scorecardresearch
 

Shani Margi Before Diwali: এই ৫ রাশি কর্ম করলেই ফল, দীপাবলিতে ধনবর্ষা করতে চলেছেন শনিদেব

। ধনতেরাসের দিন এই যোগে বেশ কয়েকচটি রাশির উপর ধনবর্ষা হতে চলেছে। দারুণ সময় আসতে চলেছে তাঁদের। ব্যবসা ও চাকরিতে লাভবান হবেন তাঁরা। তবে কয়েকটি রাশির জন্য সঙ্কটও আসবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য শুভ হতে চলেছে শনিদেবের এই অবস্থান বদল।  

শনিদেবের কৃপা ধনতেরাসে। শনিদেবের কৃপা ধনতেরাসে।
হাইলাইটস
  • । ধনতেরাসের দিন এই যোগে বেশ কয়েকচটি রাশির উপর ধনবর্ষা হতে চলেছে।
  • দারুণ সময় আসতে চলেছে তাঁদের।

শনিদেব হলেন ন্যায়ের দেবতা। তিনি কর্ম অনুযায়ী ফলদান করেন। অনেকেই তাঁকে ভয় পান। তবে শনির কৃপা মেলে জীবনে আর কোনও বাধা থাকে না। না থাকে অর্থের আকাল। তেমনই বিরল যোগ ঘটতে চলেছে দীপাবলির ঠিক আগে। এবার ধনতেরাস পড়েছে ২৩ অক্টোবর। ওই দিন শনিদেব মার্গী হচ্ছেন। মকর রাশিতে মার্গী হচ্ছে শনি গ্রহ। ধনতেরাসের দিন এই যোগে বেশ কয়েকচটি রাশির উপর ধনবর্ষা হতে চলেছে। দারুণ সময় আসতে চলেছে তাঁদের। ব্যবসা ও চাকরিতে লাভবান হবেন তাঁরা। তবে কয়েকটি রাশির জন্য সঙ্কটও আসবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য শুভ হতে চলেছে শনিদেবের এই অবস্থান বদল।  

মেষ রাশি- এই রাশিতে শনি গ্রহ দশম ঘরে অবস্থান করছে। ২৩ অক্টোবর শনি মার্গী হবে। শনি মার্গী হওয়ায় এই রাশির জাতক-জাতিকাদের লাভবান হবেন। ধনতেরাসে ধনবর্ষার যোগ রয়েছে। যাঁরা কঠোর পরিশ্রম করছেন তাঁরা সাফল্য পাবেন। পাবেন আর্থিক লাভ। এই সময় লাভ বেশি তুলতে চাইলে ব্যবসায়ী ও চাকরিজীবী অতিরিক্ত পরিশ্রম করুন। মন দিয়ে কাজ করুন এখন থেকে। ধনতেরাসে শনির কৃপা পাবেন। অনেক দিন ধরে চলে আসা সমস্যা থেকেও মুক্তি পাবেন। মনে রাখবেন, কয়েক কদম আপনাকে চলতে হবে, তবেই শনিদেব আশিস দেবেন।  

সিংহ রাশি- এই সময়ে সিংহ রাশিতে শনির ধাইয়া চলছে। তা সত্ত্বেও ধনতেরাসের দিনটি খুব ফলদায়ক হতে চলেছে। অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসা ও চাকরিতে বিশেষ সুবিধা পাবেন এই রাশির জাতক-জাতিকারা। চাকরিতে সুবর্ণ সুযোগ আসতে পারে। যদি নতুন কোনও কাজের অফার আসে, তাহলে হ্যাঁ করতে পারেন। ফলে মাইনে বাড়ার সম্ভাবনা জোরদার। দাম্পত্য জীবনে সুখের হয়ে উঠবে। 

তুলা রাশি- এই সময়ে তুলা রাশিতে শনির ধাইয়া চলছে। তবে শনির অবস্থান বদলের কারণে আপনি শুভ ফল পাবেন। দীপাবলির পুরো সপ্তাহটি এই রাশির জাতকদের জন্য ভালো প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। টাকার সংকট থেকে মুক্তি পাবেন। পরিশ্রম পূর্ণ ফল পাবে। সন্তানের দিক থেকে কিছু সুখবর আসবে।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর শনি গ্রহের অবস্থান বদলের কারণে এই রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। সুখবর মিলতে পারে। পরিশ্রম করলে তার ফল পাবেন। অর্থাৎ কর্ম করলেই ফলদান করবেন শনিদেব। ধনতেরাসে অর্থপ্রাপ্তির যোগ। সেটা শুধু ধনতেরাসেই নয় ভবিষ্যতেও লাভবান করতে থাকবে এই রাশির জাতক-জাতিকাদের। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহের অবস্থান বদল লাভজনক হতে চলেছে। এই রাশিতে শনি লাভের ঘরে গমন করছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকাদের দারুণ সময় আসছে। কর্মক্ষেত্রে নতুন দিগন্ত খুলে যাবে। উন্নতির যোগ। পরিশ্রমের ফল পাবেন। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। ব্যবসায়ও প্রচুর লাভের যোগ। মা লক্ষ্মী ও শনির কৃপায় আর্থিক অবস্থা মজবুত হবে।

আরও পড়ুন- মহালয়ায় বৈভব, নেতৃত্বের ৩ গ্রহের বিরল যোগ, অর্থ ও সম্মানলাভ ৫ রাশির