scorecardresearch
 

Budh Uday Lucky Zodiac Sign : ২০২৩-এর শুরুতেই বুধের উদয়, ৩ রাশির ভাগ্যোদয় শুধুই সময়ের অপেক্ষা

১২ দিনের জন্য অস্তমিত হবে বুধ। এরপর আগামী বছর, অর্থাৎ ২০২৩ সালের ১২ জানুয়ারি ফের বুধের উদয় হবে (Budh Uday 2023 Date)। বুধের এই উদয় ১২টি রাশির ওপরেই প্রভাব ফেলবে (Mercury Rising 2023)। তবে ৩টি রাশির জাতক জাতিকারা এর ফলে বিশেভাবে উপকৃত হবেন। চলুন জেনে নেওয়া যাক, বুধের উদয়ে কোন কোন রাশির ভাগ্যোদয় হতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বছরের শেষে অস্তমিত বুধ
  • ১২ দিন পর বুধের উদয়
  • ৩ রাশির আসছে শুভ সময়

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ে নিজেদের রাশি পরিবর্তন করে। গ্রহগুলির একে অপরের সঙ্গে মিলন ঘটলে শুভ এবং অশুভ নানাধরনের যোগ তৈরি হয় ও সূর্যের কাছাকাছি গেলে অস্ত যায়। ২০২২ সাল শেষ হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। এই বছরের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর সন্ধ্যায় অস্তমিত হতে চলেছে বুধ গ্রহ। ধন, বুদ্ধিমত্তা ও ব্যবসার কারক গ্রহ বুধের এই অস্তমিত হওয়ার ঘটনাকে ভাল বলা যায় না। ১২ দিনের জন্য অস্তমিত হবে বুধ। এরপর আগামী বছর, অর্থাৎ ২০২৩ সালের ১২ জানুয়ারি ফের বুধের উদয় হবে (Budh Uday 2023 Date)। বুধের এই উদয় ১২টি রাশির ওপরেই প্রভাব ফেলবে (Mercury Rising 2023)। তবে ৩টি রাশির জাতক জাতিকারা এর ফলে বিশেভাবে উপকৃত হবেন। চলুন জেনে নেওয়া যাক, বুধের উদয়ে কোন কোন রাশির ভাগ্যোদয় হতে চলেছে।

তুলা রাশি (Libra) : ২০২৩ সালের শুরুতে বুধ গ্রহ তুলা রাশির জাতকদের জন্য দারুণ সুযোগ সুবিধা বয়ে আনবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। যার জাতক সহজেই প্রতিটি কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। ভাই বোনের সহযোগিতা থাকবে। গোপন শত্রুরা পরাজিত হবে। কেরিয়ারের জন্য এই সময়টা সৌভাগ্যের হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে।

সিংহ রাশি (Leo) : বুধের উত্থান সিংহ রাশির জাতকদের জন্যও শুভ হবে। অর্থ লাভ হবে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। দীর্ঘ কোনও ভ্রমণে যেতে পারেন। কারও কারও বিদেশে পড়াশোনার স্বপ্ন পূরণ হতে পারে। জ্ঞান বাড়বে। সন্তান সুখ পাবেন। সম্পর্ক মজবুত হবে। সব মিলিয়ে ব্যক্তিগত ও পেশাগত জীবন ভাল যাবে।

ধনু রাশি (Sagittarius) : বুধের উদয় ধনু রাশির জাতকদের জন্যও শুভ ফল দেবে। সমস্ত কাজ ভাল হবে। প্রতিটি কাজের প্রশংসা করা হবে। কর্মজীবনে সম্মান বাড়বে। যাঁরা অংশীদারিত্বে কাজ করছেন, তাঁরা লাভবান হবেন। স্বাস্থ্য ভাল থাকবে। বিবাহিতদের জীবনে সুখ আসবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।
 

Advertisement

আরও পড়ুন - রাতে ঘুমের আগে দুধ খান? সাবধান, বিপদ কিন্তু বলে আসে না...

 

Advertisement