scorecardresearch
 

Ganesh Chaturthi Rashifal: ইচ্ছাপূরণ করুন গণেশ চতুর্থীতে, ৪ রাশির জন্য গণপতির আশীর্বাদ বর্ষণ

ganesh chaturthi: ভগবান গণেশের পুজো যাঁরা করেন, তাঁদের মনস্কামনা পূর্ণ হয়, তাদের জীবনে সফলতা লেগেই থাকে। তারা কোনও কাজে হেরে যান না। ২৮ সেপ্টেম্বর পর্যন্ত পালিত হবে গণেশ চতুর্থী। গণেশ চতুর্থীতে তৈরি হচ্ছে শুভ যোগ, গজকেশরী যোগ, বৈধৃতি যোগ। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। তাঁদের মধ্যে কারা রয়েছে, জানেন।

Advertisement
ইচ্ছাপূরণ করুন গণেশ চতুর্থীতে, ৪ রাশির জন্য গণপতির আশীর্বাদ বর্ষণ ইচ্ছাপূরণ করুন গণেশ চতুর্থীতে, ৪ রাশির জন্য গণপতির আশীর্বাদ বর্ষণ
হাইলাইটস
  • ১৮ সেপ্টেম্বর গণেশ চতুর্থীতে হবে ব্যাপক লাভ
  • ৪ রাশির ভাগ্যোদয়ের সূচনা
  • গণেশ চতুর্থীতে তৈরি হচ্ছে শুভ যোগ, গজকেশরী যোগ, বৈধৃতি যোগ

জ্যোতিষশাস্ত্রে (astrology) গনেশ চতুর্থীর এক বিশেষ গুরুত্ব রয়েছে। এই দিন দেবতা গণেশের বিশেষ পুজো করে থাকেন তাঁর ভক্তরা। হিন্দু ধর্মে গণেশ চতুর্থী অত্যন্ত আড়ম্বর সহকারে পালিত হয়। সেপ্টেম্বর মাসে ১৯ তারিখ পালিত হবে গণেশ চতুর্থী। ১০ দিন ধরে এই উৎসব পালিত হবে এই উৎসব। জ্ঞান ও সমৃদ্ধির দেবতা গণেশ। গণেশ চতুর্থীর দিন বাড়িতে বা প্যান্ডেলে গণেশের মূর্তি স্থাপন করা হয়। ১০ দিন ধরে আচার মেনে চলে পুজো। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, গণেশ চতুর্থীর দিন গণপতি বাপ্পার পুজো করলে মেলে শুভ ফল। ঘরে থাকে সুখ-সমৃদ্ধি। 

ভগবান গণেশের পুজো যাঁরা করেন, তাঁদের মনস্কামনা পূর্ণ হয়, তাদের জীবনে সফলতা লেগেই থাকে। তারা কোনও কাজে হেরে যান না। ২৮ সেপ্টেম্বর পর্যন্ত পালিত হবে গণেশ চতুর্থী। গণেশ চতুর্থীতে তৈরি হচ্ছে শুভ যোগ, গজকেশরী যোগ, বৈধৃতি যোগ। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। তাঁদের মধ্যে কারা রয়েছে, জানেন।

মেষ রাশি (aries)

আরও পড়ুন

মেষ রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। প্রত্যেকটি কাজেই সফলতা মিলবে আপনার। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত। আর্থিক দিকে খুব লাভ হবে। আপনি কর্মক্ষেত্রে আরও ভালো পারফর্ম করবেন। আপনার কাজের অগ্রগতি আরও বাড়বে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টি অনুকূল হতে চলেছে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

মিথুন রাশি (Gemini)

মিথুন রাশির ব্যক্তিরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকরি থেকে ব্যবসায় সাফল্য পাবেন। আপনার আটকে থাকা সমস্ত কাজ হয়ে যাবে। এই সময় আপনি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন। যারা বেসরকারি চাকরি করছেন তারা চাকরিতে পদোন্নতি পাবেন।

Advertisement

মকর রাশি (Capricorn)

মকর রাশির জাতক জাতিকাদের আয়ের নতুন পথ খুলবে। এই সময়ে আপনারা বিদেশ যাত্রা করতে পারেন। প্রত্যেকটি কাজেই সফলতা পাবেন। ব্যবসায় লাভের মুখ দেখবেন আপনি। এসময় খরচ একটু নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন।

কুম্ভ রাশি (Aquarius)

কুম্ভ রাশির ব্যক্তিদের আয়ের নতুন পথ খুলে যাবে। কর্মজীবন থেকে ব্যবসায়ে আপনি সফলতা অর্জন করতে পারবেন। ব্যবসা লাভ হবে আপনার। প্রত্যেকটি কাজেই আপনার সফলতা আসবে। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সাফল্য নিশ্চিত। আপনারা আর্থিক দিকে খুব লাভ করতে পারবেন। পরিবারের সকল সদস্যদের সঙ্গেও খুব ভালোভাবে থাকতে পারবেন।

 

Advertisement