scorecardresearch
 

Ganesh Chaturthi Luckiest Zodiacs: গণেশ চতুর্থী থেকে জাগবে ৫ রাশির ঘুমন্ত ভাগ্য, অর্থ-সম্পদলাভ

গণেশ চতুর্থীর পবিত্র উৎসব প্রতি বছর ভাদ্র মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথিতে পালিত হয়। এ বছর গণেশ চতুর্থীর সময় এক বছর পর ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন সূর্যদেব।

Advertisement
Ganesh Rashifal। গণেশ পুজোর রাশিফল। Ganesh Rashifal। গণেশ পুজোর রাশিফল।
হাইলাইটস
  • গণেশ চতুর্থীর পবিত্র উৎসব প্রতি বছর ভাদ্র মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথিতে পালিত হয়।
  • ৫ রাশির সুসময় শুরু হবে।

গণেশ চতুর্থীতে বাড়িতেই গণপতির মূর্তি স্থাপন করে পুজো করেন ভক্তরা। ১০ দিন বাড়িতে থাকেন গণপতি। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, গণেশ চতুর্থীর পবিত্র উৎসব প্রতি বছর ভাদ্র মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথিতে পালিত হয়। এ বছর গণেশ চতুর্থীর সময় এক বছর পর ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন সূর্যদেব। জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান রয়েছে। সূর্য সকল গ্রহের রাজা। সূর্যদেব শুভ হলে ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। সূর্যদেব কন্যা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ৫ রাশির সুসময় শুরু হবে। সেই সব রাশির জাতক-জাতিকারা দারুণভাবে উপকৃত হবেন।

গণেশ চতুর্থী ১৯ সেপ্টেম্বর। চতুর্থী তিথি শুরু- ১৮ সেপ্টেম্বর, দুপুর ১২টা ৩৯ মিনিটে। চতুর্থী তিথি শেষ- ১৯ সেপ্টেম্বর, দুপুর ১টা ৪৩  মিনিটে। মধ্যাহ্নে গণেশ পুজোর মুহূর্ত-  সকাল ১১টা ১ মিনিট থেকে থেকে দুপুর ১টা ২৮ মিনিট। সময়কাল - ২ ঘন্টা ২৭ মিনিট। গণেশ বিসর্জন- ২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার।

বৃষ- আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কাজে সাফল্যের সম্ভাবনা। আপনার বিবাহিত জীবনে সুখের হবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। ভাগ্য আপনার পাশে থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। আপনার কাজ প্রশংসা হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি হঠাৎ করে পরিবারের কাছ থেকে সুখবর পেতে পারেন।

সিংহ- চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। সম্মান পাবেন। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন।কাজের শুভ ফল পাবেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। লেনদেনের জন্য সময়টি শুভ।

আরও পড়ুন

Advertisement

কন্যা- এই সময়ে পারিবারিক সম্পর্কে মাধুর্য বাড়বে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা শুভ ফল পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য অর্জন করবেন। সমাজে সম্মান বাড়বে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগ থেকে লাভ হবে।

বৃশ্চিক- লেনদেনের জন্য সময়টি শুভ। এই সময়ে আপনার সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে লাভ হবে। সূর্যের গমনের সময়ে আপনি সাফল্য অর্জন করবেন। আয়ের নতুন সুযোগ আসবে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়।

ধনু- এই সময়ে  আপনি চাকরি এবং ব্যবসায় শুভ ফল পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন। পারিবারিক জীবন সুখের হবে। আর্থিক ক্ষেত্রেও,সূর্যের রাশির পরিবর্তন আপনার জন্য উপকারী হবে। এই সময়ে আপনি শত্রুদের বিরুদ্ধে জয় অর্জন করবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। সুখের হবে দাম্পত্য জীবন।

Advertisement