scorecardresearch
 

Astro Tips Zemini Zodiac: দীর্ঘ অপেক্ষার অবসান, নভেম্বরেই ভাগ্য ফিরতে চলেছে এই রাশির

Astro Tips Zemini Zodiac: দীর্ঘ অপেক্ষার অবসান, অবশেষে নভেম্বরেই ভাগ্য ফিরতে চলেছে এই রাশির। নভেম্বর মাসে এই রাশির জন্য সুসময়। চাকরি, ব্যবসা থেকে শুরু করে আর্থিক সমৃদ্ধি , সবই মিলবে একাধারে। তবে একটি বিষয় মাথায় রাখতে হবে...

Advertisement
দীর্ঘ অপেক্ষার অবসান, অবশেষে নভেম্বরেই ভাগ্য ফিরতে চলেছে এই রাশির দীর্ঘ অপেক্ষার অবসান, অবশেষে নভেম্বরেই ভাগ্য ফিরতে চলেছে এই রাশির
হাইলাইটস
  • দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলেছে এই রাশির
  • নভেম্বরেই ভাগ্য ফিরবে মিথুন রাশির
  • চাকরি, ব্যবসা থেকে অর্থ ভাগ্য সুপ্রসন্ন থাকবে

Astro Tips Zemini Zodiac: নভেম্বর মাসে মিথুন রাশির জাতক-জাতিকাদের জীবনে ভাল সময় নিয়ে আসতে চলেছে। দীর্ঘ সময় উন্নতির পথে বাধা থাকার পর ত সরে যাচ্ছে। চাকরি, ব্যবসা, আয় সবই এই সময় ভাল হবে। বেশিরভাগই ভাল সময় কাটাবেন মিথুনের জাতকরা। তবে দু'একটি ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করে চলতে হবে। বেশিরভাগই উত্থান, কিছুটা পতনের মধ্যে দিয়ে নভেম্বর কাটবে মিথুনের।

আরও পড়ুনঃ দীপাবলিতে প্রাক্তনের কাছে ফিরলেন জাহ্নবী কাপুর? ভাইরাল ভিডিওতে জল্পনা

কর্মক্ষেত্রে উন্নতি

মিথুন রাশির জাতকদের কর্মক্ষেত্রে অনেক উন্নতি হবে। কঠোর পরিশ্রম করতে হবে। তবে পরিশ্রমের ফল পাবেন। জীবনে সাফল্য পাবেন। বসের সঙ্গে জাতকদের ভাল সম্পর্ক বজায় থাকবে। তবে এই সময় মাথা ঠান্ডা রেখে চলতে হবে। এ সময় দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বিদেশে যেতে চাইলে সেখানে যেতে পারেন। চাকরি পরিবর্তন করতে চাইলে এই মাসে খুব ভাল সুযোগ পাবেন। যাঁরা বেসরকারি চাকরিতে কর্মরত তাদের জীবনে সাফল্য আসার সময় এটি।

আয়ের ক্ষেত্রে উন্নতি

মিথুন রাশির জাতকদের এই মাসে আর্থিক উন্নতি হবে চরচর করে। আয়ের দিকে খুব ভাল থাকবে। আর্থিক দিকে খুব উন্নতি হবে। যেটি মনোস্কমনা করেছেন সেটি করতে পারবেন। পরিবারের সমস্ত সদস্যরা আপনার পাশে থাকবেন। আপনি এ সময়ে ব্যবসায় বিনিয়োগ করতে পারেন বা নতুন ব্যবসা খুলতে পারেন। এতে আপনার জীবনে আর্থিক দিকে খুব উন্নতি হবে। তাছাড়া আপনার বাড়ি থেকে দূরে আর্থিক দিকে লাভ হবার সম্ভাবনা রয়েছে।

দাম্পত্য সুখ

এই মাসে আপনি দাম্পত্য সুখ বজায় থাকবে। সম্পর্কে টানাপোড়েন চলতে থাকলে তা অনেকটাই কাটিয়ে উঠবেন।পারিবারিক জীবনের সুখ মিলবে। আপনার স্ত্রী আপনার সঙ্গে রোমান্টিক সময় কাটাবেন। একে অপরকে সময় দিন।  আপনার স্ত্রী আপনার সঙ্গে ঝগড়া হলেও হতে পারে। আপনি মাথা ঠান্ডা রেখে চলবেন। স্ত্রী ও পরিবারের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। 

Advertisement

আরও পড়ুনঃ উত্তরবঙ্গের সেরা পুজোগুলি, যেগুলি না দেখলেই নয়, রইল তালিকা

অবিবাহিতদের বিয়ের যোগ

মিথুন রাশির মধ্যে যারা অবিবাহিত, তাঁদের এই সময় বিয়ের সম্ভাবনা রয়েছে। বিয়ে না হলেও বিয়ের কথা পাকা হতে পারে।

জাতকদের স্বাস্থ্য

জাতকদের স্বাস্থ্য খুব একটা ভাল থাকবে না। কোনও গোপন রোগ মাথাচাড়া দিতে পারে বা সামনে আসতে পারে। এ মাসে মিথুন রাশির জাতকদের চোখ ও পেটের সমস্যা হতে পারে। 

 

Advertisement