scorecardresearch
 

Shani Relief From 6 March: এক মাস শনির রোষে জীবন হয়েছিল জেরবার, ৬ মার্চ থেকে মুক্তি ৬ রাশির

সেই শনিই ১৭ জানুয়ারি প্রবেশ করেছেন কুম্ভ রাশিতে। ওই রাশিতেই ৩১ জানুয়ারি তিনি অস্ত গিয়েছেন। আপাতত শনি অস্ত দশায় রয়েছেন। এই সময়কালে একাধিক রাশির জাতক-জাতিকারা সমস্যায় জেরবার।

Advertisement
Shani Asta Rashifal 2023 Shani Asta Rashifal 2023
হাইলাইটস
  • ৫ মার্চ উদিত হচ্ছেন শনিদেব।
  • ৬ রাশির জীবনে সৌভাগ্য।

কর্মের দাতা শনিদেব। তিনি কর্ম অনুযায়ী ফল দান করেন। তাই ন্যায়ের দেবতাও বলা হয় সূর্যপুত্রকে। সেই শনিই ১৭ জানুয়ারি প্রবেশ করেছেন কুম্ভ রাশিতে। ওই রাশিতেই ৩১ জানুয়ারি তিনি অস্ত গিয়েছেন। আপাতত শনি অস্ত দশায় রয়েছেন। এই সময়কালে একাধিক রাশির জাতক-জাতিকারা সমস্যায় জেরবার। নানা কাজ আটকে যাচ্ছে। আসছে বাধাবিঘ্ন। শনি দুর্বল থেকে এবার বেরিয়ে আসছেন। আগামী ৬ মার্চ উদিত হতে চলেছেন তিনি। তার ফলে কর্কট-সহ ৫ রাশির উপর থেকে টলে যাচ্ছে বিঘ্ন। কেটে যাচ্ছে তাঁদের দুর্ভাগ্য। চলুন জেনে নেওয়া যাক কারা কারা লাভবান হতে চলেছেন- 

১। মেষ- এই রাশির দশম ঘরে অস্তমিত হয়েছিলেন শনিদেব। এই স্থান চাকরি-ব্যবসা,সামাজিক জীবন এবং পেশাগত জীবনের। এই ঘরে শনি অস্ত যাওয়ার কারণে মেষ রাশিক জাতক-জাতিকাদের জীবন ভরে উঠছিল সমস্যা ও বাধাবিঘ্নে। সামাজিক ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হয়েছিল তাঁদের। গত এক মাস জীবনে আসে উত্থান-পতন। এমনকি আর্থিক ক্ষতির মুখেও পড়েছিলেন। দাম্পত্য জীবনেও এসেছিল অশান্তি। টাকা-পয়সারও অভাব হচ্ছিল। সেই সমস্যা থেকে আগামী ৬ মার্চ মুক্তি পাচ্ছেন তাঁরা। এই কষ্টের সময়ে সৎভাবে কাজ করে থাকলে এবার ফল পাবেন।

২। কর্কট- আপনার রাশির সপ্তম ঘরে অস্তমিত হয়েছিলেন শনিদেব। কেরিয়ারের উপর পড়েছিল নেতিবাচক প্রভাব। ব্যবসায়ীরা সমস্যায় পড়েছিলেন। কাজে ভুল হচ্ছিল। টাকাপয়সা খরচ হয়ে যাচ্ছিল বেশি। এই এক মাস দুর্ভাগ্য পদে পদে ছিল এই রাশির জাতক-জাতিকাদের। এবার তাঁরা সমস্ত সঙ্কট থেকে মুক্তি পাচ্ছেন। সরে যেতে চলেছে বাধাবিঘ্ন। দাম্পত্য সমস্যার অবসান ঘটতে চলেছে ৬ মার্চ। ওই দিন উদিত হচ্ছেন শনিদেব।        

৩। সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের ষষ্ঠ ঘরে অস্ত গিয়েছেন শনিদেব। স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়েছিল তাই। স্বাস্থ্য সংক্রান্ত গত এক মাসে বেড়ে গিয়েছে। আলস্য গ্রাস করেছে। কোনও কাজেই মন লাগছে না। বেড়ে গিয়েছে খরচ। মেজাজও বিগড়ে ছিল এই এক মাসে। এবার কঠিন সময় পেরোতে চলেছেন তাঁরা। ব্যবসায়ীদের জন্যও ফিরছে সুসময়। দুর্ভাগ্যের অবসান ঘটছে আগামী ৬ মার্চ। কঠিন সময়ে পরিশ্রম করে থাকলে তার ফল আপনি এবার পাবেন।    

Advertisement

৪। বৃশ্চিক- শনি অস্ত গিয়ে আপনার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করেছিল গত ৩১ জানুয়ারি। তৃতীয় ঘরটি হল পরিবার সম্পর্কিত। এজন্য আপনার কাছের লোকেদের সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছিল। ঝামেলা, তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েছিলেন আপনি। অতিরিক্ত অর্থ খরচও হয়েছে এই এক মাসে। এবার সমস্ত বাধাই কেটে যেতে চলেছে। আগামী ৬ মার্চ আপনি শনি অস্তের প্রভাব থেকে মুক্তি পাচ্ছেন। গত এক মাসে পরিশ্রম করে থাকলে আপনি ফল পাবেন। আপনার সমস্ত সমস্যা কেটে যাবে দোলের ঠিক আগেই।    

৫। কুম্ভ-কেরিয়ার সংক্রান্ত সমস্যায় পড়েছিলেন কুম্ভ রাশির জাতক-জাতিকারা। চাকরিজীবীদের চাপ বেড়ে গিয়েছিল। কোনও কাজই পরিকল্পনামাফিক হচ্ছিল না। অফিসে চাপ বাড়ছিল। সহকর্মী ও বসের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ছিলেন। বিবাহিত জীবনেও ঝামেলা হচ্ছিল। কাজে আসছিল বাধা। সেই সব এবার কেটে যাচ্ছে ৬ মার্চ। আপনি গত এক মাসে সৎ ও নিষ্ঠাভাবে কাজ করে থাকলে ফল পাবেন। 

৬। মকর- এমনিতেই শনির সাড়ে সাতি চলছে মকর রাশিতে।  ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত এই দশায় থাকবেন তাঁরা। গত এক মাস তাঁদের সমস্যা আরও বেড়েছিল। কর্মজীবন ও পারিবারিক জীবনে এসেছিল হাজারো বাধা। আর্থিক সমস্যায় জেরবার হয়ে পড়েছিলেন। এবার ৬ মার্চ থেকে তাঁরা মুক্তি পাচ্ছেন। তাঁদের জীবনে আসছে সৌভাগ্য। গত এক মাস নিষ্ঠাভরে, সততার সঙ্গে পরিশ্রম করলে ফল দেবেন কর্মের দাতা শনিদেব।

আরও পড়ুন- ১২ মার্চ থেকে লক্ষ্মী-নারায়ণ কৃপা, হঠাৎ অর্থলাভ ৪ রাশির

Advertisement