scorecardresearch
 

Career Lucky Horoscope 2023 : চাকরি-ব্যবসায় দারুণ সাফল্য কর্কট-ধনুর, ২০২৩-এ আপনার কেরিয়ার কেমন যাবে?

Career Rashifal 2023 : ২০২৩ সালের আপেক্ষায় মানুষ। নতুন বছর নিয়ে প্রচুর আশাও রয়েছে মানুষের। জ্যোতিষশাস্ত্র বলছে, নতুন বছর কাজ-কেরিয়ারের দিক থেকে কিছু রাশির মানুষের জন্য অত্যন্ত ভাল হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক ২০২৩ সালে কেমন যাবে প্রতিটি রাশির কর্মক্ষেত্র। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কয়েকদিন পরেই নতুন বছর
  • নতুন বছর নিয়ে প্রত্যেকের আশা
  • জেনে নিন কেমন যাবে কেরিয়ার

২০২২ শেষের পথে। ২০২৩ সালের আপেক্ষায় মানুষ। নতুন বছর নিয়ে প্রচুর আশাও রয়েছে মানুষের। জ্যোতিষশাস্ত্র বলছে, নতুন বছর কাজ-কেরিয়ারের দিক থেকে কিছু রাশির মানুষের জন্য অত্যন্ত ভাল হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক ২০২৩ সালে কেমন যাবে প্রতিটি রাশির কর্মক্ষেত্র। 

মেষ রাশি - শিক্ষার অবস্থা এই বছর ভাল থাকবে। শিক্ষার জন্য দূরবর্তী স্থানে যেতে হতে পারে। সার্বিকভাবে চাকরির বিষয়গুলো ভাল যাবে। ব্যবসায়ীরা বিচক্ষণতার সঙ্গে বিনিয়োগ করলে লাভবান হবেন। সূর্য দেবতার পুজো বিশেষ ফল দেবে।

বৃষ রাশি - এ বছর শিক্ষা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। নতুন কোনও শিক্ষার দিকে যেতে পারেন। ব্যবসায়িক অবস্থার ধীরে ধীরে উন্নতি হবে। চাকরিতে দায়িত্ব বাড়বে। শনিদেবের পুজোয় লাভ হবে।

মিথুন রাশি - শিক্ষার ক্ষেত্রে ভাল সাফল্য পাবেন। কিছু পুরস্কার পেতে পারেন। এ বছর ব্যবসা ও চাকরিতে স্থিতিশীলতা থাকবে। নতুন ব্যবসার সূচনা করা যেতে পারে। সারা বছর ভগবান শিবের পুজো করুন। 

কর্কট রাশি - লেখাপড়ায় কিছুটা বাধা আসতে পারে। এই বছর কোনও গুরুত্বপূর্ণ পড়াশোনা শুরু করবেন না। বছরের শুরু থেকে কর্মজীবনে উন্নতি হবে। ব্যবসায়িক সমস্যা ধীরে ধীরে কমবে। নিয়মিত শনিদেবর পুজো করুন।

সিংহ রাশি - শিক্ষার বিষয়টি সামগ্রিকভাবে মাঝামাঝি থাকবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। এ বছর ব্যবসার ক্ষেত্রে বড় সিদ্ধান্ত নিতে পারেন। চাকরির জন্য দূরে বা বিদেশে যেতে হতে পারে। নিয়মিত সূর্য দেবের পুজো করুন।

কন্যা রাশি - শিক্ষার বিষয়ে অবহেলা এড়িয়ে চলুন। প্রতিযোগিতার সাফল্য পেতে সময় লাগতে পারে। বছরটা শুরু হবে আরও ভাল ক্যারিয়ার দিয়ে। পরিবর্তন নিয়ে চিন্তা করবেন না, ঝুঁকি নেওয়া যেতে পারে। ভগবান বৃহস্পতির উপাসনা লাভজনক হবে।

Advertisement

তুলা রাশি - শিক্ষা ও প্রতিযোগিতার বিষয়গুলো ভাল যাবে। কাঙ্ক্ষিত সাফল্য পেতে সময় লাগবে। চাকরি ও ব্যবসায়িক সমস্যার সমাধান হবে। এ বছর নতুন ব্যবসা শুরু হতে পারে। ভগবান শিবকে জল নিবেদন করলে উপকার হবে।

বৃশ্চিক রাশি - শিক্ষার ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে হবে। অবহেলায় বড় সুযোগ হাতছাড়া হতে পারে। এ বছর চাকরিতে কিছু সমস্যা হতে পারে। ব্যবসায়িক অবস্থা ভাল হবে। ব্যবসায়িক সমস্যার অবসান হবে। শনিবার কিছু না কিছু দান করলে উপকার হবে।

ধনু রাশি - শিক্ষাক্ষেত্রে কিছু বড় সাফল্য আসবে। পড়াশোনার জন্য বিদেশেও যেতে পারেন। এই বছর চাকরি এবং অবস্থান পরিবর্তনের জন্য প্রস্তুত থাকুন। নতুন চাকরি ও ব্যবসায় সাফল্য আসবে। সূর্যদেবকে নিয়মিত জল অর্পণ করুন।

মকর রাশি - এ বছর শিক্ষার অবস্থা মধ্যম থাকবে। কোনও নতুন ধরনের কোর্স শুরু এড়িয়ে চলুন। বছরের শুরুতে চাকরিতে বড় পরিবর্তন আসবে। ব্যবসায়িক অবস্থা ধীরে ধীরে উন্নতি হবে। নিয়মিত সুন্দরকান্ড পাঠ করলে উপকার হবে।

কুম্ভ রাশি - শিক্ষা ও প্রতিযোগিতার বিষয়গুলি শুরুতে খুব ভাল। কিন্তু তারপরও পরিশ্রম চালিয়ে যেতে হবে। এ বছর ব্যবসার পরিকল্পনা করতে পারেন। চাকরিতে বড় ধরনের পরিবর্তন এড়িয়ে চলুন। নিয়মিত ভগবান শিবের পুজো করুন।

মীন রাশি - এই বছর শিক্ষার অবস্থা খুব ভাল থাকবে। এই বছর চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই স্থিতিশীলতা থাকবে। ঘন ঘন চড়াই-উতরাই থেকে মুক্তি মিলবে। তবে স্থান পরিবর্তনের মতো যোগ তৈরি হতে পারে।

আরও পড়ুন - ২০২৩-এর শুরুতেই বুধের উদয়, ৩ রাশির ভাগ্যোদয় শুধুই সময়ের অপেক্ষা


 

Advertisement