scorecardresearch
 

Guru- Rahu Unlucky Days: গুরু -রাহুর মিলনে ৩ রাশির আগামী ৬ মাস চরম দুর্ভাগ্য, আপনি রয়েছেন তালিকায়?

Guru- Chandal Yog: জ্যোতিষীরা বলছেন যে, ২২ এপ্রিল বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। রাহু বর্তমানে এই রাশিতে বসে আছে। এই উভয় গ্রহ মিলে গুরু চন্ডাল যোগ সৃষ্টি করবে। 

Advertisement
গুরু -রাহুর মিলনে তৈরি হবে গুরু- চন্ডাল যোগ গুরু -রাহুর মিলনে তৈরি হবে গুরু- চন্ডাল যোগ

চৈত্র নবরাত্রি চলছে। এখন থেকে ঠিক ১ মাস পরে দেবগুরু বৃহস্পতি এবং রাহু মেষ রাশিতে মিলিত হবে। গুরু- রাহুর এই মিলনে তৈরি হবে গুরু চন্ডাল যোগ। জ্যোতিষীরা বলছেন যে, ২২ এপ্রিল বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। রাহু বর্তমানে এই রাশিতে বসে আছে। এই উভয় গ্রহ মিলে গুরু চন্ডাল যোগ সৃষ্টি করবে। 

আগামী ৩০ অক্টোবর, রাহু মেষ থেকে বেড়িয়ে যাবে। ফলে সে সময় গুরু চন্ডাল যোগ শেষ হবে। জ্যোতিষশাস্ত্র মতে এই যোগের ফলে সব রাশির জাতক- জাতিকাদের জীবনে প্রভাব পড়বে। তবে তিন রাশির জীবনে দুর্দশা ঘনিয়ে আসতে পারে। জানুন কোন রাশির জাতকদের আগামী ৬ মাস সতর্ক থাকতে হবে।

* মেষ/ARIES (March 21-April 20)

গুরু চন্ডাল যোগের পর আগামী ৬ মাস মেষ রাশির জাতক জাতিকাদের উপর খারাপ প্রভাব ফেলবে। কাজে বাধা, হতাশার চাপের সম্মুখীন হতে পারেন। আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য সম্পর্কিত চ্যালেঞ্জগুলি আসতে পারে। আগামী ৬ মাস, আপনার জন্য কিছুটা কঠিন হতে চলেছে। 

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

মিথুন রাশির জাতকরা অশুভ সংবাদ পেতে পারেন। ক্ষতি এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যারও সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে অসুবিধা বৃদ্ধির ফলে মানসিক চাপ বাড়তে পারে। আচরণে বিরক্তি থাকতে পারে। হঠাৎ করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

ব্যবসায়ীদের জন্য সময়টা কঠিন হবে। ব্যবসায় ক্ষতি হতে পারে। লেনদেনে সতর্ক থাকতে হবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকা দরকার। দুর্ঘটনার শিকার হতে পারেন। ব্যয় বৃদ্ধির কারণে অর্থনীতির দিক দুর্বল থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement