scorecardresearch
 

Durga Puja: দেবীপক্ষে দারুণ সময় অপেক্ষা করছে এই ৫ রাশির জাতকদের জন্য

আগামীকাল অর্থাৎ ৭ অক্টোবর আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ দিয়ে শুরু হচ্ছে দেবীপক্ষ। একই সময়ে, এবার মা দুর্গা কৈলাশ থেকে দোলায় চড়ে আসছেন, যা নিয়ে মানুষের মনে অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এ বছর দুর্গাপুজো কোন কোন রাশির জন্য কতটা শুভ? দোলায় আগমনের ফল কী রকম হবে? জেনে নিন এই দেবীপক্ষে কোন রাশি কেমন ফল পাবে।

দেবীপক্ষে দারুণ সময় অপেক্ষা করছে এই ৫ রাশির জাতকদের জন্য দেবীপক্ষে দারুণ সময় অপেক্ষা করছে এই ৫ রাশির জাতকদের জন্য

Durga Puja 2021: আগামীকাল অর্থাৎ ৭ অক্টোবর আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ দিয়ে শুরু হচ্ছে দেবীপক্ষ। একই সময়ে, এবার মা দুর্গা কৈলাশ থেকে দোলায় চড়ে আসছেন, যা নিয়ে মানুষের মনে অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এ বছর দুর্গাপুজো কোন কোন রাশির জন্য কতটা শুভ? দোলায় আগমনের ফল কী রকম হবে? জেনে নিন এই দেবীপক্ষে কোন রাশি কেমন ফল পাবে।

 

মেষ ARIES
মেষ রাশির জাতকদের জন্য দেবীপক্ষ শুভ হবে। বিয়ের যোগ তৈরি হচ্ছে। স্বাস্থ্যের দিক থেকে সময় অনুকূল থাকবে। আপনি রোগ এবং অসুস্থতা থেকে মুক্তি পাবেন। এই সময়ে, আপনার জন্য লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। ছোট ভাইদের সমর্থন পাবেন। কর্মসংস্থানের নতুন পথ খুলে যাবে।


বৃষ TAURUS
বৃষ রাশির জাতকদের জন্য এই সময়টি মিশ্র ফল দেবে। আপনি শত্রুর উপর বিজয় পাবেন, কিন্তু সন্তানের দিক থেকে সমস্যা হতে পারে। তবে স্বাস্থ্যের ক্ষেত্রে উন্নতি হবে। এই সময়ে, আপনার জন্য সুখের এবং হঠাৎ আর্থিক লাভের প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে।


মিথুন GEMINI
মিথুন রাশির জাতকদের চাকরিতে পদোন্নতি এবং আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও এই সময়ে আপনাকে শত্রুদের থেকে সাবধানতা অবলম্বন করতে হবে। তাদের কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। দেবীপক্ষের সময় আপনি সম্পত্তি সুবিধা পাওয়ার প্রবল সম্ভাবনাও রয়েছে।


কর্কট CANCER 
কর্কট রাশির মানুষের জন্য দেবীপক্ষ শুভ। আপনার সুখ, সম্পদ এবং সমৃদ্ধি বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। জীবনে আপনার কাজে সাফল্যের পাশাপাশি সম্মান পাবেন। এর বাইরে, আপনি চাকরি বা বিদেশে স্থায়ী হওয়ার ক্ষেত্রেও সুখবর পেতে পারেন।


সিংহ LEO 
সিংহ রাশির জাতকরা মা দুর্গার আশীর্বাদ পাবেন। কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। জীবনে কিছু বিষয়ে মানসিক উদ্বেগ থাকতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক উন্নতি হবে। প্রেমে পড়া মানুষের জীবনে মাধুর্য থাকবে এবং অবিবাহিতদের জন্য বিবাহ যোগ তৈরি হচ্ছে।


কন্যা VIRGO 
কন্যা রাশির জাতকদের জন্য স্থাবর সম্পদ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। টাকা পাওয়ার সম্ভাবনা আছে। এই সময়ে আপনার জীবনে শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি ছাড়াও, আপনার স্বাস্থ্যের ইতিবাচক উন্নতি হবে।


তুলা LIBRA 
এই রাশির জাতকদের জন্য দেবীপক্ষে শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় উদ্বেগ এড়িয়ে চলুন, ঝামেলা এবং সমস্যা আপনার জীবন থেকে সাময়িকভাবে মুছে যাবে। পেশাগত জীবনে পদোন্নতি পেতে পারেন। এর পাশাপাশি, আপনি স্বাস্থ্যের ক্ষেত্রেও অনুকূল ফলাফল পাবেন।


বৃশ্চিক SCORPIO 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সাবধান হওয়া প্রয়োজন। অপ্রয়োজনীয় খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কিছু নিয়ে মানসিক দুশ্চিন্তা থাকবে। আপনি আপনার উপার্জনের হ্রাস দেখতে পারেন। পরিবারের সদস্যদের বিশেষ যত্ন নিন, অন্যথায় তাদের সাথে সম্পর্কিত কিছু উদ্বেগজনক খবর পেতে পারেন। যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য পরিকল্পনা করার সময় অনুকূল ।


ধনু SAGITTARIUS
এই দেবীপক্ষ ধনু রাশির জাতকদের জন্য উপকারী হবে। জীবনে শুভ কাজের প্রবল সম্ভাবনা থাকবে। চাকরিজীবীদের আয় বৃদ্ধি পাবে। তবে, এই সবের বিপরীতে, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনও সুন্দর থাকবে।


মকর CAPRICORN
এই সময়টি মকর রাশির জাতকদের জন্যও শুভ হবে। সমস্ত আটকে থাকা কাজ সম্পন্ন হবে এবং বিয়ের পথে আসা সমস্ত বাধাও দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। দুর্গাপুজোয় এই রাশির অবিবাহিতদের প্রেমে পড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। শত্রু ধ্বংস হবে এবং আপনি আর্থিক সুবিধাও পাবেন।


কুম্ভ AQUARIUS
এই সময়টি কুম্ভ রাশির জাতকদের জন্য ভাগ্যবল বৃদ্ধি করবে। সাফল্য যেমন আসবে তেমনি উন্নতিও আসবে এবং সুখও আসবে। বন্ধুদের সাহায্য পাবেন এবং আপনার সমস্ত অচল এবং আটকে থাকা কাজ সম্পন্ন হবে। পেশাগত জীবনে সুখবর পাবেন। সব মিলিয়ে এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে।


মীন PISCES
মীন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। শত্রুরা ধ্বংস হবে, কিন্তু জীবনের কিছু সমস্যা আপনাকে প্রবল বিপাকে ফেলতে পারে। চাকরিতে অর্থ লাভ এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে।