scorecardresearch
 

Budh Guru Surya Yuti : বুধ-গুরু-সূর্যের বিরল মিলন, এই মাসে ৩ রাশির সাফল্য কেউ রুখতে পারবে না

১৬ থেকে ৩১ মার্চের মধ্যে একটি শুভ যোগ তৈরি হতে চলেছে। এই শুভ যোগকে বলা হচ্ছে বুধাদিত্য যোগ (Budhaditya Rajyog)। সূর্য এবং বুধের এই যোগটি প্রায় সমস্ত রাশির জাতকদের জন্যই শুভ ফল দেবে। তবে ৩টি রাশির জাতিক জাতিকারা সর্বাধিক সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক, সেগুলি কোন রাশি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ৩ গ্রহের মিলন
  • ভাল প্রভাব ৩ রাশিতে
  • জেনে নিন রাশিফল

জ্যোতিষশাস্ত্রে সময়ে সময়ে গ্রহের গতি পরিবর্তনের ফলে অনেক ধরনের শুভ রাজযোগ তৈরি হয়। যার ফলে মানুষের জীবনে গভীর প্রভাব পড়ে। ১৬ থেকে ৩১ মার্চের মধ্যে একটি শুভ যোগ তৈরি হতে চলেছে। এই শুভ যোগকে বলা হচ্ছে বুধাদিত্য যোগ (Budhaditya Rajyog)। সূর্য এবং বুধের এই যোগটি প্রায় সমস্ত রাশির জাতকদের জন্যই শুভ ফল দেবে। তবে ৩টি রাশির জাতিক জাতিকারা সর্বাধিক সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক, সেগুলি কোন রাশি।

বৃষ রাশি (Taurus) - এই রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে বুধাদিত্য রাজ যোগ তৈরি হচ্ছে। এই পরিস্থিতিতে একই সঙ্গে অনেক সুবিধা পাওয়ার লক্ষণ দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে উন্নতির লক্ষণ রয়েছে। বুধাদিত্য যোগের শুভ প্রভাব ব্যবসায়ীদের ওপরেও দেখা যাবে। ব্যবসায় ভাল লাভ ও অগ্রগতির সম্ভাবনা রয়েছে। ভাল মানুষের সঙ্গে আপনার মেলামেশা বাড়বে। আপনি আর্থিক লাভের জন্য চমৎকার সুযোগ পাবেন।

কর্কট রাশি (Cancer) - এই রাশিতে বুধাদিত্য যোগ হচ্ছে নবম ঘরে। এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য বিশেষভাবে খুলবে। কারণ মীন রাশিতে বুধ-সূর্য এবং বৃহস্পতির মিলন কোনও বরদানের চেয়ে কম নয়। এর মাধ্যমে সবচেয়ে কঠিন কাজে সাফল্য পাওয়া নিশ্চিত। কাজে বাধা থাকবে না এবং সমস্ত সমস্যার সমাধান হবে। চাকরিতে পদোন্নতি ও বেতন বৃদ্ধির শুভ লক্ষণ রয়েছে। নিজের সম্মান এবং সম্পদ একটি উল্লেখযোগ্য বৃদ্ধি দেখতে পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio) - এই রাশিতে পঞ্চ রাজ যোগ পঞ্চম ঘরে তৈরি হচ্ছে। এর থেকে সুখবর পেতে পারেন। পাশাপাশি আপনি সন্তানের সুখ এবং আয়ের অতিরিক্ত উৎস সুযোগও পেতে পারেন। এর ফলে আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে অনেক ভাল হবে। সরকারি খাতে কর্মরত ব্যক্তিরা ভাল কিছু পেতে পারেন। পরিবারে সুখ শান্তি থাকবে। এর ফলে মনেও আনন্দ থাকবে।

Advertisement

আরও পড়ুন - মিথুনে মঙ্গল, কেরিয়ার-অর্থ-জীবনে ৫ রাশির সমস্ত স্বপ্নপূরণ

 

Advertisement