scorecardresearch
 

Economic Crisis Till Durga Puja: দুর্গাপুজো পর্যন্ত অর্থ সমস্যায় ৫ রাশি, শনির রোষে বাড়বে খরচ, কমবে আয়

দুর্গাপুজো পর্যন্ত খারাপ সময় চলবে ৫ রাশির। সাবধানে থাকতে হবে এই রাশিগুলির জাতক-জাতিকাদের। কারণ জুনে বক্রী হতে চলেছেন শনিদেব।

Advertisement
Bad Time Till Durga Puja Rashifal Bad Time Till Durga Puja Rashifal
হাইলাইটস
  • জুনে বক্রী হচ্ছেন শনি।
  • দুর্গাপুজো পর্যন্ত অর্থ সমস্যায় ৫ রাশি।

অক্টোবরে দুর্গাপুজো। ততদিন পর্যন্ত থাকবে শনির রোষ। এমন ঘটনাই ঘটতে চলেছে বেশ কয়েকটি রাশির জীবনে। জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়েছে। শনিদেব ন্যায়দাতা এবং কর্মের দাতাও। যে কোনও ব্যক্তিকে কর্ম অনুসারে শুভ বা অশুভ ফল দেন। কারও উপর শনিদেব থাকলেও অনেক ক্ষেত্রেই সমস্যা হয় না। কারণ পরিশ্রম করলে উৎকৃষ্ট ফল দেন তিনি। শনি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। প্রায় আড়াই বছর একটি রাশিতে থাকেন। সদ্য প্রবেশ করেছে কুম্ভ রাশিতে। এবার ১৭ জুন ওই  রাশিতেই বিপরীতমুখী হতে চলেছে শনি। ৪ নভেম্বর পর্যন্ত প্রতিকূল সময় শুরু হচ্ছে ৫ রাশির। দুর্গাপুজো পর্যন্ত ভোগাবে শনি। ৫টি রাশির জাতক-জাতিকাদের জীবনে বিরূপ প্রভাব পড়বে।

মেষ রাশি- শনিদেব এই রাশির জাতক-জাতিকাদের কঠিন পরীক্ষায় ফেলবেন। কাজের চাপ বাড়বে। এই কারণে শারীরিক ক্লান্তি এবং মানসিক চাপ বাড়তে পারে। প্রেমের সম্পর্কে সমস্যা বাড়বে। ব্যবসায় ক্ষতি হতে পারে। তবে শান্ত থাকুন এবং কাজ চালিয়ে যান। কর্মক্ষেত্রেও সমস্যায় পড়বেন। বাড়তে পারে খরচ। মুখের উপর লাগাম রাখুন। পরিশ্রম করলে আগামী দিনে এই শনিদেবও আপনাকে প্রত্যাশার চেয়ে বেশি ফল দিতে চলেছেন।

কর্কট রাশি-  আপনাকে খুব সাবধানে থাকতে হবে। যে কোনও ধরনের বিনিয়োগের আগে ভাবনাচিন্তা করে নিন। জুন থেকে খারাপ সময় শুরু হবে। রাস্তাঘাটে খুব সতর্ক থাকতে হবে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। কোনও অবস্থাতেই স্বাস্থ্যের অবহেলা করবেন না। অন্যথায় আপনি অসুস্থ হতে পারেন। চাকরি ও ব্যবসায় আসবে বাধা। আয় কমবে। অদূর ভবিষ্যতে শনিদেব আবারও আপনাকে উন্নতির শিখরে নিয়ে যাবেন।

কন্যা রাশি- আর্থিক বিষয়ে আগের তুলনায় আরও সতর্ক হতে হবে। আপনার সামান্য ভুল আপনাকে বড় সমস্যায় ফেলতে পারে। ঝুঁকির বিনিয়োগ থেকে নিজেকে নিরাপদ রাখুন। আয়ের তুলনায় ব্যয় বাড়তে পারে। পেট সংক্রান্ত রোগ আপনাকে সমস্যায় ফেলতে পারে। কারও সঙ্গে তর্কে জড়াবেন না। আপনাকে শান্ত থাকতে হবে। আস্তে আস্তে সব ঝামেলা দূর হবে। চাকরি ও ব্যবসায় প্রতিকূল সময়। কোনওভাবেই পরিশ্রমের ফল পাবেন না। 

Advertisement

আরও পড়ুন- ভুলেও এই ৪ ধরনের লোকের থেকে পরামর্শ নেবেন না, উল্টো ফল হয়

বৃশ্চিক রাশি- পরিজনদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। মামলা-মোকদ্দমায় আপনার বিরুদ্ধে সিদ্ধান্ত হতে পারে। বিবাহ ও প্রেম সম্পর্কের টানাপোড়েন হতে পারে। ব্যবসায় ক্ষতির পরিস্থিতি তৈরি হবে। এত কিছুর পরেও শনিদেবের কৃপা থাকবে। পরিশ্রম করলে ফল পাবেন। প্রতিটি চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম হবেন।

মকর রাশি- বড় ক্ষতি হতে পারে। রাগে কটু কথা বলবেন না। এতে অন্যদের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট খারাপ হতে পারে। জীবনসঙ্গী স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সমন্বয়ের অভাব হতে পারে। প্রেমের ক্ষেত্রে এই সময়টা ভালো যাবে। আপনি আপনার পুরানো বিনিয়োগ থেকে লাভবান হতে পারেন। 

Advertisement