scorecardresearch
 

Krishna Favourite Zodiac: কেষ্টঠাকুরের খুব প্রিয় এই ৪ রাশি, সব বিপদ থেকে কৃষ্ণ নিজে রক্ষা করে

Krishna Favourite Zodiac: জ্যোতিষ মতে, ব্যক্তির কর্মের ভিত্তিতে তাঁরা দেবদেবীর আশীর্বাদ লাভ করেন। এঁদের মধ্যে কোনও কোনও জাতক দেবদেবীর বিশেষ প্রিয়। এই রাশির জাতকদের ওপর নির্দিষ্ট দেবদেবীর বিশেষ আশীর্বাদ থাকে। জ্যোতিষ মতে কিছু রাশির জাতকদের ওপর কৃষ্ণের বিশেষ আশীর্বাদ থাকে।

Advertisement
শ্রী কৃষ্ণের প্রিয় রাশি শ্রী কৃষ্ণের প্রিয় রাশি
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, ব্যক্তির কর্মের ভিত্তিতে তাঁরা দেবদেবীর আশীর্বাদ লাভ করেন

জ্যোতিষ মতে, ব্যক্তির কর্মের ভিত্তিতে তাঁরা দেবদেবীর আশীর্বাদ লাভ করেন। এঁদের মধ্যে কোনও কোনও জাতক দেবদেবীর বিশেষ প্রিয়। এই রাশির জাতকদের ওপর নির্দিষ্ট দেবদেবীর বিশেষ আশীর্বাদ থাকে। জ্যোতিষ মতে কিছু রাশির জাতকদের ওপর কৃষ্ণের বিশেষ আশীর্বাদ থাকে। এঁরা সমস্ত ধরনের সুখ, সুবিধা ও সৌভাগ্য লাভ করে থাকেন। কৃষ্ণের আশীর্বাদে কোন কোন রাশির জাতক জীবনে উন্নতির শীর্ষে পৌঁছয় তা এখানে জানানো হল। 

বৃষ রাশি
শ্রীকৃষ্ণ নিজেই ছিলেন বৃষ রাশির জাতক। সেই কারণে বৃষ রাশির জাতকদের ওপর সব সময়ে কৃষ্ণের কৃপা থাকে। এই রাশির জাতকদের সব সময় সব বিপদ থেকে স্বয়ং রক্ষা করেন তিনি। কৃষ্ণের আশীর্বাদে এঁরা জীবনে প্রচুর সাফল্য ও সমৃদ্ধি লাভ করে থাকেন। নিজেদের পেশাগত জীবনেও কৃষ্ণের কপায় উন্নতি করার অনেক সুযোগ পান বৃষ রাশির জাতকরা।

কর্কট রাশি
শ্রীকৃষ্ণের আরাধনা করলে জীবনে সাফল্য লাভের পথ খুলে যাবে কর্কট রাশির জাতকদের। মনে করা হয় যে কর্কট রাশির জাতকরাই সবচেয়ে ভাগ্যবান। কারণ এই রাশির জাতকরা শ্রীকৃষ্ণের প্রাণাধিক প্রিয় হন। এঁদের জীবনে সৌভাগ্য ও সমৃদ্ধি নিয়ে আসেন তিনি। শুধু তাই নয়, আপনার জীবনের সব সমস্যা দূর করে মানসিক শান্তি নিয়ে আসেন কৃষ্ণ।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতকরা বীর ও সাহসী। তার সঙ্গে এঁরা প্রচুর পরিশ্রম করতে পারেন ও নিজের লক্ষ্যের প্রতি স্থির থাকেই। এই কারণেই সিংহ রাশির জাতকদের পছন্দ করেন স্বয়ং শ্রীকৃষ্ণ। সিংহের জাতকদের উপর সব সময় কৃষ্ণের আশীর্বাদ বর্ষিত হয়। সিংহ রাশির জাতকদের জীবন সুখ ও সাফল্যে ভরিয়ে দেন তিনি।

তুলা রাশি
আপনি যদি তুলা রাশির জাতক হন, তাহলে শ্রীকৃষ্ণের আশীর্বাদ আপনার উপর রয়েছে। হিন্দু পুরাণ অনুসারে তুলা হল শ্রীকৃষ্ণের অন্যতম প্রিয় রাশি। সেই কারণে এঁরা জীবনে সব সময় ব্যালান্স বজায় রাখতে পারেন এবং সবার সঙ্গে সুসম্পর্ক ধরে রাখেন। বলা হয়ে থাকে যে তুলা রাশির জাতকদের সঙ্গে শ্রীকৃষ্ণের গভীর সম্পর্ক রয়েছে।  

Advertisement

Advertisement