scorecardresearch
 

Ajker Capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৩ জানুয়ারি, ২০২৩: সম্পদ বৃদ্ধি পাবে, ঋণের বোঝা কমবে কি?

Capricorn Dainik Rashifal 23 January-2023: সর্বোত্তম প্রচেষ্টার সুখকর ফল পাওয়া যাবে। জাঁকজমকের উপর জোর বজায় রাখবে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা থাকবে। সুসংবাদ পাবেন। ধন-সম্পদ ঘরে ধারে থাকবে। ব্যক্তিগত বিষয়গুলো গতি পাবে। কাঙ্খিত সাফল্য পাবেন। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। আকর্ষণীয় অফার পাবেন।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- সর্বোত্তম প্রচেষ্টার সুখকর ফল পাওয়া যাবে। জাঁকজমকের উপর জোর বজায় রাখবে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা থাকবে। সুসংবাদ পাবেন। ধন-সম্পদ ঘরে ধারে থাকবে। ব্যক্তিগত বিষয়গুলো গতি পাবে। কাঙ্খিত সাফল্য পাবেন। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। আকর্ষণীয় অফার পাবেন। রক্তের সম্পর্কের উন্নতি হবে। সক্রিয়তা ও সাহস বজায় রাখবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। থাকবে অতিথিদের আগমন। ঐতিহ্যগত কাজগুলো এগিয়ে নিয়ে যাবে। অনুষ্ঠানে যোগ দিন। 

অর্থ, লাভ, পেশা- সম্পদ বৃদ্ধি পাবে। পেশাদারদের সঙ্গে সমন্বয় বাড়ান। লাভ বাড়বে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহী হবে। সুনাম বাড়বে। বাণিজ্যিক লাভ বাড়বে। ফোকাস রাখবে। ব্যবস্থাপনা হবে সহযোগিতামূলক। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। সাক্ষাত্কারে কার্যকর হবে। পৈতৃক বিষয়ে আগ্রহ বাড়বে। শুভ কাজের সঙ্গে যুক্ত হবে। পরিচিতি সুবিধা নিন. অর্থনৈতিক কর্মকাণ্ডে কার্যকর থাকবে। গুরুত্বপূর্ণ প্রস্তাব গৃহীত হবে।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের সুখ বাড়বে। সম্পর্কের ক্ষেত্রে সম্ভাব্য সব প্রচেষ্টা বজায় রাখবে। গ্রুমিং এর উপর জোর দেওয়া হবে। প্রিয়জন খুশি হবে। স্বজনদের সঙ্গে দেখা হবে। সম্পর্ক বন্ধুত্বপূর্ণ হবে। তথ্য শেয়ার করবে। নান্দনিকতা বাড়বে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। পারিবারিক বিষয়গুলো শক্তি পাবে। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে।

স্বাস্থ্য, মনোবল- মূল্যবান উপহার পাওয়া যেতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। মনোবল থাকবে উঁচুতে। আচরণে মাধুর্য বজায় রাখবে। সম্মান বৃদ্ধি হবে।

শুভ সংখ্যা: ২, ৪, ৫ এবং ৮

শুভ রং: চাঁদের আলোর মতো

আজকের প্রতিকার: ভগবান ভোলেনাথ শিবজির পরিবারের পুজো করুন। মিষ্টান্ন ভাগ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।

Advertisement


Advertisement