scorecardresearch
 

Gajalaxmi Rajyog Rashifal Astro Tips: বৃহস্পতি ও চন্দ্রের জোড়া আশীর্বাদে ফুলে ফেঁপে উঠতে পারে এই ৩ রাশি

Gajalaxmi Rajyog Rashifal Astro Tips: জ্যোতিষশাস্ত্রে, প্রত্যেকটি গ্রহই নির্দিষ্ট সময় মতন তাদের ঘর পরিবর্তন করে সকল রাশির ওপরেই প্রভাব ফেলে। মাঝে মধ্যে গ্রহদের পথ পরিবর্তনে তবে শুভ ও অশুভ যোগও তৈরি হয়। চলতি বছরের ২২ এপ্রিল তৈরি হবে 'গজলক্ষ্মী রাজযোগ’। কিছু রাশির মাটিতে পা পড়বে না। দেখে নিন কারা আছে তালিকায়?

Advertisement
বৃহস্পতি ও চন্দ্রের জোড়া আশির্বাদে ফুলে ফেঁপে উঠতে পারে এই ৩ রাশি বৃহস্পতি ও চন্দ্রের জোড়া আশির্বাদে ফুলে ফেঁপে উঠতে পারে এই ৩ রাশি
হাইলাইটস
  • চলতি বছরের ২২ এপ্রিল তৈরি হবে 'গজলক্ষ্মী রাজযোগ’
  • কিছু রাশির মাটিতে পা পড়বে না

Gajalaxmi Rajyog Rashifal Astro Tips: চলতি বছরের ২২ এপ্রিল তৈরি হবে ‘গজলক্ষ্মী রাজযোগ’। ১৩ মাস ধরে বৃহস্পতি তার নিজস্ব রাশি মীন রাশিতে আছে। বৃহস্পতি সেখান থেকে এবার মেষ রাশিতে প্রবেশ করবে। বর্তমানে একই রাশিতে উপস্থিত আছে চন্দ্র। এর ফলে বৃহস্পতি ও চন্দ্রের মিলনে তৈরি হবে ‘গজলক্ষ্মী রাজযোগ’, ধন-দৌলতে এদের জীবন ভরে উঠবে। গজলক্ষ্মী রাজযোগের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

আরও পড়ুনঃ ৪ গ্রহের ঘর বদল, ৩ রাশির মার্চেই পদোন্নতি-অর্থপ্রাপ্তির যোগ

মেষ (Aries)

রাশি বৃহস্পতি ও চন্দের মিলনে তৈরি হবে গজলক্ষ্মী রাজযোগ। এই যোগের কারণে এই রাশির জীবনে খুব সাফল্য আসবে। সমাজে সম্মান বৃদ্ধি হবে। আপনার ভাগ্য আপনার সহায় থাকবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে। আপনারা মাথা ঠান্ডা রেখে চললে আপনার এতদিন ধরে যে ইচ্ছা ছিল সেই ইচ্ছা আপনার পূরণ হবে। আপনি যদি রাজনীতিতে যুক্ত থাকেন সেখানে আপনি খুব উন্নতি করতে পারবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা দিলে সেখান থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সকলের সঙ্গে আপনি ভালো থাকতে পারবেন। আটকে থাকা কাজ আপনার হয়ে যাবে। 

বৃষ (Taurus)

রাশি গজলক্ষ্মী রাজযোগের কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের শুভ শুরু হবে। এসময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আপনার পৈতৃক সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। এসময় আপনি মাথা ঠান্ডা রেখে চললে জীবনে সাফল্য আসবে।যারা অংশীদারিত্ব ব্যবসা করছেন তাদের জীবনের সাফল্য আসবে। পরিবারের সঙ্গে আপনি ভালো থাকতে পারবেন । এই সময় নতুন গাড়ি, বাড়ি কিনতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে আপনাদের।

ধনু (Sagittaurius)

Advertisement

রাশি গজলক্ষ্মী রাজ্যের কারণে ধনু রাশির জাতক জাতিকাদের উন্নতি করতে পারবেন। চাকরি পরিবর্তন করতে চাইলে করতে পারেন। যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ের সম্ভাবনা রয়েছে। এ সময় পড়ুয়ারা শিক্ষাক্ষেত্রে বেশ এগিয়ে যেতে পারবেন। নতুন চাকরির অফার পাবেন। সেখান থেকে আপনার খুব ভালো সুযোগ আসবে। এসময় যারা অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে চাইছেন করতে পারেন। সেখান থেকে আপনাদের আর্থিক লাভ হবে। তাদের জীবনের সাফল্য আসবে। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির অফার পেতে পারেন।

 

Advertisement