scorecardresearch
 

Monday Lucky Zodiac: বিশ্বকর্মা পুজোয় চিত্রা নক্ষত্র ও ঐন্দ্র যোগের সংযোগ, সৌভাগ্য ৫ রাশির

Monday Luckiest Zodiac Sign: সোমবার ভগবান মহাদেব এবং চন্দ্র দেবকে উৎসর্গ করা হয়। এছাড়াও, ১৮ সেপ্টেম্বর গজকেশরী যোগ এবং রবি যোগের সঙ্গে অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যা মেষ, মিথুন, তুলা, বৃশ্চিক এবং মীন রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার এই রাশির জাতকদের জন্য কী চমক নিয়ে আসছে...

Advertisement
সোমবার কপাল খুলছে ৫ রাশির সোমবার কপাল খুলছে ৫ রাশির

18 September Luckiest Zodiac Sign: ১৮ সেপ্টেম্বর সোমবার, চাঁদ  বস্তুগত সুবিধার অধিপতি শুক্রের রাশি তুলা রাশিতেতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও  রবি যোগ, গজকেশরী যোগ, ঐন্দ্র যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে সপ্তাহের প্রথম দিনের গুরুত্ব বেড়েছে। এই যোগগুলির শুভ প্রভাবের কারণে ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদও বজায় থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে সোমবার  ৫টি রাশির জন্য শুভ দিন হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা সম্পদ আহরণে সফলতা পাবেন এবং পারিবারিক জীবন উন্নত হবে। 

মেষ রাশি (Aries)
১৮ সেপ্টেম্বর মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা সপ্তাহের প্রথম দিনে কম পরিশ্রমের পরেও ভাল সুবিধা পাবেন এবং তাদের চাহিদা পূরণে সফল হবেন। একই সঙ্গে, চাকরিজীবীদের কিছু নতুন অধিকারও দেওয়া হতে পারে, যা তাদের প্রভাব বাড়াবে এবং তাদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। যদি সন্তানের বিয়েতে কোনো বাধা আসে, তাহলে কোনো গুরুজনের সাহায্যে সে সমস্যার সমাধান হবে। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে  সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে সোমবার।

মিথুন রাশি (Gemini)
১৮ সেপ্টেম্বর মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক দিন হতে চলেছে। গজকেশরী যোগের শুভ প্রভাবের কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের দাম্পত্য জীবনে চলমান দ্বন্দ্ব কমবে এবং পরিবারের চাহিদা পূরণে সফল হবেন। আপনি যদি নতুন সম্পত্তি বা যানবাহন কিনতে চান তবে আপনার পিতার সহায়তায় এদিন আপনার ইচ্ছা পূরণ হবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সোমবার কোনো ভালো খবর শুনতে পারেন। যারা চাকরি বা ব্যবসা করছেন তাদের আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
১৮  সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। তুলা রাশির জাতকরা রবি যোগের শুভ প্রভাবের কারণে সুসংবাদ শুনতে পাবেন, যা আপনার মনের বোঝা হালকা করবে। পারিবারিক জীবন ভাল থাকবে এবং ব্যবসায় ভাল উন্নতি হবে, যা আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। আপনি যদি চাকরি এবং শিক্ষার জন্য বিদেশে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে সোমবার আপনার ইচ্ছা পূরণ হবে। পরিবারের সঙ্গে কোনো তীর্থস্থানে তীর্থযাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
১৮ সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য  শুভ দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকরা ঐন্দ্র যোগের শুভ প্রভাবের কারণে তাদের ব্যক্তিত্বে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। অবিবাহিতদের প্রেমের জীবন এগিয়ে যাবে এবং বিবাহিত ব্যক্তিরা তাদের সঙ্গীর সমর্থন পাবেন এবং দুজনের মধ্যে প্রেম বৃদ্ধি পাবে। আপনি যদি কোনও আইনি জটিলতায় আটকে থাকেন তবে সোমবার আপনি তা থেকে মুক্তি পাবেন এবং সামাজিক কাজ চালিয়ে যাবেন। যারা চাকরি ও ব্যবসা করছেন তাদের আর্থিক অবস্থা মজবুত হবে এবং আটকে থাকা অর্থ মিলতে পারে।

 মীন রাশি (Pisces)
১৮ সেপ্টেম্বর মীন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা আসম্পূর্ণরূপে বস্তুগত আনন্দ উপভোগ করতে পারে। যারা ব্যবসা করছেন তারা বিদেশি যোগাযোগ থেকে লাভবান হতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোন অনুষ্ঠানে যোগ দিতে পারেন, যা আপনার মধ্যে প্রেমের অনুভূতি বাড়িয়ে তুলবে। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করেন তবে আপনি সোমবার ভাল লাভ পাবেন এবং আপনার অর্থ ভান্ডার বৃদ্ধি পাবে। আপনার শ্বশুরবাড়ি আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে এবং আপনি সম্মানও পাবেন। আপনি যদি কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধে সফল হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement