scorecardresearch
 

Mangal Gochar 2023 Lucky Zodiac Signs : মিথুনে মঙ্গল, কেরিয়ার-অর্থ-জীবনে ৫ রাশির সমস্ত স্বপ্নপূরণ

মঙ্গলের এই গোচর সমস্ত রাশির জাতক জাতিকাদের প্রভাবিত করতে চলেছে। তবে কিছু রাশির মানুষের জন্য এই সময়টি খুবই বিশেষ হতে চলেছে। মঙ্গল মোট ৬৯ দিন মিথুনে থাকবে। চলুন জেনে নেওয়া যাক এই সময় কাদের সময় হতে চলেছে অনুকূলে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মিথুন রাশিতে মঙ্গল গ্রহ
  • ৫ রাশির শুভ সময়
  • জেনে নিন, আপনি আছেন কি না

মার্চ মাসের অর্ধেকেরও বেশি সময় কেটে গিয়েছে। জ্যোতিষবিদ্যার বিচারে এই মাসটি খুবই গুরুত্বপূর্ণ। গত ১৩ মার্চ গ্রহদের সেনাপতি মঙ্গল মিথুন রাশিতে (Mangal Gochar 2023 In Mithun Rashi) প্রবেশ করেছে। মঙ্গলের এই গোচর সমস্ত রাশির জাতক জাতিকাদের প্রভাবিত করতে চলেছে। তবে কিছু রাশির মানুষের জন্য এই সময়টি খুবই বিশেষ হতে চলেছে। মঙ্গল মোট ৬৯ দিন মিথুনে থাকবে। চলুন জেনে নেওয়া যাক এই সময় কাদের সময় হতে চলেছে অনুকূলে।

সিংহ রাশি (Leo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মিথুন রাশিতে মঙ্গলের গোচর সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনে বড় ধরনের পরিবর্তন আনতে চলেছে। এই সময়ে, সিংহ রাশির মানুষেরা সমস্ত পার্থিব সুখ লাভ করবেন। আর্থিক লাভ হবে। শুধু তাই নয়, পুরনো যে কোনও বিনিয়োগ থেকে লাভের পূর্ণ আশা রয়েছে। পাশাপাশি, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত ব্যক্তিরাও এই সময়ের মধ্যে উপকৃত হবেন।

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই গোচর কন্যা জাতক জাতিকাদের জন্য এনার্জিও এবং উদ্দীপনা নিয়ে আসছে। কর্মক্ষেত্রে বড় কোনও দায়িত্ব অর্পণ করা যেতে পারে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা বা ব্যবসা করেন, তবে এই সময়ের মধ্যে প্রচুর লাভ হতে পারে। মায়ের আশীর্বাদে জীবনের প্রতিটি ধাপে সাফল্য পাবেন।

তুলা রাশি (Libra)
মিথুন রাশিতে মঙ্গল গোচরের কারণে তুলা রাশির জাতকরাও শুভ ফল পাবেন। এই রাশির জাতকদের মন ধর্মীয় কাজে নিয়োজিত থাকবে। দীর্ঘ তীর্থযাত্রার সুযোগ পাবেন। এই সময়ে বাড়িতে বড় কোনও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। পরিবারের বড়দের আশীর্বাদ নিন। প্রতিটি কাজে সাফল্য পাবেন।

মকর রাশি (Capricorn)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই গোচর আপনার জন্য স্বাস্থ্যের দিক থেকে উপকারী হবে। এই সময়ে, শত্রুরা পরাজিত হতে পারে এবং বন্ধুদের তালিকায় নতুন মানুষ যোগ দিতে পারেন। তবে এই সময়ের মধ্যে কোনওরকম অবহেলা করলে খেসারত দিতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষাতেও সাফল্য পাবেন।

Advertisement

মীন রাশি (Pisces)
মঙ্গল গোচর মীন রাশির জাতকদের জন্যও শুভ ও ফলদায়ক হবে। এই সময়ে মীন রাশির লোকেরা পরিবার এবং বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার জীবনসঙ্গীর সাহায্যে কোনও নতুন সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। শুধু তাই নয়, কর্মজীবনেও অগ্রগতি হবে।

আরও পড়ুন - শরীরে ভুলেও যেন না যায় অতিরিক্ত নুন, হতে পারে মৃত্যুও

 

Advertisement