scorecardresearch
 

Durga Puja Zodiac: আসবে টাকা-মিলবে সুখ, দুর্গাপুজোয় ভাগ্য উজ্জ্বল এই ৪ রাশির

Durga Puja Zodiac: ৫ অক্টোবর দশমীর মধ্য দিয়ে শেষ হবে দুর্গাপুজো উৎসব। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিনগুলি কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। মা দুর্গার আশীর্বাদে কিছু রাশির জাতক এবং জাতিকারা কর্মজীবন থেকে শুরু করে ব্যবসায় বড় অগ্রগতি পাবেন। জেনে নিন, সেই সব রাশি সম্পর্কে। 

দুর্গাপুজো। প্রতীকী ছবি দুর্গাপুজো। প্রতীকী ছবি
হাইলাইটস
  • আসবে টাকা-মিলবে সুখ
  • দুর্গাপুজোয় ভাগ্য উজ্জ্বল এই ৪ রাশির
  • জানুন বিস্তারিত তথ্য

Durga Puja Zodiac: হিন্দু ধর্মে দুর্গাপুজোর বিশেষ গুরুত্ব রয়েছে। ৫ অক্টোবর দশমীর মধ্য দিয়ে শেষ হবে দুর্গাপুজো উৎসব। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিনগুলি কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। মা দুর্গার আশীর্বাদে কিছু রাশির জাতক এবং জাতিকারা কর্মজীবন থেকে শুরু করে ব্যবসায় বড় অগ্রগতি পাবেন। জেনে নিন, সেই সব রাশি সম্পর্কে। 

বৃষ রাশি (Taurus)- দুর্গাপুজোর সময়ে বৃষ রাশির জাতক এবং জাতিকাদের জন্য খুব শুভ হবে। তাঁরা ভালো খবর পাবেন। কর্মজীবনে বড় অগ্রগতি হবে। নতুন চাকরির প্রস্তাব, পদোন্নতি পাওয়া যেতে পারে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় লাভ হবে। ব্যবসায় বিক্রি বাড়বে। লাভ বাড়বে।

বৃশ্চিক রাশি (Scorpio)- বৃশ্চিক রাশির জাতকদের অনেক উন্নতি, অর্থ ও সুখ দেবে। আয় বাড়বে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। আর্থিক অবস্থা ভালো হবে। বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময়। পরিবারে সুখ থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)- মা দুর্গার আশীর্বাদে কুম্ভ রাশির জাতক এবং জাতিকারা অনেক সুখ পাবেন। বিনিয়োগ লাভজনক হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবনের উন্নতির প্রচেষ্টায় সাফল্য আসবে। পুরনো সমস্যা দূর হবে।

ধনু রাশি (Sagittarius)- দুর্গাপুজোর সময়ে ধনু রাশির জাতক এবং জাতিকাদের অনেক সুবিধা দেবে। ব্যবসা বাড়বে। কর্মক্ষেত্রে সুবিধা হবে। সমাজে সম্মান বাড়বে।  ইমেজ আরো ভালো হবে। বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতি মিলবে। পরিবারে সুখ থাকবে। টেনশন চলে যাবে।

তথ্য এবং বিশ্বাসের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না। 

 
; ; ;