scorecardresearch
 

Guru Budh Yuti 2023: বৃহস্পতি-বুধের মিলন ৩ দশক পর, ৩ রাশির কপালে বিপুল অর্থযোগ

১৫ মার্চ গ্রহের রাজপুত্র বুধ মীন রাশিতে প্রবেশ করেছে। যেখানে বৃহস্পতি ইতিমধ্যেই অবস্থিত। যার কারণে গুরু ও বুধের মৈত্রী (Guru Budh Yuti 2023) তৈরি হয়েছে।

Advertisement
৩০ বছর পর বৃহস্পতি ও বুধের মিলন ৩০ বছর পর বৃহস্পতি ও বুধের মিলন
হাইলাইটস
  • ১৫ মার্চ গ্রহের রাজপুত্র বুধ মীন রাশিতে প্রবেশ করেছে
  • যেখানে বৃহস্পতি ইতিমধ্যেই অবস্থিত

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। যার প্রভাব মানুষের জীবন ও পৃথিবীতে পড়ে। ১৫ মার্চ গ্রহের রাজপুত্র বুধ মীন রাশিতে প্রবেশ করেছে। যেখানে বৃহস্পতি ইতিমধ্যেই অবস্থিত। যার কারণে গুরু ও বুধের মৈত্রী (Guru Budh Yuti 2023) তৈরি হয়েছে। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। তবে ৩টি রাশি রয়েছে, যার জন্য এই সময়ে লাভ এবং উন্নতির সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনগুলো...

কুম্ভ রাশি

বৃহস্পতি এবং বুধের সংযোগ কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক প্রমাণিত হতে পারে। কারণ আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে এই জোট তৈরি হচ্ছে। যা অর্থ ও বক্তৃতার বোধ হিসেবে বিবেচিত হয়। যে কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। এর পাশাপাশি এ সময় আপনার বক্তব্যেও এর প্রভাব দেখা যাবে। যার কারণে মানুষ আপনার দ্বারা প্রভাবিত হতে পারে। অন্যদিকে ব্যবসায়ীরা এ সময় আটকে থাকা টাকা পেতে পারেন। এর পাশাপাশি সমাজে সম্মান বাড়তে পারে। কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে।

আরও পড়ুন: Girls Lucky For Father And Husband: এই তারিখে জন্মানো মেয়েদের বিয়ে করলেই ভাগ্য খোলে পুরুষের

বৃহস্পতি এবং বুধের সংমিশ্রণ আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ এই মৈত্রী গড়ে উঠছে আপনার রাশিফলের ১১ তম ঘরে। এই কারণেই এই সময়ে আপনার আয়ের একটি অসাধারণ বৃদ্ধি হতে পারে। এর পাশাপাশি এই সময়ে আপনার আয় থেকে নতুন উৎস তৈরি হতে পারে। একই সঙ্গে ব্যবসা ও কর্মজীবনে লাভ হবে। এর পাশাপাশি নতুন চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, আপনি পুরনো বিনিয়োগ থেকে লাভবান হবেন বলে আশা করা হচ্ছে। এছাড়াও, শেয়ারবাজার, বাজি এবং লটারিতে লাভ হতে পারে। সেই সঙ্গে কোর্ট-কাছারি বিষয়েও সাফল্য পেতে পারেন।

Advertisement

মিথুন রাশি

বৃহস্পতি এবং বুধের সংযোগ মিথুন রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ এই জোটটি আপনার রাশিচক্রের সঙ্গে কর্মের অর্থে তৈরি হয়েছে। অতএব, এই সময়কাল আপনার জন্য কাজ এবং ব্যবসার ক্ষেত্রে উপকারী প্রমাণিত হতে পারে। এছাড়াও, ব্যবসায়ীরা এই সময়ে ভাল লাভ পেতে পারেন। ব্যবসার প্রসার ঘটতে পারে। এর পাশাপাশি চাকরিরত ব্যক্তিদের পদোন্নতি ও ইনক্রিমেন্ট করা যেতে পারে। অন্যদিকে, এই ট্রানজিট শিক্ষা ও ব্যাঙ্কিংয়ের জন্য ফলপ্রসূ প্রমাণিত হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে।

 

Advertisement