scorecardresearch
 

Rajyog Lucky Zodiac: ফেব্রুয়ারির শেষে ৪ রাজযোগ, মার্চে মালামালের সমূহ সম্ভাবনা চার রাশির

February Rajyog: বুধ ২৭ ফেব্রুয়ারি থেকে কুম্ভ রাশিতে এসে বুধাদিত্য রাজযোগ তৈরি করবে, তারপর শুক্র এবং গুরুও মীন রাশিতে রাজযোগ গঠন করবে। এছাড়া কুম্ভ রাশিতে গোচরের সময় শনিও রাজযোগ গঠন করছেন। এমন পরিস্থিতিতে ২৭ ফেব্রুয়ারি থেকে বুধের কুম্ভ রাশিতে গোচরের কারণে যেখানে কুম্ভ রাশিতে ডবল রাজযোগ তৈরি হবে, সেখানে দ্বৈত রাজযোগ মীন রাশিতেও থাকবে। এমন পরিস্থিতিতে, এই রাজযোগ ৪টি রাশির জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক হবে, যার সুফল মার্চ মাস পর্যন্ত পাওয়া যাবে।

Advertisement
 এই ৪ রাশির জাতক অসাধারণ উপকার পাবেন এই ৪ রাশির জাতক অসাধারণ উপকার পাবেন


 Rajyog Lucky Zodiac: কুম্ভ রাশিতে বুধের গোচর  জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কুম্ভ রাশিতে বুধের গোচরের  সাথে সাথে সূর্য ও বুধের একটি শুভ সংযোগ ঘটবে, যা বুধাদিত্য যোগের সৃষ্টি করবে, অন্যদিকে শনি এই রাশিতে শশ রাজযোগ বানিয়ে গোচর করবে । পাশাপাশি  শুক্র ও বৃহস্পতি মীন রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে বৃহস্পতি ও শুক্রও রাজযোগ সৃষ্টি করছে। বৃহস্পতির প্রভাবে হংসরাজ রাজযোগ তৈরি হয়েছে তখন শনি গ্রহের প্রভাবে শশ নামক যোগ সম্পন্ন। এমন পরিস্থিতিতে, কুম্ভ রাশিতে বুধের গোচর এবং ৪টি রাজযোগ সক্রিয় হওয়া বৃষ সহ ৪টি রাশির জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক বলে মনে করা হচ্ছে।

বৃষ রাশির জাতক জাতিকারা রাজযোগের সুবিধা পাবেন (Taurus)
আপনার রাশির অধিপতি শুক্র  মীন রাশিতে গোচরের ফল শুভ এবং ফলদায়ক হবে। শুক্রের মালব্য নামের রাজযোগ গঠিত হচ্ছে, যা আপনার শিল্প ও সৃজনশীলতাকে বাড়িয়ে তুলবে। শিল্প জগতের সঙ্গে যারা যুক্ত তারা এই সময়ে তাদের শিল্প নিয়ে এগিয়ে যাওয়ার সুযোগ পেতে পারেন। এই সময়ে আর্থিক বিষয়েও ভালো সুযোগ পেতে পারেন। ব্যবসায় উন্নতি হবে। পারিবারিক জীবনে প্রেম ও সম্প্রীতি থাকবে। অবিবাহিতদের বিয়ের বিষয়টি এগিয়ে যেতে পারে। শখ পূরণ ও বিনোদনের সুযোগ পাবেন। ভাই , কাকা এবং মামাদের সাথে সুসম্পর্ক বজায় রাখুন, আপনি তাদের কাছ থেকেও সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সাথে ভালো সমন্বয় থাকবে, অগ্রগতির সুযোগ আসতে পারে।

মিথুন জাতকরা রাজযোগের সুবিধা পাবেন (Gemini)
কুম্ভ রাশিতে বুধের গোচর  মিথুন রাশির জন্য অত্যন্ত উপকারী হবে। এই রাশির স্বামী বুধ নবম ঘরে অর্থাৎ ভাগ্যস্থানে গমন করবেন এবং সূর্যের সাথে রাজযোগ গঠন করবেন। এমতাবস্থায় জাতকরা  বুদ্ধিমত্তা ও দক্ষতার পূর্ণ সুবিধা পাবে। অতীতে করা কাজও এই সময়ে তাদের উপকার করতে পারে। আর্থিক বিষয়ে এবং ব্যবসায় আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। আপনি অতীতে যা বিনিয়োগ করেছেন তার সুফলও পাবেন। পিতৃপক্ষ এবং পিতা ও পিতার মতো ব্যক্তিদের কাছ থেকে সহযোগিতা ও সুবিধা পাবেন। ধর্মীয় কাজে আগ্রহী হতে পারেন। বুধ মিথুন রাশিতে ধর্ম ও আধ্যাত্মিক কাজের সাথে জড়িতদের জন্য উপকার বয়ে আনবে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার চেষ্টা করছেন, তবে এই সময়ে আপনার প্রচেষ্টা আরও জোরদার করা উচিত।

Advertisement

কুম্ভ রাশির জাতক জাতিকারা রাজযোগের সুবিধা পাবেন (Aquarius)
রাজযোগ করে শনি কুম্ভ রাশিতে বিরাজমান, এই রাশিতে বুধের গোচরের কারণে ফেব্রুয়ারির শেষে এই রাশিতে দ্বিগুণ রাজযোগ তৈরি হবে। এমন পরিস্থিতিতে যারা সাড়ে সাতির দশা পার করছেন এমন কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুব ভালো হবে । এ সময় তাদের আটকে থাকা কাজ শেষ হবে। কর্মক্ষেত্র নিয়ে বললে, কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় ভালো হবে। ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন। সামাজিক ও পারিবারিক জীবনে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং বিবাহিত জীবনেও আপনার সমন্বয় ভালো থাকবে।

মীন রাশির জাতকরা  রাজযোগের সুফল পাবেন (Pisces)
ফেব্রুয়ারিতে গঠিত রাজযোগ মীন রাশির জাতকদের জন্য খুবই শুভ। আপনার রাশিতেও ১২ মার্চ পর্যন্ত দুটি রাজযোগ থাকবে। এমন পরিস্থিতিতে, আপনি এই সময়ে পরিবারে সুখ এবং আনন্দের সুযোগ পেতে থাকবেন। আপনার যেকোনো ইচ্ছা পূরণ হতে পারে। আর্থিক বিষয়ে আপনি অগ্রগতি পাবেন। আপনি সময়ে সময়ে আর্থিক সুবিধাও পেতে পারেন। মীন রাশির ব্যবসায়ীরা এই রাজযোগের প্রভাবে ভালো আয় করবেন। কর্মক্ষেত্রে সহকর্মী ও কর্মকর্তাদের কাছ থেকে সমর্থন ও উৎসাহ পাবেন। আপনার আচরণ ও কথায় আত্মবিশ্বাসও দেখা যাবে। আপনি এই সময়ে ভবিষ্যতের জন্য কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন যা উপকারী হবে। শিক্ষার্থীদের কর্মক্ষমতা উন্নতি হবে এবং শিক্ষাক্ষেত্রে তাদের আগ্রহ বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement