scorecardresearch
 

Dhan Yog in Kundli: রাশিচক্রে এই যোগ থাকলে রাজ ঐশ্বর্যের অধিকারী হবেন!

জ্যোতিষশাস্ত্রে, জন্ম তালিকায় উপস্থিত এমন কিছু যোগের কথা বলা হয়েছে, যা থেকে সিদ্ধান্ত নেওয়া হয় যে ব্যক্তি ধনী হবেন কি না। বা কোন ব্যবসাটি তাদের জন্য শুভ হবে, যাতে তারা কঠোর পরিশ্রম করে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। জেনে নিন জ্যোতিষী ডক্টর অরবিন্দ মিশ্রের কাছ থেকে রাশিফলের এই যোগগুলি সম্পর্কে।

রাশিচক্রে এই যোগ থাকলে রাজ ঐশ্বর্যের অধিকারী হবেন! রাশিচক্রে এই যোগ থাকলে রাজ ঐশ্বর্যের অধিকারী হবেন!

Dhan Yog in Kundli: বিশ্বের প্রতিটি মানুষ ধন-সম্পদের অধিকারী হতে চান। এ জন্য তিনি দিনরাত পরিশ্রম করেন। তবে সবাই একই ফলাফল পান না। কেউ কেউ অনেক পরিশ্রম করেও দরিদ্র থাকেন আবার কেউ কেউ অল্প পরিশ্রম করেও অনেক টাকা রোজগার করেন এবং তাদের অর্থের কোন অভাব হয় না। জ্যোতিষশাস্ত্রে, জন্ম তালিকায় উপস্থিত এমন কিছু যোগের কথা বলা হয়েছে, যা থেকে সিদ্ধান্ত নেওয়া হয় যে ব্যক্তি ধনী হবেন কি না। বা কোন ব্যবসাটি তাদের জন্য শুভ হবে, যাতে তারা কঠোর পরিশ্রম করে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। জেনে নিন জ্যোতিষী ডক্টর অরবিন্দ মিশ্রের কাছ থেকে রাশিফলের এই যোগগুলি সম্পর্কে।

 


মেষ ARIES
মেষ রাশির জাতকদের জন্য শুক্র অধিষ্ঠানে থাকলে ধনী ব্যবসায়ী ইত্যাদির যোগ তৈরি হয়। সম্পদের ঘরে মঙ্গল এবং শনির সংমিশ্রণ একজনকে জমি এবং কৃষি কাজের দ্বারা ধনী করে তোলে।


বৃষ TAURUS
শুক্র যখন বুধ এবং বৃহস্পতির ঘরে থাকে, তখন বক্তা, ব্যবসায়ী, মুদ্রণ ব্যবসা থেকে প্রচুর অর্থ উপার্জন করেন। অর্থাৎ এই কাজগুলো করে এই রাশির জাতকরা জীবনে সফলতা পেতে পারেন।


মিথুন GEMINI
ধন-সম্পদের ঘরে চন্দ্র ও বৃহস্পতি একত্রে বিপরীতমুখী মঙ্গল থাকলে ধনী হওয়ার সম্ভাবনা তৈরি হয়। এই ধরনের লোকেরা কারখানা, উচ্চ প্রশাসনিক কর্মকর্তা এবং একটি নির্দিষ্ট ধর্মীয় প্রতিষ্ঠানের কর্মকর্তা হিসাবে কাজ করার সময় আর্থিক সুবিধা পেতে পারেন।


কর্কট CANCER
শুক্রে সূর্য ও বৃহস্পতি থাকার কারণে খ্যাতির অধিকারী ব্যক্তির সম্পদের অভাব হয় না। এই রাশির জাতক জাতিকারা জল এবং গ্লাস সংক্রান্ত ব্যবসায় প্রচুর সাফল্য পেতে পারেন।


সিংহ LEO
যদি বুধ ও বৃহস্পতি শুক্র এবং অর্থকক্ষে থাকে তবে জাতকরা পণ্ডিত এবং উচ্চ পর্যায়ের ব্যবসায়ী হতে পারেন। এই রাশির জাতকরা তুলা, কাগজ এবং স্টেশনারি ব্যবসায় সফল হতে পারেন।


কন্যা VIRGO
শুক্র ও অর্থগৃহে চন্দ্র ও বুধের সংমিশ্রণ মহাধানি যোগ গঠন করে। এই রাশির জাতকরা শিক্ষকতা, কম্পিউটার ইত্যাদি ব্যবসা থেকে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন।


তুলা LIBRA
শুক্র ও সূর্য এবং শক্তিশালী মঙ্গল অবস্থান করলে, হোটেল, রেস্তোরাঁ এবং যন্ত্রপাতির কাজের মতো অগ্নি সংক্রান্ত কাজের দ্বারা বিশেষ সমৃদ্ধ যোগ তৈরি হয়।


বৃশ্চিক SCORPIO
শুক্র ও অর্থকক্ষে বৃহস্পতি থাকার ফলে বিশেষ সমৃদ্ধি যোগ হয়। এই রাশির জাতক জাতিকাদের জন্য নির্মাণ খাতের কাজ শুভ বলে মনে করা হয়।


ধনু SAGITTARIUS
শুক্র ও মণিগৃহে শনি ও মঙ্গলের সংমিশ্রণে উচ্চপদস্থ জমির মালিক এবং যন্ত্রপাতি ব্যবসা বা কৃষি কাজের প্রচুর সম্পদের অধিকারী হতে পারেন।


মকর CAPRICORN
মকর রাশিতে শুক্র এবং অর্থের ঘরে শনি ও মঙ্গলের সংমিশ্রণও কৃষি খামার এবং সম্পত্তি বা কারখানা ইত্যাদির মতো যন্ত্রপাতির কাজে বিশেষ সুবিধা দেয়।


কুম্ভ AQUARIUS
কুম্ভ রাশিতে শুক্র এবং অর্থ গৃহে বৃহস্পতি মহাধানি যোগ গঠন করে। এই রাশির জাতকদের জন্য যান্ত্রিক, বীমা এবং চুক্তি ইত্যাদি ক্ষেত্রে সাফল্য পাওয়ার আশা রয়েছে।


মীন PISCES
মীন রাশিতে শুক্রের অবস্থান এবং অর্থ বাড়িতে সূর্য ও মঙ্গল অগ্নি সংক্রান্ত কাজ বা যন্ত্রপাতির ব্যবসায় প্রচুর লাভ দেয়। এতে মঙ্গল গ্রহের অস্তগত থাকা উচিত নয়।