scorecardresearch
 

Budh Rahu Yuti 2023: বুধ-রাহুর কৃপা, ৩ দিন পর থেকে বিপুল অর্থলাভ-সৌভাগ্যের যোগ ৫ রাশির

Budh Rahu Yuti 2023, Lucky Zodiac: বুধের এই রাশি পরিবর্তনের ফলে অনেক রাশির জাতকজাতিকারা শুধুমাত্র আর্থিক সুবিধাই পাবে না, সঙ্গে উন্নতির পথও খুলে দেবে। এই সময়ে বুধ মেষ রাশিতে রাহুর সঙ্গে মিত্রতা গড়ে তুলবে। এবার জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই যোগে লাভবান হবেন।

Advertisement
বুধ-রাহুর কৃপা, ৩ দিন পর থেকে বিপুল অর্থলাভ-সৌভাগ্যের যোগ ৫ রাশির! বুধ-রাহুর কৃপা, ৩ দিন পর থেকে বিপুল অর্থলাভ-সৌভাগ্যের যোগ ৫ রাশির!
হাইলাইটস
  • বুধের এই রাশি পরিবর্তনের ফলে অনেক রাশির জাতকজাতিকারা শুধুমাত্র আর্থিক সুবিধাই পাবে না, সঙ্গে উন্নতির পথও খুলে দেবে।
  • এই সময়ে বুধ মেষ রাশিতে রাহুর সঙ্গে মিত্রতা গড়ে তুলবে।

Budh Rahu Yuti 2023, Lucky Zodiac: গ্রহের রাজকুমার বুধ তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। ৩১ মার্চ দুপুর ২.৪৪ মিনিটে তিনি মেষ রাশিতে যাত্রা করবেন। বর্তমানে তিনি মীন রাশিতে উঠছেন। সূর্যও ১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে। বুধ তখন এখানে বসে থাকবে। এই দুই গ্রহ মিলে বুধাদিত্য যোগ হবে। বুধের এই রাশি পরিবর্তনের ফলে অনেক রাশির জাতকজাতিকারা শুধুমাত্র আর্থিক সুবিধাই পাবে না, সঙ্গে উন্নতির পথও খুলে দেবে। এই সময়ে বুধ মেষ রাশিতে রাহুর সঙ্গে মিত্রতা গড়ে তুলবে। এবার জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই যোগে লাভবান হবেন। 

মিথুন রাশি:
গ্রহের রাজপুত্র বুধ মিথুন রাশির ১১তম ঘরে প্রবেশ করবে। এই বাড়িটি ভাইবোন এবং অর্থনৈতিক সুবিধার বলে মনে করা হয়। এই ট্রানজিটের কারণে আপনার পুরনো কোনো ইচ্ছা পূরণ হতে পারে। জমিও কিনতে পারেন। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। সঞ্চয় করার জন্য এটি একটি ভাল সময়। এছাড়াও, আপনি অর্থ উপার্জনের সুযোগও পাবেন। বুধবার সোনায় পান্নার আংটি পরুন। 

আরও পড়ুন: আর ১৭ দিনের অপেক্ষা, পদোন্নতি-অর্থলাভের প্রবল যোগ ৪ রাশির

কর্কট রাশি:
বুধ আপনার দশম ঘরে প্রবেশ করবে। কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। এই ট্রানজিটটি আপনার জন্য খুবই উপকারী হবে। চাকরিজীবীরা সাফল্য পাবেন। পরিবারের সদস্যদের সাথে সম্পর্কের উন্নতি হবে। এছাড়া দীর্ঘ যাত্রাও করতে হতে পারে। প্রতি বুধবার গরুকে পালং শাক খাওয়ান।

সিংহ রাশি:
বুধ সিংহ রাশির নবম ঘরে প্রবেশ করবে। তাই ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি কোনও প্রকল্পে কাজ করেন তবে আপনি সাফল্য পাবেন। ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে সক্ষম হবে। সব ইচ্ছা পূরণের সময় এসেছে। কোথাও বেড়াতে যেতে পারেন। পরামর্শদাতা, লেখক, দার্শনিক বা শিক্ষক তাদের ক্ষেত্রে চমৎকার সুযোগ পাবেন। বুধবার মুগ ডাল খেলে উপকার পাবেন।

Advertisement

ধনু রাশি:
বুধ এই রাশির পঞ্চম ঘরে প্রবেশ করবে। এই বাড়িটি প্রেমের সম্পর্ক, শিক্ষা এবং সন্তানদের জন্য। শিক্ষার্থীদের জন্য এই সময়টি চমৎকার হবে। উচ্চ শিক্ষার সুযোগ থাকবে। যারা চাকরি খুঁজছেন তারা সুযোগ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে সুখ থাকবে। বিবাহ সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্যও এটি উপযুক্ত সময়। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি দুর্দান্ত সুযোগ পাবেন। মেয়েদের পেন্সিল দান করুন।

কুম্ভ রাশি:
বুধ আপনার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। এই যাত্রা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং আপনার ইচ্ছা পূরণ হবে। মিডিয়া সেক্টরে কর্মরতরা নতুন সুযোগ পাবেন। বাবার সাথে সম্পর্ক ভালো হবে। অফিসের সিনিয়ররা আপনার কাজে খুশি হবেন এবং পদোন্নতির সম্ভাবনা থাকতে পারে। বড় বোনকে উপহার দিন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement