scorecardresearch
 

Ganesh Chaturthi Lucky Zodiac: গণপতি বাপ্পার আগমনে তৈরি হচ্ছে শুভ যোগ, অর্থ বৃষ্টি ৩ রাশির ভাগ্যে

Ganesh Chaturthi 2023: গণেশ চতুর্থী ১৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখে দেশ জুড়ে অত্যন্ত আড়ম্বরপূর্ণভাবে উদযাপিত হবে। এই বিশেষ দিনে বাপ্পার আগমনের পাশাপাশি অনেক শুভ যোগও তৈরি হচ্ছে।

Advertisement
মঙ্গলেই সুসময় শুরু ৩ রাশির মঙ্গলেই সুসময় শুরু ৩ রাশির
হাইলাইটস
  • গণেশ চতুর্থী ১৯ সেপ্টেম্বর ২০২৩ থেকে শুরু হতে চলেছে
  • অনেক শুভ যোগ গঠিত হতে চলেছে
  • ৩টি রাশির জাতকদের জন্য এটি শুভ লক্ষণ

Shubh Yog on Ganesh Chaturthi: প্রতি বছর ভাদ্রপদ শুক্লপক্ষের চতুর্থী তিথি গণেশ চতুর্থী হিসাবে সমগ্র দেশে অত্যন্ত আড়ম্বর সহকারে পালিত হয়। এর পরে, পরবর্তী ১০ দিন ধরে বাপ্পাকে যথাযথভাবে পূজা করা হয়। এই বছর এটি ১৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখে গণেশ চতুর্থীর সঙ্গে শুরু হবে এবং গণেশ উৎসব ২৮ সেপ্টেম্বর ২০২৩-এ বিসর্জনের মাধ্যমে শেষ হবে। যদিও বাপ্পা তাঁর সমস্ত ভক্তদের জন্য শুভ বলে মনে করা হয়, তবে এই তিনটি রাশির জন্য, এই বছর বাপ্পার আগমন সবচেয়ে উপকারী হতে চলেছে। 

গণেশ চতুর্থীতে অনেক শুভ যোগ গঠিত হচ্ছে 
এই বছর, ভাদ্রপদ শুক্লপক্ষের চতুর্থী তিথি দু'দিন, ১৮ এবং ১৯ সেপ্টেম্বর ২০২৩। তবে উদয় তিথি অনুসারে, গণেশ চতুর্থীর উৎসব ১৯ সেপ্টেম্বর ২০২৩ এ উদযাপিত হবে। জ্যোতিষীদের মতে, এ বছর বাপ্পার আগমনকে কেন্দ্র করে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে। গণেশ চতুর্থীর দিন ব্রহ্মা, শুক্ল ও শুভ যোগ তৈরি হচ্ছে। এমন সংযোগের  ঘটনা ৩০০ বছরে একবার দেখা যায়। এর সঙ্গে  স্বাতী ও বিশাখা নক্ষত্রের সংযোগও রয়েছে। এমন অবস্থায় গণপতিকে বাড়িতে এনে পুজো করা খুবই শুভ বলে মনে করা হয়। গণপতি প্রতিষ্ঠার শুভ সময় সকাল ১০:৫০ থেকে দুপুর ১২:৫২ পর্যন্ত এবং সবচেয়ে শুভ সময় হল দুপুর ১২:৫২ থেকে ২:৫৬ পর্যন্ত। 

এই ৩ টি রাশির জাতকদের জন্য ভাগ্য উজ্জ্বল হতে পারে
মিছুনের  (Gemini)  প্রচুর সম্পদ উপার্জনের সম্ভাবনা

এই বছর বাপ্পার আগমন মিথুন রাশির জাতকদের জন্য অনেক সুখবর বয়ে আনতে পারে। আপনার প্রচুর সম্পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভগবান গণেশ আপনার উপর বিশেষ আশীর্বাদ করবেন। যারা ব্যবসা বা চাকরি করছেন তারা দ্বিগুণ সুবিধা পেতে পারেন।

আরও পড়ুন

Advertisement

মেষের (Aries) বিনিয়োগের জন্য অনুকূল সময়
মেষ রাশির জাতক জাতিকাদের প্রতি আরও সদয় হতে চলেছেন বাপ্পা। আপনার অমীমাংসিত অনেক কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। সুখ-সমৃদ্ধির বৃষ্টি হবে। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে গণেশ উৎসব এর জন্য সবচেয়ে অনুকূল সময় হবে। 

মকরের (Capricorn) আয়ের উৎস বৃদ্ধি
বিঘ্নহর্তা  মকর রাশির মানুষদের উপরও তার আশীর্বাদ বর্ষণ করবেন। আপনি যে সম্মান পাচ্ছেন  তা বাড়বে এবং সমাজে আপনার প্রতিপত্তি বাড়বে। এর ফলে আপনার জীবন থেকে অর্থের সমস্যা দূর হবে এবং আপনার আয়ের উৎস বাড়বে। ব্যবসা বা চাকরি সংক্রান্ত সমস্যারও সমাধান হতে পারে। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement