scorecardresearch
 

Budh-Guru-Surya-Chandra Mahayog: ১০০ বছর পরে ৪ গ্রহের রাজযোগ, ৪ রাশিতে পদোন্নতি-বদলি-বেতন বৃদ্ধির সম্ভাবনা

Budh-Guru-Surya-Chandra in Meen Rashi: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তার রাশি পরিবর্তন করে। বর্তমানে দেবগুরু বৃহস্পতি স্বরশি মীন রাশিতে আছেন। একই সময়ে বুধ ও সূর্যও মীন রাশিতে অবস্থান করছে। অন্যদিকে, ২২ মার্চ, চাঁদও ট্রানজিট করবে, মীন রাশিতে প্রবেশ করবে।

Advertisement
১০০ বছর পরে রাজযোগ, ৪ রাশিতে পদোন্নতি (প্রতীকী ছবি) ১০০ বছর পরে রাজযোগ, ৪ রাশিতে পদোন্নতি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তার রাশি পরিবর্তন করে
  • বর্তমানে দেবগুরু বৃহস্পতি স্বরশি মীন রাশিতে আছেন
  • ২২ মার্চ, চাঁদও ট্রানজিট করবে, মীন রাশিতে প্রবেশ করবে

Budh-Guru-Surya-Chandra in Meen Rashi: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তার রাশি পরিবর্তন করে। বর্তমানে দেবগুরু বৃহস্পতি স্বরশি মীন রাশিতে আছেন। একই সময়ে বুধ ও সূর্যও মীন রাশিতে অবস্থান করছে। অন্যদিকে, ২২ মার্চ, চাঁদও ট্রানজিট করবে, মীন রাশিতে প্রবেশ করবে। মীন রাশিতে বৃহস্পতি, বুধ, সূর্য এবং চন্দ্রের সংমিশ্রণ ৪টি অত্যন্ত শুভ রাজযোগ তৈরি করছে - গজকেশরী যোগ, নীচভঙ্গ যোগ, বুধাদিত্য যোগ এবং হংস যোগ। ১০০ বছর পরে, এইভাবে, ৪ টি রাজ যোগের একটি দুর্দান্ত সংমিশ্রণ তৈরি হচ্ছে, যা নির্দিষ্ট রাশির ব্যক্তিদের বাম্পার সুবিধা দেবে।

৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে

বৃষ রাশি
৪টি গ্রহের মহাযোগের এই সংমিশ্রণটি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে। বড় অগ্রগতি পেতে পারেন। হঠাৎ অর্থলাভ হবে। আর্থিক অবস্থার একটি প্রচণ্ড উন্নতি হতে পারে। আকর্ষণ বাড়বে। নতুন উৎস থেকে আয় হবে। পুরনো বিনিয়োগে লাভ হবে। বড় পদ পেতে পারেন।

মিথুন রাশি
এই রাজ যোগ মিথুন রাশির জাতক-জাতিকাদের সাফল্য দেবে। বেকারদের কর্মসংস্থান হবে। নতুন চাকরি পেতে পারেন। পদোন্নতি, বদলি, বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ক্ষমতা ও শাসন সংক্রান্ত কাজ হবে। ব্যবসায় ভাল লাভ হবে।

কন্যা রাশি
এই রাজ যোগ কন্যা রাশির জাতক-জাতিকাদের জীবনে সোনালি দিন নিয়ে আসবে। প্রচুর অর্থ লাভ হবে। সর্বাত্মক সাফল্য আসবে। জীবনে সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। বড় ব্যবসায়িক চুক্তি হতে পারে। অংশীদারি কাজে সাফল্য পেতে পারেন। দাম্পত্য জীবন, প্রেম জীবন ভাল যাবে।

কুম্ভ রাশি
৪টি রাজ যোগের সংমিশ্রণ কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ স্বস্তি নিয়ে আসবে। শনির সাড়ে সাতির কারণে জীবনে ঝামেলা কমবে। ভাগ্য আপনাকে সমর্থন করতে শুরু করবে। কাজে সাফল্য আসবে। ভাল কাজের অফার পাবেন।

Advertisement

Advertisement