scorecardresearch
 

Diwali Yearly Horoscope 2022 To 2023: আগামী দীপাবলি পর্যন্ত কেমন কাটবে একটা বছর? জানুন আপনার রাশিফল

দীপাবলি থেকে অনেক ব্যবসায়ী হিসাবপত্তর শুরু করেন। চলুন জেনে নেওয়া যাক ২০২৩ সালের দীপাবলি পর্যন্ত ১২ রাশির কেমন সময় কাটবে। 

দীপাবলি ২০২২ থেকে ২০২৩ সালের বার্ষিক রাশিফল। দীপাবলি ২০২২ থেকে ২০২৩ সালের বার্ষিক রাশিফল।
হাইলাইটস
  • আজ দীপাবলি।
  • আজ থেকে পরের দীপাবলি পর্যন্ত কেমন কাটবে।
  • জানুন রাশিফল।

আজ দীপাবলি। এই সময়ে একাধিক গ্রহের অবস্থান পরিবর্তন হয়েছে।  ২৫ অক্টোবর আবার বছরের শেষ সূর্যগ্রহণ। দীপাবলি থেকে অনেক ব্যবসায়ী হিসাবপত্তর শুরু করেন। চলুন জেনে নেওয়া যাক ২০২৩ সালের দীপাবলি পর্যন্ত ১২ রাশির কেমন সময় কাটবে। 

মেষ- কর্মক্ষেত্রে দায়িত্ব ও প্রভাব বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের যত্ন নিন। গর্ভবতী মহিলাদের মানসিক চাপ থেকে দূরে থাকতে হবে। প্রিয়জনের সাহায্য মিলবে। অর্থ লাভ হবে।

বৃষ রাশি- কর্মজীবনে নতুন সুযোগ আসবে যা আপনাকে পদোন্নতি এবং আর্থিক সুবিধা দেবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে সমস্ত আর্থিক সমস্যাও দূর হবে। কোনও জিনিসে অবহেলার কারণে ক্ষতিও হতে পারে। গোপন কথা কাউকে বলবেন না। আটকে থাকা টাকা ফেরত পাবেন।

মিথুন- কর্মজীবনে সমস্যা হতে পারে। সাহসের সঙ্গে মোকাবিলা করুন। ব্যস্ততার কারণে আপনি  প্রিয়জনদের জন্য সময় দিতে পারবেন না। আচার-আচরণে মাধুর্য বজায় রাখুন এবং নারীদের পূর্ণ সম্মান দিন।

কর্কট- কঠোর পরিশ্রম করতে হবে। খরচ বাড়বে। সাবধানে খরচ করুন নইলে সঞ্চয় হ্রাস পেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কোনও সুখবর পেতে পারেন। সুখ ও স্বাচ্ছন্দ্য থাকবে।

সিংহ- লক্ষ্মী সারা বছর আপনার উপর সদয় থাকবেন। সমস্ত বাধাবিঘ্ন পেরিয়ে অর্থ উপার্জন করতে পারবেন। টাকার অভাব হবে না। স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়তে পারে। তাই সাবধানতা অবলম্বন করুন। পরিবারের কোনও সদস্য দারুণ সুখবর দিতে পারেন।

কন্যা- জীবনের সমস্যা কমবে। লক্ষ্মীর কৃপায় আর্থিক অবস্থা ভাল হবে। কোনও বড় ইচ্ছা বা স্বপ্ন পূরণ হবে। ঘরে সুখ থাকবে। অতিরিক্ত ব্যয় চিন্তায় ফেলতে পারে। তবে ধৈর্য ধরুন।

তুলা- বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন চাকরি হতে পারে। অর্থ উপার্জন বাড়বে। লাভ বাড়বে ব্যবসায়ীদের। চ্যালেঞ্জের বিরুদ্ধে জয়লাভ করতে পারবেন। অবিবাহিতরা জীবনসঙ্গী পাবেন। দীপাবলিতে বড় উপহার পেতে পারেন।

বৃশ্চিক- আর্থিক অবস্থা ভাল হবে। নতুন সুযোগ আসবে। জীবনে অগ্রগতি করবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। মা লক্ষ্মীর কৃপা থাকবে তবে স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু - এই দীপাবলির পরেই চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ব্যয়ের উপরে নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় অতিরিক্ত খরচ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ধার দেবেন না। প্রেম জীবনে সমস্যা হতে পারে।

মকর- সারা বছর দেবী লক্ষ্মীর আশীর্বাদে আর্থিক সমস্যা থাকবে না। বরং পুরনো ঋণও শোধ করা যায়। বড় সিদ্ধান্ত নিতে হলে কারও পরামর্শ নিন। সুসময় কাটবে। 

কুম্ভ- অর্থের কোনও অভাব হবে না। তবে ব্যয় নিয়ন্ত্রণ করুন। চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন।  ক্ষতির কারণ হতে পারে। দেখেশুনে বিনিয়োগও করুন। পরিজনদের আঘাত করে কথা বলবেন না।

মীন- বছরটি মিশ্র যাবে। অর্থ উপকৃত হবে। তবে মানসিক চাপও বাড়বে। তাই স্বাস্থ্যের যত্ন নিতে হবে। চাকরি পরিবর্তন করতে পারেন। দায়িত্ব বাড়বে।

আরও পড়ুন- ধনলাভ-দামি জিনিস ক্রয়, কালীপুজো থেকে ৪ রাশির উপরে সদয় বৈভবের গ্রহ