scorecardresearch
 

Dol Jatra Unlucky Zodiacs: দোল থেকে দুর্ভাগ্য শুরু ৪ রাশির, অর্থহানি-অশান্তি, বাড়বে খরচ

খারাপ সময় শুরু হচ্ছে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের। আসলে দোলের ঠিক আগের দিন ৬ মার্চ কুম্ভ রাশিতে উদিত হতে চলেছেন শনি। তার ফলে তৈরি হচ্ছে অশুভ যোগ। ৫ রাশির জাতক-জাতিকারা এই সময়ে সমস্যায় পড়বেন।

Advertisement
Do Jatra Horoscope 2023 Do Jatra Horoscope 2023
হাইলাইটস
  • দোল থেকে খারাপ সময়।
  • ৪ রাশি ভাগ্যের সঙ্গ পাবে না।

দোল থেকে খারাপ সময় শুরু হচ্ছে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের। আসলে দোলের ঠিক আগের দিন ৬ মার্চ কুম্ভ রাশিতে উদিত হতে চলেছেন শনি। তার ফলে তৈরি হচ্ছে অশুভ যোগ। ৪ রাশির জাতক-জাতিকারা এই সময়ে সমস্যায় পড়বেন। দোলের পর ভাগ্য বিরূপ হতে চলেছে তাঁদের। 

মীন- দোলের আগে শনির উদয়ের ফলে মীন রাশির জাতক-জাতিকাদের জন্য ক্ষতিকারক হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির দ্বাদশ ঘরে উদিত হবেন। যে কারণে কোনও কাজে সফল হবেন না। ভুল বোঝাবুঝি প্রেম জীবন এবং বিবাহিত জীবনের শান্তিভঙ্গ করতে পারে। বাড়তে পারে খরচ। যা আপনার আয়-ব্যয়ের ভারসাম্য নষ্ট করতে পারে। আপনার শনির সাড়ে সাতি চলছে। ফলে পরিকল্পনা করলেও সফল হবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। 

কর্কট- শনিদেবের উদয় আপনার পক্ষে হিতকর হবে না। কারণ শনি দেব আপনার রাশির অষ্টম ঘরে থাকবেন। এই সময়ে আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। গোপন রোগ হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে না। কথাবার্তায় সংযম রাখুন। ভাগ্যের সঙ্গ পাবেন না। সতর্ক থাকুন। 

বৃশ্চিক-  শনির ঢাইয়া চলছে আপনার। দোল থেকে আপনার অসুবিধা আরও বাড়তে পারে। ব্যবসায় লাভ হবে না। কর্মক্ষেত্রে সমস্যায় পড়বেন। শনিদেব আপনার রাশির চতুর্থ ঘরে থাকবেন। এই সময়ে পরিজনদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। সম্পত্তি বা গাড়ির লেনদেন এড়ানো উচিত। বিবাদে জড়াতে পারেন। বিবাহিত জীবনেও আসতে পারে সমস্য়া। কাজে থাকবে বাধাবিঘ্ন। 

মকর-মকর রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়বেন। পরিজনদের সঙ্গে বিরোধ হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। কেরিয়ার নিয়েও সমস্যায় পড়বেন। ব্যবসা ও চাকরিতে আসবে বাধাবিঘ্ন। দোলের পর থেকে কাজে আসবে বাধা। বাড়বে খরচ। 

আরও পড়ুন- এক মাস শনির রোষে জীবন হয়েছিল জেরবার, ৬ মার্চ থেকে মুক্তি ৬ রাশির

Advertisement

Advertisement