scorecardresearch
 

Good Time Till Durga Puja: দুর্গাপুজো পর্যন্ত দুর্দান্ত সময় ৫ রাশির, বাম্পার লাভ, হাতে আসবে টাকা

চলতি বছর ২০ অক্টোবর মহাষষ্ঠী। ফলে দুর্গাপুজো পর্যন্ত দারুণ সময় যাবে ৫ রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
Rashifal Rashifal
হাইলাইটস
  • শতভিষা নক্ষত্রে শনিদেব।
  • ৫ রাশির উন্নতি।

ন্যায়ের দেবতা শনিদেব। গত ১৫ মার্চ শতভিষা নক্ষত্রের প্রথম পর্বে প্রবেশ করেছেন তিনি। ১৭ অক্টোবর পর্যন্ত থাকবেন এই নক্ষত্রে। জ্যোতিষীদের মতে,শতভিষা নক্ষত্রে অবস্থান করে শনিদেব ৫ রাশির জাতক-জাতিকাদের জীবনে অভূতপূর্ব বদল আনতে চলেছেন। এই ধরনের লোকেরা রাজকীয় জীবনযাপন করবেন। উপভোগ করবেন সমস্ত বিলাসিতা। তাঁর কাছে অর্থ ও সম্পদ আসতে থাকবে। চলতি বছর ২০ অক্টোবর মহাষষ্ঠী। ফলে দুর্গাপুজো পর্যন্ত দারুণ সময় যাবে ৫ রাশির জাতক-জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক সেই সব লাকি রাশির কথা- 

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উন্নতি করেন। তাঁরা ইনক্রিমেন্ট পাবেন। পেতে পারেন নতুন দায়িত্ব। থাকবে পদোন্নতির সুযোগও। তাঁদের আগ্রহ বাড়বে ধর্মীয় কাজেও। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ হতে পারে। বাড়িতে নতুন গাড়ি আসতে পারে। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন।

কর্কট রাশি- চাকরি-ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। কোনও সম্পত্তি থেকে অর্থলাভ হতে পারে। ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। ভাই-বোন সঙ্গ পেতে পারেন। আয়ের উৎস বাড়বে। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। আত্মীয়-পরিজনদের সাহায্য পেতে পারেন।

আরও পড়ুন- শনি ও সূর্যের রোষ থেকে মুক্ত ৫ রাশি, বাধা কেটে হাতে আসবে টাকা

 
সিংহ রাশি- আপনার কর্মক্ষেত্রে পরিস্থিতির উন্নতি। আপনি দ্রুত উন্নতি করবেন। চাকরিতে আপনার অবস্থান বদলাতে পারে। বাইরে যেতে পারেন। পরিবারিক সমস্যার অবসান হবেন। চাকরিতে পদোন্নতির যোগ। আপনার আয় আগের থেকে বাড়তে পারে। 

মিথুন রাশি- আপনার বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পুরনো বন্ধুর থেকে লাভবান হবেন। আপনার ব্যবসার উন্নতি হবে। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। টাকা পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। বুদ্ধিবৃত্তিক কাজের শুভ ফল পাবেন। পাবেন পরিশ্রমের ফল।

আরও পড়ুন- চন্দ্রগ্রহণে ৫ রাশির উপরে বুদ্ধের কৃপা, কেরিয়ারে সাফল্যের যোগ

Advertisement

মেষ রাশি- আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। পিতার সহযোগিতা পাবেন। আপনার খরচ সীমাবদ্ধ থাকবে। আগের চেয়ে আয় বাড়বে। আটকে থাকা টাকা ফেরত পারেন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের উন্নতি হবে। কাজে সাফল্যের যোগ। কাটবে বাধা। 

 

Advertisement