scorecardresearch
 

Mahalaya Rare Yog 2022: মহালয়ায় বৈভব, নেতৃত্বের ৩ গ্রহের বিরল যোগ, অর্থ ও সম্মানলাভ ৫ রাশির

সমাসন্ন মহালয়া। ঠিক আগের দিনই তৈরি হচ্ছে বিরল যোগ। জ্যোতিষ মতে, এই বিরল যোগে লাভবান হতে চলেছেন একাধিক রাশির জাতক-জাতিকারা।

Advertisement
মহালয়ার আগের দিন লাভবান। মহালয়ার আগের দিন লাভবান।
হাইলাইটস
  • মহালয়ার আগের দিন ত্রিগ্রহী যোগ।
  • লাভবান হতে পারে ৫ রাশি।

সমাসন্ন মহালয়া। ঠিক আগের দিনই তৈরি হচ্ছে বিরল যোগ। জ্যোতিষ মতে, এই বিরল যোগে লাভবান হতে চলেছেন একাধিক রাশির জাতক-জাতিকারা। ওই দিন বৃহস্পতি আর শনি বক্রী অবস্থায় নিজের নিজের রাশিতে অবস্থান করবে। সেই সঙ্গে তৈরি হচ্ছে তিন গ্রহের ত্রিগ্রহী যোগ। কন্যা রাশিতে একসঙ্গে অবস্থান করতে চলেছে বুধ, সূর্য এবং শুক্র। এই তিনটি গ্রহ একসঙ্গে কন্যা রাশিতে অবস্থান করার জেরে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ। তা বদলে দিতে পারে ৫ রাশির ভাগ্য। 

বৃষ রাশি- মহালয়ের আগের দিন ত্রিগ্রহী যোগের কারণে লাভবান হবেন এই রাশির জাতক-জাতিকারা। ধনলাভ হতে পারে। আসতে পারে নতুন চাকরির সুযোগ। কর্মস্থলে উন্নতি ও  ব্যবসায় লাভের যোগ। আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের কপাল ফিরবে। এই সময়টি তাঁদের জন্য খুবই শুভ।

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় আসতে চলেছে। ব্যবসায় উন্নতির যোগ। কর্মস্থলে প্রচুর উন্নচতির সম্ভাবনা। হাতে আসতে পারে অতিরিক্ত টাকা। পাশাপাশি সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির বড় সুযোগ। 

কন্যা রাশি- ত্রিগ্রহী যোগে লাভবান হতে চলেছেন কন্যা রাশির জাতক-জাতিকারা। এই রাশির জাতক-জাতিকাদের আয় বৃদ্ধি পাবে। তাঁরা ভাগ্যের সঙ্গ পাবেন। হাতে আসবে অতিরিক্ত অর্থ। 

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের পারিবারিক সুখ বৃদ্ধি পাবে। পরিবারিক সম্পদ থেকে আয় হতে পারে। ভাগ্যের সঙ্গ পাবেন। যা করবেন তাতেই লাভবান হবেন। বিনিয়োগ করলে ভাল রিটার্ন পাবেন। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জীবনেও আসতে চলেছে দারুণ সুযোগ। শনিবার ত্রিগ্রহী যোগের ফলে দারুণ উপকার পাবেন এই রাশির জাতক-জাতিকারা। হাতে আসতে পারে টাকা। ভাগ্যের সঙ্গ পাবেন। যে কোনও বিনিয়োগ করলে ভাল রিটার্ন পাবেন।

আরও পড়ুন- লাইফটাইম সুযোগ, ৬০ বছর পর দেবগুরু-শনিদেবের কৃপা ৫ রাশিকে

Advertisement

Advertisement