scorecardresearch
 

Neechbhang Rajyog: বুধ তৈরি করেছে 'নীচভঙ্গ রাজযোগ', এই ৪ রাশির অর্থলাভের সম্ভাবনা

এই যোগ ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করবে, তবে এটি ৪টি রাশির লোকদের উপকার করতে পারে। এর পাশাপাশি হঠাৎ করেই টাকা পেয়ে যাবেন এই মানুষগুলো।

Advertisement
বুধ তৈরি করেছে 'নীচভঙ্গ রাজযোগ' বুধ তৈরি করেছে 'নীচভঙ্গ রাজযোগ'
হাইলাইটস
  • অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে
  • পদোন্নতি পেতে পারেন

বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে গ্রহের রাজপুত্র বলা হয়েছে। সম্প্রতি, বুধ পাড়ি দিয়ে মীন রাশিতে প্রবেশ করেছে। ১৬ মার্চ বৃহস্পতির রাশিচক্রের চিহ্ন মীন রাশিতে বুধের গমন (Budh Gochar 2023) একটি নীচবঙ্গ রাজযোগ (Neechbhang Rajyog) তৈরি করছে। এই যোগ ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করবে, তবে এটি ৪টি রাশির লোকদের উপকার করতে পারে। এর পাশাপাশি হঠাৎ করেই টাকা পেয়ে যাবেন এই মানুষগুলো। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলো।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য নীচভঙ্গ রাজযোগ শুভ ফল দেবে। এই রাশির জাতক জাতিকাদের আয় অভূতপূর্ব বৃদ্ধি হতে পারে। সমস্ত আর্থিক সমস্যা দূর হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। পদোন্নতি পেতে পারেন।

আরও পড়ুন: Grahan Yog: রাহু-চন্দ্র তৈরি করবে গ্রহণ যোগ, এই ৪ রাশি খুব সাবধান

মিথুন রাশি

বুধের গমনের ফলে সৃষ্ট নিম্ন রাজযোগ উপকারী হতে পারে। চাকরি-ব্যবসায় এই ব্যক্তিরা লাভবান হবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। পছন্দের জায়গায় স্থানান্তর করা যেতে পারে। বিদেশ সফরে যেতে পারেন।

কন্যা রাশি

নীচভঙ্গ রাজযোগ কন্যা রাশির জাতকদের অনেক উপকার করবে। হংস রাজযোগও তৈরি হবে, এতে দ্বিগুণ সুবিধা পাবেন। অর্থ লাভ হবে। আপনিও সম্মান পাবেন। লেখালেখি, বক্তৃতা এবং শৈল্পিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ।

Advertisement