রাশির জাতক-জাতিকাদের জীবনে বিশেষ প্রভাব ফেলে। ২৭ ফেব্রুয়ারি মানে আজ, বুধ শনির রাশি কুম্ভতে প্রবেশ করতে চলেছে। বুধকে বুদ্ধিমত্তা, ব্যবসা এবং বক্তৃতার প্রতীক মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহের একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় ১ মাস সময় লাগে। এমন পরিস্থিতিতে, বুধ ২৭ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করছে এবং এক মাস এই রাশিতে থাকবে।

সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে বুধ গ্রহের প্রভাব দেখা যাবে। তবে ১ মার্চ বুধ কুম্ভ রাশিতে অস্ত যাবে। এই সময়ে, কিছু রাশির চিহ্নগুলিও নেতিবাচক প্রভাবের সম্মুখীন হতে পারে। বুধের গমন রাশিচক্রের উপর কী প্রভাব ফেলবে জেনে নিন।

মেষ রাশি
বুধ এই রাশির ১১ তম ঘরে প্রবেশ করতে চলেছে। এই সময়ে মেষ রাশির জাতক জাতিকারা যে চাকরি করছেন,  সময়টা ভালো হবে। শুধু তাই নয়, পরিশ্রমের পুরো ফল পাবেন।এই সময়ের মধ্যে জীবন চাপপূর্ণ হতে পারে। বুধের গোচরের সময় গৃহীত এই ব্যবস্থাগুলি উপকারী হতে পারে।

বৃষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, দশম ঘরে বুধের প্রবেশ চাকরিতে স্থিতিশীলতা প্রদান করবে। এ সময় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সার্বিক সহযোগিতা করতে হবে। সেই সঙ্গে সমাজে সম্মান ও প্রতিপত্তি থাকবে। আগামী এক মাস বুধ সংক্রান্ত প্রতিকার করলে ব্যক্তি শুভ ফল পাবেন।

সিংহ রাশি
বুধ এই রাশির সপ্তম ঘরে প্রবেশ করছে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুবই শুভ হবে। যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবেন, তবে এই সময়ের মধ্যে এটি সঠিক হবে। তবে পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। এমন পরিস্থিতিতে কথা বলার সময় বিশেষ সতর্কতা প্রয়োজন।

Advertisement

তুলা রাশি
বুধ তুলা রাশির পঞ্চম ঘরে গমন করবে। এই সময়ের মধ্যে দক্ষতা বৃদ্ধি হবে। একই সময়ে, এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। শিক্ষার্থীদের জন্যও এই সময়টা খুব ভালো যাচ্ছে।

Advertisement