scorecardresearch
 

Gajalakshmi Yog Lucky Zodiacs: এপ্রিলে লক্ষ্মীর কৃপায় ৫ রাশি, পাবেন ভাগ্যের সঙ্গ, কেরিয়ারে ফায়দা

২২ এপ্রিল মীন রাশি ছেড়ে মঙ্গলের রাশি মেষে প্রবেশ করবে বৃহস্পতি। বৃহস্পতির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে তৈরি হবে গজলক্ষ্মী যোগ। এর ফলে উপকৃত হবেন বেশ রাশির জাতক-জাতিকারা। বৃহস্পতির গমন তাঁদের জন্য হবে উপকারী। 

Advertisement
gajalakshmi yog rashifal 2023 gajalakshmi yog rashifal 2023
হাইলাইটস
  • ২২ এপ্রিল থেকে গজলক্ষ্মী যোগ।
  • ৫ রাশির উন্নতি।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সুখ, সম্পদ,কর্ম এবং জ্ঞান ইত্যাদির কারক বলা হয়েছে বৃহস্পতি গ্রহকে। দেবগুরু একটি নির্দিষ্ট সময়ের মধ্যে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করেন। বৃহস্পতি রাশি পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ ঘটনা। ২২ এপ্রিল মীন রাশি ছেড়ে মঙ্গলের রাশি মেষে প্রবেশ করবে বৃহস্পতি। বৃহস্পতির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে তৈরি হবে গজলক্ষ্মী যোগ। এর ফলে উপকৃত হবেন বেশ রাশির জাতক-জাতিকারা। বৃহস্পতির গমন তাঁদের জন্য হবে উপকারী। 

১। মেষ রাশি- বৃহস্পতির ঘটছে মেষ রাশিতে। এই গমন আপনার জন্য খুব ফলপ্রসূ হতে চলেছে। মেষ রাশির জাতক-জাতিকারা কাজে সাফল্য পাবেন। আটকে থাকা কাজ হয়ে যাবে। দীর্ঘ অসুখে ভুগে থাকলে মুক্তি পেতে পারেন। আয় বৃদ্ধি হতে পারে। কর্মজীবনে সাফল্য আসবে। যাঁরা কোনও কাজের প্রস্তুতি নিচ্ছেন তাঁরা সুফল পাবেন।

২। মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের গমন অত্যন্ত শুভ হতে চলেছে। এই সময় আপনি ভাগ্যবান হবেন। আপনি পাবেন ভাগ্যের সঙ্গ। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে হবে পদোন্নতিও। বিনিয়োগ থেকে লাভবান হবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য অনুকূল হতে চলেছে।

৩। কর্কট- গজলক্ষ্মী কর্কট রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। সম্মান বৃদ্ধি হবে। আপনি যে কাজে হাত দেবেন তাতেই আপনি সফলতা পাবেন। সম্পর্কের উন্নতি হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। স্বাস্থ্য ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। তবে খরচ নিয়ন্ত্রণ করা প্রয়োজন।

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ায় ৭ শুভ যোগ, তিন গুণ লাভ-সৌভাগ্য পাবে ৪ রাশি

৪। কন্যা- গজলক্ষ্মী যোগ কন্যা রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। এই সময়ে ধর্মের কাজে আপনার আগ্রহ বাড়বে। এই সময়ে আপনি পরিবারের সমর্থন পাবেন। যে কাজে হাত দেবেন সেই কাজ শেষ হবে। চাকরি ও ব্যবসায় অর্থ এবং লাভের যোগ। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে।

Advertisement

৫। মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকারা গজলক্ষ্মী যোগে আটকে থাকা টাকা পাবেন। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পাবেন। চাকরিতে পদোন্নতিও পেতে পারেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। আপনার জন্য সময়টি অনুকূল। ভাগ্যের সঙ্গ পাবেন। 

Advertisement