scorecardresearch
 

Ajker Capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২১ মার্চ, ২০২৩: চাকরি-ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য মিলবে

Capricorn Dainik Rashifal 21 March-2023: প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। গুরুত্বপূর্ণ কাজে উৎসাহ দেখাবে। অর্থনৈতিক দিক উন্নত হবে। অপ্রয়োজনীয় জিনিস এড়িয়ে চলুন। সামাজিক কর্মকান্ডে মনোযোগী হবেন। বাণিজ্যিকভাবে লাভ ভালো হবে। সাহস, সম্প্রীতি শক্তি পাবে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। গুরুত্বপূর্ণ কাজে উৎসাহ দেখাবে। অর্থনৈতিক দিক উন্নত হবে। অপ্রয়োজনীয় জিনিস এড়িয়ে চলুন। সামাজিক কর্মকান্ডে মনোযোগী হবেন। বাণিজ্যিকভাবে লাভ ভালো হবে। সাহস, সম্প্রীতি শক্তি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সমাধান হবে। ভ্রাতৃত্ব বৃদ্ধির চেষ্টা করবে। সংলাপ ফলপ্রসূ হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। ভাইদের সঙ্গে সময় কাটাবে। সহযোগিতার ওপর জোর দেওয়া হবে। বিভিন্ন বিষয়ে দূরদর্শিতা বজায় রাখবে।

অর্থ, লাভ, পেশা- সকলের সঙ্গে উত্তেজিত থাকবে। সুনাম বাড়বে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়িত হবে। অর্থনৈতিক প্রচেষ্টা ইতিবাচক থাকবে। বিভিন্ন স্কিমে গতি আনবে। অমীমাংসিত কাজ অনুকূলে করা হবে। পেশাগত ভ্রমণ সম্ভব। সমস্ত এলাকায় কার্যকর কর্মক্ষমতা বজায় রাখা হবে। কাঙ্খিত সাফল্য পাবেন। অলসতা ত্যাগ করুন। কর্মক্ষেত্রে তৎপরতা বাড়ান। চাকরি-ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য মিলবে। লাভের সুযোগ বাড়বে। মান-সম্মান বৃদ্ধি পাবে।

প্রেম, বন্ধুত্ব- কাছের মানুষের বিশ্বাস জয় করবে। সুখকর ফলাফল হবে। ব্যক্তিগত সম্পর্কের সুফল পাবেন। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় থাকবে। আরাম হবে। আবেগগত বিষয়ে সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। রক্তের আত্মীয়রা মিত্র থাকবে। প্রেম শক্তি পাবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে।

স্বাস্থ্য, মনোবল- ঝুঁকি নেবেন না। বিশ্বাস ও আত্মবিশ্বাসের উন্নতি ঘটবে। ব্যক্তিত্ব শক্তি পাবে। সুখ বজায় থাকবে। দ্বিধা দূর হবে। বাক-আচরণ উন্নত হবে। উদ্যম বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে।

শুভ সংখ্যা: ৩, ৪, ৬, ৮ এবং ৯

শুভ রং: কাদার মতো রং

আজকের প্রতিকার: মহাবলী হনুমানজির পূজা করুন। গুড়-ছোলা মিষ্টি বিতরণ করুন। ভক্তি বাড়ান। যোগাযোগ বজায় রাখুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement


Advertisement