scorecardresearch
 

Chandra Grahan 2023 Negative Impact: বছরের প্রথম চন্দ্রগ্রহণ আসছে, ৫ রাশির পক্ষে সম্ভবত ভাল নয়

চাঁদ আমাদের জন্য অনুকূল না প্রতিকূল হবে, এটি চন্দ্রগ্রহণের উপরও অনেক কিছু নির্ভর করে। এই বছরের প্রথম চন্দ্রগ্রহণ (Chandra Grahan 2023) হবে ৫ মে শুক্রবার।

Advertisement
বছরের প্রথম চন্দ্রগ্রহণ বছরের প্রথম চন্দ্রগ্রহণ
হাইলাইটস
  • বৈদিক শাস্ত্রে চন্দ্রকে মনের কারক বলা হয়েছে
  • এই বছরের প্রথম চন্দ্রগ্রহণ ৫ মে

Lunar Eclipse 2023 Effect on Zodiac Signs: বৈদিক শাস্ত্রে চন্দ্রকে মনের কারক বলা হয়েছে। বলা হয় যে চাঁদের অবস্থার পরিবর্তনের কারণে একজন ব্যক্তির প্রকৃতি শান্ত এবং সৃজনশীল হয়ে ওঠে। কোনও কারণে তা প্রতিকূল হয়ে পড়লে মানুষের জীবন বিপর্যস্ত হতে সময় লাগে না। চাঁদ আমাদের জন্য অনুকূল না প্রতিকূল হবে, এটি চন্দ্রগ্রহণের উপরও অনেক কিছু নির্ভর করে।

এই বছরের প্রথম চন্দ্রগ্রহণ (Chandra Grahan 2023) হবে ৫ মে শুক্রবার। এই গ্রহণটি দুপুর ১টা ৩৪ মিনিটে ঘটবে এবং এটি ৫টি রাশির উপর সরাসরি প্রভাব ফেলতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির চিহ্নগুলি প্রভাবিত হবে।

আরও পড়ুন: Girls Lucky For Father And Husband: এই তারিখে জন্মানো মেয়েদের বিয়ে করলেই ভাগ্য খোলে পুরুষের

চন্দ্রগ্রহণের প্রভাব (Lunar Eclipse 2023 Effect on Zodiac Signs): 

কর্কট রাশি

এই রাশির লোকেরা কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারে। আপনি মানসিকভাবেও চাপে থাকবেন। পরিবারে কলহ হতে পারে। আপনি যদি শিবের পুজো করেন এবং সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখেন, তবে ভাল হবে।

বৃষ রাশি

ভাইবোনের সঙ্গে মতভেদ হতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে মতবিরোধ বাড়তে পারে। আপনি না চাইলেও বাহ্যিক দুশ্চিন্তা আপনাকে ঘিরে থাকবে। এই সময়ে শান্তি পেতে আপনার পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটান। মানসিক শান্তির জন্য মন্দিরেও যেতে পারেন।

কন্যা রাশি

আপনি চাকরিতে লক্ষ্য পূরণ করতে আপনার জীবন ব্যয় করবেন, যার কারণে আপনার স্বাস্থ্য প্রভাবিত হবে। এর কারণে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার ব্যস্ততার কারণে আত্মীয়দের সাথে আপনার দূরত্ব বাড়তে পারে।

Advertisement

মেষ রাশি

তাড়াহুড়ার সিদ্ধান্তের কারণে আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আপনার ধারের টাকা ডুবে যেতে পারে। আইনি বিবাদে ফেঁসে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। জীবনে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। মানসিক শান্তির জন্য ব্যবস্থা নিন।

সিংহ রাশি

এই রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ অশুভ লক্ষণ নিয়ে আসবে। এই মুহূর্তে তাঁকে কোনও প্রকল্পের সঙ্গে যুক্ত করা উচিত নয়। এমনটা করলে ক্ষতি হতে পারে। পরিবারের সঙ্গে কিছু অপ্রীতিকর ঘটনার আশঙ্কা রয়েছে।

Advertisement