scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ একাধিক উৎস থেকে উপার্জন বৃদ্ধি পাবে

Capricorn Dainik Rashifal 24-November 2022: এটি অর্থনৈতিক উন্নতির সময়। চারিদিকে লাভ ও উন্নতির পরিস্থিতি থাকবে। কাজ সম্প্রসারণের উপর জোর রাখবে। সহকর্মী এবং বন্ধুরা আপনার সঙ্গে থাকবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। বাণিজ্যিক সুযোগ পুঁজি করা হবে। পেশায় একাধিক উৎস থেকে উপার্জন বৃদ্ধি পাবে।

মকর রাশি মকর রাশি

মকর - এটি অর্থনৈতিক উন্নতির সময়। চারিদিকে লাভ ও উন্নতির পরিস্থিতি থাকবে। কাজ সম্প্রসারণের উপর জোর রাখবে। সহকর্মী এবং বন্ধুরা আপনার সঙ্গে থাকবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। বাণিজ্যিক সুযোগ পুঁজি করা হবে। পেশায় একাধিক উৎস থেকে উপার্জন বৃদ্ধি পাবে। চিত্তাকর্ষক ফলাফল সঙ্গে উত্তেজিত হবে। ব্যবস্থাপনা আরও উন্নত হবে। সাহস বেশি থাকবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। লেখায় শক্তিশালী হবে। শৃঙ্খলার সঙ্গে কাজ করবে। বিভিন্ন অর্জন জোরদার হবে। ঋণ লেনদেন এড়াবে। গতি দেখাবে।

অর্থ, লাভ, পেশা- কর্ম ব্যবসায় শুভ যোগাযোগ থাকবে। যুক্তিবাদী হবে। অফিসার ক্লাস খুশি হবে। অর্থনৈতিক অগ্রগতির দিকে নজর রাখবে। ভালো কাজে সফল হবেন। পরিকল্পনায় গতি থাকবে। কর্মক্ষেত্রে সর্বোচ্চ সময় দেবেন। ইতিবাচকতার অনুভূতি থাকবে। কাজের ব্যবসায় বড় প্রচেষ্টা থাকবে। কাজের শক্তি ভালো থাকবে। বিভিন্ন বিষয়ে সম্প্রীতি বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের সুখ বাড়বে। রাখবে পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা। বিশ্বাস ও আস্থার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। প্রেমের সম্পর্ক শক্তিশালী হবে। বন্ধুদের মুগ্ধ করবে। বেড়াতে যাবে বিনোদনে। প্রিয়জনের সামনে গুরুত্বপূর্ণ কথা বলবেন। উৎসাহ বজায় রাখবে। আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন। মনটা খুশি হবে।

স্বাস্থ্য, মনোবল- সংবেদনশীলতা বজায় থাকবে। লক্ষ্যবস্তুতে নজর রাখবে। স্বচ্ছতা থাকবে। সক্রিয়ভাবে কাজ করবে। মিথস্ক্রিয়া বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। ভারসাম্য বজায় রাখবে। মনোবল উঁচু হবে।

শুভ সংখ্যা: ২, ৫, ৬, ৯

শুভ রং: সিঁদুরে লাল

আজকের প্রতিকার: কলা গাছের নিচে একটি প্রদীপ রাখুন। সোনালি হলুদ জিনিস এবং ফল দান বৃদ্ধি। দেবী লক্ষ্মীর পূজা করুন।
 

কার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;