scorecardresearch
 

Budhaditya Raj Yoga: জুলাইয়ের শুরুতেই তৈরি হচ্ছে বুধাদিত্য রাজ যোগ! ৩ রাশির ধন-সম্পদ বৃদ্ধি সহ উন্নতির সম্ভাবনা

Budhaditya Raj Yoga: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক।

Advertisement
জুলাই মাসের শুরুতে তৈরি হচ্ছে বুধাদিত্য রাজ যোগ জুলাই মাসের শুরুতে তৈরি হচ্ছে বুধাদিত্য রাজ যোগ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক। আগামী ২ জুলাই, মিথুন রাশিতে একটি খুব শুভ বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে যা, সমস্ত রাশির (Zodiac Signs) উপর প্রভাব ফেলবে। তবে ৩ টি রাশি রয়েছে, যাদের জীবনে এই যোগ গঠন হওয়ায় বিশেষ অর্থ পেতে পারেন তারা। 

বুধাদিত্য রাজ যোগ গঠন হবে (Budhaditya Raj Yoga) 

আগামী ২ জুলাই বুধ মিথুন রাশিতে প্রবেশ (Budh Rashi Parivartan) করবে। যেখানে সূর্য ইতিমধ্যেই বসে আছে। সূর্য ও বুধের মিলনে মিথুন রাশিতে বুধাদিত্য যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে (Astrology), সূর্যকে সম্মান ও প্রতিপত্তির দাতা হিসাবে বিবেচনা করা হয়। অন্যদিকে বুধকে বুদ্ধি, যুক্তি ও ব্যবসার দাতা বলা হয়। ফলস্বরূপ, এই যোগের প্রভাব অবশ্যই মানুষের জীবনে দেখা যাবে। আসুন জেনে নেই কোন রাশির জাতক- জাতিকারা উপকার পেতে পারেন। 


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির দ্বিতীয় ঘরে বুধাদিত্য যোগ গঠিত হবে। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভের সুযোগ পাবেন। আটকে থাকা অর্থ মিলতে পারে। যানবাহন এবং জমি কেনার যোগ। বিনিয়োগের জন্য এটি সেরা সময়।  


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

বুধাদিত্য যোগের সৃষ্টি আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ বুধাদিত্য যোগ আপনার রাশি থেকে গঠিত হবে একাদশ ঘরে, যাকে বলা হয় আয় ও লাভের ঘর। এই সময়ের মধ্যে আপনার আয় ভাল বাড়বে বলে আশা করা হচ্ছে। পাশাপাশি এই সময়ে আয়ের নতুন উৎসও তৈরি হবে। নতুন ব্যবসায়িক সম্পর্ক ও ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। 

Advertisement


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

আপনার রাশির দশম ঘরে বুধাদিত্য যোগ তৈরি হবে। যাকে চাকরি ও ব্যবসার স্থান বলা হয়। এই সময়ে সমাজে সম্মান পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। আপনার পদোন্নতির যোগ রয়েছে। কাজের ধরনেও উন্নতি হবে। যার কারণে অফিসের প্রবীণরা আপনার উপর খুশি হতে পারেন। রাজনীতিতেও আপনার সাফল্যের সম্ভাবনা রয়েছে। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement