scorecardresearch
 

Zodiac: দেবী দুর্গার বিশেষ কৃপা পাবেন ৩ রাশির জাতক, হবে দারুণ অর্থলাভ

এই সময়ে বৃহস্পতি ও শনি স্বরাশিতে অবস্থান করছে। বুধ গ্রহও একটি উচ্চ অবস্থানে বসে আছে। এছাড়াও, বুধের সঙ্গে সূর্য দেবতার মিলনের কারণে বুধাদিত্য রাজ যোগ গঠিত হচ্ছে। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। একই সঙ্গে ৫৯ বছর পর ত্রিগ্রহী নীচভঙ্গ রাজ যোগ তৈরি হচ্ছে। এর ফলে ৩টি রাশির জাতক বিশেষ সুবিধা এবং সৌভাগ্য ভোগ করবেন।

Advertisement
Zodiac: দেবী দুর্গার বিশেষ কৃপা পাবেন ৩ রাশির জাতক, হবে দারুণ অর্থলাভ Zodiac: দেবী দুর্গার বিশেষ কৃপা পাবেন ৩ রাশির জাতক, হবে দারুণ অর্থলাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ অন্য কোনও গ্রহের সঙ্গে ট্রানজিট বা সংযোগ তৈরি করে, রাশিচক্রে তার প্রভাব পড়ে। এই ট্রানজিট কারও জন্য সৌভাগ্য বয়ে আনে। কারও জন্য আবার দুর্ভাগ্যজনক। আসুন আমরা আপনাকে বলি যে ধন এবং জাঁকজমকের কারক শুক্র ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করেছে।

এই সময়ে বৃহস্পতি ও শনি স্বরাশিতে অবস্থান করছে। বুধ গ্রহও একটি উচ্চ অবস্থানে বসে আছে। এছাড়াও, বুধের সঙ্গে সূর্য দেবতার মিলনের কারণে বুধাদিত্য রাজ যোগ গঠিত হচ্ছে। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। একই সঙ্গে ৫৯ বছর পর ত্রিগ্রহী নীচভঙ্গ রাজ যোগ তৈরি হচ্ছে। এর ফলে ৩টি রাশির জাতক বিশেষ সুবিধা এবং সৌভাগ্য ভোগ করবেন। দেবী দুর্গার বিশেষ আশীর্বাদ থাকবে এই রাশির উপর। আসুন জেনে নিই তালিকায় কোন কোন রাশি রয়েছে।


বৃষ TAURUS

ত্রিগ্রহী নীচভঙ্গ রাজ যোগ আপনার জন্য শুভ হতে পারে। কারণ আপনার রাশির অধিপতি শুক্র এই রাজযোগ সৃষ্টি করেছে। এর সঙ্গে আপনার রাশিতে দেব গুরু, শনিদেব সৌভাগ্যের স্থানে এবং ধন-সম্পদের অধিপতিও উচ্চপদে বসে আছেন। একই সময়ে, কেন্দ্র ত্রিভুজ রাজ যোগ এবং সংসপ্তক রাজ যোগ রয়েছে। এই রাশির লোকেদের জন্য হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আপনি এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। ব্যবসায় ভালো লাভ হতে পারে। যানবাহন ও সম্পত্তিও কেনা যাবে এই সময়ে। আপনি যদি স্টক মার্কেট, ফাটকা এবং লটারিতে বিনিয়োগ করতে চান তবে আপনি করতে পারেন। সময় অনুকূল। অতিরিক্ত লাভ হতে পারে।


মিথুন GEMINI

ত্রিগ্রহী নীটভঙ্গ রাজ যোগ আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তবে এই সময়ে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, ব্যবসায় নতুন অর্ডারের আগমন থেকে ভালো লাভ হতে পারে। আপনি যদি এই সময়ে ব্যবসায় বিনিয়োগ করতে চান তবে আপনি করতে পারেন। লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি স্টক মার্কেট, ফাটকা এবং লটারিতে বিনিয়োগ করতে চান তবে আপনি করতে পারেন। লাভ হতে পারে। এ সময় আপনার আটকে থাকা কাজও হয়ে যাবে। আপনার কেরিয়ার যদি বক্তৃতা এবং বিপণনের সঙ্গে সম্পর্কিত হয়- (শিক্ষা, মিডিয়া, বিপণন কর্মী) সময়টি সেই লোকদের জন্য আরও ভালো প্রমাণিত হতে পারে।

Advertisement


সিংহ LEO

ত্রিগ্রহী নীচভঙ্গ রাজ যোগে পরিণত হওয়ার ফলে আপনার জন্য শুভ হতে পারে। কারণ আপনার রাশির অধিপতি সূর্য দেবতা বুধাদিত্য রাজ যোগ সৃষ্টি করেছেন। একই সময়ে, আপনার ট্রানজিট রাশিতে, শুক্র গ্রহটি নীচভঙ্গ রাজ যোগ তৈরি করে অবস্থিত। সেই সঙ্গে অখন্ড সাম্রাজ্যের যোগও রয়েছে। ব্যবসায় আপনার ভালো লাভ হওয়ার সম্ভাবনাও রয়েছে। চুক্তিতে ভালো লাভও করা যেতে পারে। একই সময়ে, আপনি একটি নতুন চাকরির অফারও পেতে পারেন। এছাড়াও আপনি যদি চাকরি করেন তবে আপনি পদোন্নতি পেতে পারেন। এই সময়ে আপনি একটি যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আদর্শ সময়। এ সময় কিনে ফেলতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement