scorecardresearch
 

Budh Uday 2023: দাতা বুধের বিশেষ আশীর্বাদ, ২৭ মার্চ থেকে সোনার মতো চমকাবে ৩ রাশির ভাগ্য

২৭ মার্চ ব্যবসা এবং বুদ্ধির দাতা বুধের উদয় (Budh Uday) হতে চলেছে। যার প্রভাব সমস্ত রাশির মানুষের উপর পড়বে। তবে ৩টি রাশি রয়েছে, যার জন্য এই সময়ে প্রতিটি ক্ষেত্রে আর্থিক লাভ এবং উন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement
বুধ উদয় বুধ উদয়
হাইলাইটস
  • ব্যবসা এবং বুদ্ধির দাতা হলেন বুধ
  • ২৭ মার্চ বুধের উদয় হবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে উদিত এবং অস্ত যায়। যা মানুষের জীবন ও পৃথিবীকে প্রভাবিত করে। ২৭ মার্চ ব্যবসা এবং বুদ্ধির দাতা বুধের উদয় (Budh Uday) হতে চলেছে। যার প্রভাব সমস্ত রাশির মানুষের উপর পড়বে। তবে ৩টি রাশি রয়েছে, যার জন্য এই সময়ে প্রতিটি ক্ষেত্রে আর্থিক লাভ এবং উন্নতির সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলো।

কর্কট রাশি

বুধ গ্রহের উদয় কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক প্রমাণিত হতে পারে। কারণ আপনার রাশি থেকে ভাগ্যের ঘরে উঠতে চলেছে বুধ গ্রহ। এই কারণেই আপনি এই সময়ে ভাগ্যবান হতে পারেন। যারা ব্যবসায়ী তাঁরা ভাল লাভ করতে পারেন। এছাড়াও আপনি সম্পত্তি কিনতে পারেন। একই সঙ্গে বিদেশ ভ্রমণের সুযোগও তৈরি হচ্ছে। একই সময়ে, এই সময়টি শিক্ষার্থীদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। যে কোনও পরীক্ষায় পাস করতে পারে। এছাড়াও, এই সময়ে আপনি যে কোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

আরও পড়ুন: Guru Budh Yuti 2023: বৃহস্পতি-বুধের মিলন ৩ দশক পর, ৩ রাশির কপালে বিপুল অর্থযোগ

বুধ গ্রহের উদয় আপনার জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ বুধ গ্রহ আপনার রাশি থেকে পঞ্চম ঘরে উঠতে চলেছে। যা সন্তানসন্ততি, প্রেম বিবাহ এবং উন্নতির বোধ হিসাবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনি উচ্চ শিক্ষায় অনুকূল ফলাফল পেতে পারেন। এর পাশাপাশি প্রেম-সম্পর্কে সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে সমাজে সম্মান বাড়তে পারে। কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। সেই সঙ্গে আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে। আপনাকে শুধু চেষ্টা চালিয়ে যেতে হবে।

ধনু রাশি

Advertisement

ভগবান বুধের উত্থান ধনু রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ বুধ গ্রহ আপনার রাশি থেকে চতুর্থ ঘরে উঠতে চলেছে। যার কারণে আপনি সময়ে সময়ে শারীরিক সুখ পেতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনি একটি যানবাহন এবং সম্পত্তি কিনতে পারেন। একই সঙ্গে আপনি বিভিন্ন ক্ষেত্রে আপনার মায়ের সমর্থন পেতে থাকবেন। এছাড়াও, আপনার ব্যবসা যদি সম্পত্তি, খাদ্য এবং রিয়েল এস্টেট সম্পর্কিত হয় তবে এই সময়ে আপনি ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। অন্যদিকে বুধ গ্রহের দিকটি আপনার দশম ঘরে পড়ছে। যে কারণে ব্যবসায়ীরা এ সময়ে ভাল মুনাফা পেতে পারেন।

Advertisement