scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৭ মে, ২০২৩: আজ মকর রাশির হনুমান-দর্শনে সৌভাগ্য লাভ

অর্থ সংক্রান্ত পরিকল্পনায় ধৈর্য দেখান। হুট করে কাউকে কথা দেবেন না। কর্মক্ষেত্রে পরিস্থিতি ঠিকঠাক থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না।

Advertisement
আজকের দিন মকর রাশি আজকের দিন মকর রাশি
হাইলাইটস
  • মকর রাশির জাতকদের কাটবে শনিবার?
  • জানুন আজকের রাশিফল।

মকর- দ্রুত পরিবর্তনশীল পরিস্থিতিতে নিজেকে দৃঢ় এবং সংযত রাখুন। ভারসাম্য রেখে এগিয়ে যান। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। কাউকে বিশ্বাস করবেন না। অপ্রত্যাশিত পরিস্থিতি আসতে পারে। মন দিয়ে কাজ করুন। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। স্বাচ্ছন্দ্য বজায় রাখা হবে। কাজের গতি বাড়বে। অর্থনৈতিক লেনদেনে স্বচ্ছতার উপর জোর দিন। ভদ্র ও সুশৃঙ্খল ব্যবহার করুন। স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না।

ধনলাভ- অর্থ সংক্রান্ত পরিকল্পনায় ধৈর্য দেখান। হুট করে কাউকে কথা দেবেন না। কর্মক্ষেত্রে পরিস্থিতি ঠিকঠাক থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। সাহস বাড়ান। মনোযোগী হোন। পেশাগত বিষয়ে সতর্ক থাকুন। পেশা ব্যবসায় পরিস্থিতি মিশ্র হবে। প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন। সময়সীমার প্রতি কাজ শেষ করুন। টাস্ক ম্যানেজমেন্টের উপর জোর দিন। পিকপকেট হতে পারে, তাই সাবধান। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। আয়-ব্যয়ে লাগাম টানুন। 

প্রেম ও বন্ধুত্ব- কাছের মানুষদের অবহেলা করবেন না। বিচক্ষণতা এবং নম্রতা বাড়ান। বিনয়ী হোন। পরিবারের সদস্যদের কথা মেনে চলুন। কথাবার্তায় সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রেও পরিস্থিতি একই থাকবে। রাগ নিয়ন্ত্রণ করুন।

স্বাস্থ্য- জীবনযাত্রার মান স্বাভাবিক থাকবে। সতর্কতার সঙ্গে চলুন। শারীরিক সমস্যার দিকে নজর দিন। অবহেলা করবেন না। উদ্যম ও মনোবল ঠিক থাকবে। 

শুভ সংখ্যা: ৬ ৮ ৯
শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিদেবকে খুশি করতে দান করুন। নবগ্রহের পুজো করতে পারেন। শান্ত থাকুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement