scorecardresearch
 

Ganesh Chaturthi Rashifal: গণেশ চতুর্থী থেকে সমৃদ্ধির যোগ ৪ রাশির, বাপ্পার কৃপায় বিরাট উন্নতি

ganesh chaturthi: ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, গণেশ চতুর্থীর দিন গণপতি বাপ্পার পুজো করলে মেলে শুভ ফল। ঘরে থাকে সুখ-সমৃদ্ধি। 

Advertisement
Ganesh Rashifal। গণেশ রাশিফল। Ganesh Rashifal। গণেশ রাশিফল।
হাইলাইটস
  • ১৮ সেপ্টেম্বর গণেশ চতুর্থী।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

হিন্দু ধর্মে গণেশ চতুর্থী অত্যন্ত আড়ম্বর সহকারে পালিত হয়। জ্ঞান ও সমৃদ্ধির দেবতা গণেশ। গণেশ চতুর্থীর দিন বাড়িতে বা প্যান্ডেলে গণেশের মূর্তি স্থাপন করা হয়। ১০ দিন ধরে আচার মেনে চলে পুজো। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, গণেশ চতুর্থীর দিন গণপতি বাপ্পার পুজো করলে মেলে শুভ ফল। ঘরে থাকে সুখ-সমৃদ্ধি। 

গণেশ চতুর্থীর শুভ সময়: ২০২৩ সালে গণেশ চতুর্থী ১৯ সেপ্টেম্বর উদযাপিত হবে। ২৯  সেপ্টেম্বর অনন্ত চতুর্দশীর দিনে গণপতি বাপ্পার মূর্তি বিসর্জন করা হবে। বৈদিক ক্যালেন্ডার অনুসারে, বিনায়ক চতুর্থী শুরু হবে ১৮ সেপ্টেম্বর দুপুর ১২টা ৩৯ মিনিটে। গণেশ চতুর্থী শেষ হবে ১৯ সেপ্টেম্বর রাত ৮টা ৪৩ মিনিটে। 

গণেশ পুজোর মুহূর্ত- সকাল ১১টা ১ মিনিট থেকে দুপুর ১টা ২৮ মিনিটে। 

আরও পড়ুন

মেষ- অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বিনিয়োগে লাভ হবে। পারিবারিক জীবন সুখের হবে। মা লক্ষ্মী ও গণেশের কৃপায় জীবন হয়ে উঠবে আনন্দময়। খরচ কমবে।লেনদেন ও বিনিয়োগের জন্য সময়টি খুব শুভ হবে।

মিথুন- আপনি এই সময়ে একটি নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। লেনদেনের জন্য সময়টি শুভ। তবে কোনও লেনদেন করার আগে সাবধানে চিন্তা করুন। অর্থনৈতিক অবস্থা অনেক ভালো হবে। নতুন কাজ শুরু করার জন্য সময়টি শুভ।

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা লক্ষ্মী ও গণেশের কৃপায় কাজে সাফল্য পাবেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। ব্যবসার জন্য এই সময়টি খুবই শুভ। লেনদেনের জন্য সময়টি শুভ হবে। আর্থিক লাভ হবে। এই বছর আপনাকে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

ধনু- বিনিয়োগের জন্য সময়টি বেশ ভালো। এই সময়ে আর্থিক লাভ হবে। তবে খরচ কমানোর চেষ্টা করুন।
এই সময়টা ব্যবসায়ী শ্রেণীর জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। দেবী লক্ষ্মী ও গণেশের কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার জন্য সময়টি শুভ।

Advertisement

Advertisement