scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ৪ এপ্রিল, ২০২৪-সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে

লগ্নির বিষয়ে আজ হঠাকারিতা করবেন না। চাকরিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রশংসা পেতে পারেন। ব্যবসায় আজ লাভের যোগ রয়েছে। ব্যবসায় অনুকূল পরিস্থিতি থাকবে। নতুন কোনও চাকরির অফার পেতে পারেন।

Advertisement
karkot karkot
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট-- পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে হবে। কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে– সর্বত্র মানসিক চাপ সহ্য করতে হতে পারে। খেলাধুলায় নাম করার সুযোগ পেতে পারেন। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চশিক্ষার ভাল যোগ। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও কিছু ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি দেখা যাচ্ছে।

অর্থ ও পেশা-- লগ্নির বিষয়ে আজ হঠাকারিতা করবেন না। চাকরিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রশংসা পেতে পারেন। ব্যবসায় আজ লাভের যোগ রয়েছে। ব্যবসায় অনুকূল পরিস্থিতি থাকবে। নতুন কোনও চাকরির অফার পেতে পারেন।

প্রেম ও পরিবার-- আজ প্রেমের জন্য দিনটি শুভ। পার্টনারের সঙ্গে দীর্ঘদিনের অশান্তি মিটে যেতে পারে। যাঁদের বিয়ের চেষ্টা চলছে, আজ কথাবার্তা শুরু হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক আজ আরও মজবুত হবে।

শুভ রং-- আকাশী

শুভ সংখ্যা-- ৭,৯

আজকের প্রতিকার--  আজ বিষ্ণুর মন্ত্র জপ করতে পারেন। বিষ্ণুর গায়ত্রী মন্ত্র জপ করলে মানসিক শান্তি লাভ করা যায়। এর ফলে জীবনের সমস্ত কষ্ট দূর হয়। সকালবেলা এই মন্ত্র জপ করা অত্যন্ত লাভপ্রদ। মন্ত্রটি হল-- ওম নারায়ণায় বিদ্মহে। বাসুদেবায় ধীমহি। তন্নো বিষ্ণু প্রচোদয়াৎ।।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement