scorecardresearch
 

Chandra Grahan Rashi Effect : চন্দ্রগ্রহণে সূর্য-মঙ্গলের স্থান পরিবর্তন, এই ৩ রাশির সাবধানতা জরুরি

গ্রহণকাল সকাল ৭টা ০২ মিনিট থেকে দুপুর ১২টা ২০ মিনিট পর্যন্ত। চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে সূর্য বৃষ রাশিতে গমন করেছে। গ্রহণের পরের দিন মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের এই ধরনের গতিবিধি স্বাভাবিক নয়। এই পরিস্থিতিতে জ্যোতিষীরা তিন রাশির জাতকদের খুব সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বছরের প্রথম চন্দ্রগ্রহণ
  • ৩ রাশিতে পড়তে পারে প্রভাব
  • জেনে নিন কী বলছে জ্যোতিষশাস্ত্র

আজ বছরের প্রথম চন্দ্রগ্রহণ, যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। গ্রহণকাল সকাল ৭টা ০২ মিনিট থেকে দুপুর ১২টা ২০ মিনিট পর্যন্ত। চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে সূর্য বৃষ রাশিতে গমন করেছে। গ্রহণের পরের দিন মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের এই ধরনের গতিবিধি স্বাভাবিক নয়। এই পরিস্থিতিতে জ্যোতিষীরা তিন রাশির জাতকদের খুব সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন।

বৃষ - ১৫ মে, সূর্য বৃষ রাশিতে গমন করেছে। অন্যদিকে ইতিমধ্যেই এই রাশিতে রয়েছে বুধ। গ্রহণের ঠিক একদিন আগের সময়টি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য উদ্বেগের হতে পারে। তাই জ্যোতিষীরা এই রাশির জাতকদের খুব সাবধানে থাকার পরামর্শ দিচ্ছেন। পরিবারে সমস্যা হতে পারে। আঘাত হতে পারে। দুর্ঘটনা থেকেও সাবধান। 

তুলা - বছরের প্রথম চন্দ্রগ্রহণ তুলা রাশিতে। তাই এই রাশির জাতকদের একটু সাবধানে থাকতে হবে। অতি উৎসাহ এই রাশির জাতক-জাতিকাদের জন্য ক্ষতিকারক হতে পারে। কোনও বহিরাগতকে অন্ধভাবে বিশ্বাস করে বড় প্রতারণার শিকার হত পারেন। সামান্য লাভ  খুঁজতে গিয়ে বড় ক্ষতি হয়ে যেতে পারে। কথাবার্তায় সংযম রাখুন। যে কোনও বিষয়ে ভেবেচিন্তে মন্তব্য করুন। 

মীন - মঙ্গল ১৭ তারিখ গ্রহণ ও গ্রহণের পরে মীন রাশিতে প্রবেশ করছে। গ্রহণের কারণে মীন রাশির মানুষদের এই সময় বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য সম্পর্কে অবহেলা বড় সমস্যা ডেকে আনতে পারে। অপ্রয়োজনীয় দীর্ঘ ভ্রমণ হতে পারে। চাকরি-ব্যবসায় পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

আরও পড়ুনবছরের প্রথম চন্দ্রগ্রহণ আজ, কখন শুরু-কী প্রভাব-সূতক কাল


 

Advertisement