scorecardresearch
 

Career Horoscope 2023: ২০২৩ সালে নতুন চাকরির সুযোগ ৫ রাশির, প্রোমোশন-বেতনবৃদ্ধির যোগ

জ্যোতিষ গণনা অনুযাযী, ২০২৩ সালে একাধিক রাশির উপরে সদয় হতে চলেছে তিন গ্রহ। ফলে তাদের চাকরির রাস্তা খুলে যাবে। নতুন বছরে কর্মক্ষেত্রে ব্যাপক উন্নতি করবেন সেই সব রাশির জাতক-জাতিকারা।

Advertisement
রাশিফল ২০২৩। রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • ২০২৩ সালে একাধিক রাশির উপরে সদয় হতে চলেছে তিন গ্রহ।
  • ফলে তাদের চাকরির রাস্তা খুলে যাবে।

গ্রহের রাজকুমার বুধ। চাকরি ও ব্যবসার কারক গ্রহ। বুধের সঙ্গে বৃহস্পতি ও সূর্যও কর্মজীবনে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলে। জ্যোতিষ গণনা অনুযাযী, ২০২৩ সালে একাধিক রাশির উপরে সদয় হতে চলেছে তিন গ্রহ। ফলে তাদের চাকরির রাস্তা খুলে যাবে। নতুন বছরে কর্মক্ষেত্রে ব্যাপক উন্নতি করবেন সেই সব রাশির জাতক-জাতিকারা। 

মেষ রাশি- নতুন বছর সূর্য, বুধ ও বৃহস্পতির গোচর আপনার জন্য সৌভাগ্যশালী হতে চলেছে। কেরিয়ারের জন্য় এটা দুর্দান্ত বছর হবে আপনার। ভাগ্যের সঙ্গ পাবেন কর্মক্ষেত্রে। শত্রুদের উপরে জয় পাবেন। আপনার কাজ প্রশংসিত হবে। বেতন বৃদ্ধির যোগ রয়েছে। পেতে পারেন নতুন চাকরির সুযোগও।     

সিংহ রাশি- ২০২৩ সালটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সুখকর হতে চলেছে। বুধ এবং সূর্যের গমনে তৈরি হবে বুধাদিত্য যোগ। কেরিয়ারের জন্য এটা শুভ হতে চলেছে। নতুন চাকরির সুযোগ আসবে। চাকরিতে উন্নতি করবেন। বাড়বে আয়। 

তুলা রাশি- তুলা রাশির জাতক-জাতিকাদের তৃতীয় ঘরে বুধাদিত্য যোগ তৈরি করবে বুধ ও সূর্য। এই সময়ে চাকরি ও ব্যবসার অবস্থা ভালো থাকবে। নতুন চাকরি খোঁজার চেষ্টায় থাকলে সফল হবেন। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কাজে খুশি হবেন। সতীর্থদের সঙ্গ পাবেন। বাড়বে আয়।  

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকারা বুধ ও সূর্যের যুতিতে লাভবান হবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। চাকরিতে পদোন্নতির যোগ। বাড়বে আপনার আয়। পরিশ্রমের ফল পাবেন। 

কুম্ভ রাশি -আপনার রাশির একাদশ ঘরে বুধ এবং সূর্যের গমন ঘটবে। এই স্থানটিকে আয়ের জায়গা হিসাবে বিবেচনা করা হয়। এই বছরে পরিজনদের সহযোগিতা পাবেন। আয়ের বৃদ্ধি হতে পারে। কর্মজীবনে সাফল্য লাভ করেন আপনি। পরিশ্রমের ফল পাবেন। 

আরও পড়ুন- আগামী ৩০ দিন শনির রোষে ৫ রাশি, এই ৫ রাশির ভাগ্যের সঙ্গ

Advertisement

Advertisement