scorecardresearch
 

Ajker Capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩: চাকরির ক্ষেত্রে পরিস্থিতির উন্নতি হবে

Capricorn Dainik Rashifal 26 January-2023: প্রয়োজনীয় বিষয়ে ভ্রমণ হতে পারে। বিতর্ক ও সংলাপের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে। অনর্থক আলোচনা এড়িয়ে যাবে। দ্বিধা দূর হবে। চাকরির ক্ষেত্রে পরিস্থিতির উন্নতি হবে। সাহস ও বীরত্ব দেখে মুগ্ধ হবেন সবাই। সামাজিক কর্মকান্ডে সক্রিয় থাকবেন।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- প্রয়োজনীয় বিষয়ে ভ্রমণ হতে পারে। বিতর্ক ও সংলাপের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে। অনর্থক আলোচনা এড়িয়ে যাবে। দ্বিধা দূর হবে। চাকরির ক্ষেত্রে পরিস্থিতির উন্নতি হবে। সাহস ও বীরত্ব দেখে মুগ্ধ হবেন সবাই। সামাজিক কর্মকান্ডে সক্রিয় থাকবেন। অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন। গতি বজায় রাখুন সবার সঙ্গে সম্প্রীতি বজায় রাখবে। আপনি প্রেম এবং স্নেহের বিষয়ে শক্তি পাবেন। যোগাযোগ বাড়বে। অবিলম্বে লক্ষ্য পূরণ হবে। যোগাযোগ বাড়বে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবে। ভালো ব্যবহার বজায় রাখবে।

অর্থ, লাভ, পেশা- এগিয়ে চলুন রাখা নির্দ্বিধায়। অর্থনৈতিক লাভ ভালো হবে। কর্মজীবন ব্যবসায় কার্যকরী ফলাফল করা হবে। পারফর্মিং আর্টের সুযোগ থাকবে। ব্যবসায় সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। সহযোগিতার বোধ বাড়বে। বাণিজ্যিক বিষয়ে সম্পর্কের সুবিধা নেবেন। কাজের প্রসার আশানুরূপ হবে। ভ্রমণ হতে পারে। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। প্রতিশ্রুতি পূরণ করবে। মিটিং সফল হবে। ভালো খবর পাবেন।

প্রেম, বন্ধুত্ব- মনের বিষয়গুলিতে ফোকাস রাখবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভারসাম্য বজায় থাকবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। স্বতঃস্ফূর্ত আলোচনায় যুক্ত হবেন। ভদ্র হবে। মঙ্গল হবে। সবার সঙ্গে মিলেমিশে থাকুন। সকলের সমর্থন ও আস্থা পাব। বাড়িতে আসা অতিথিকে সম্মান করবে। আবেগ শক্তি লাভ করবে।

স্বাস্থ্য, মনোবল- কার্যকর হবে। সময় ব্যবস্থাপনা উন্নত করুন। স্বাস্থ্য দেখুন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। মনোবল দৃঢ় হবে। বিভিন্ন প্রচেষ্টায় গতি থাকবে। জাঁকজমক থাকবে।

শুভ সংখ্যা: ৭ এবং ৮

শুভ রং: কাদার মতো রং

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে বাতি রাখুন। হলুদ আইটেম দান বৃদ্ধি করুন। খুতবা শুনুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।

Advertisement


Advertisement