scorecardresearch
 

Ganesha Favourite Zodiac Signs: এই ৩ রাশির মানুষরা খুব ভাগ্যবান, সর্বদা পান ভগবান গণেশের আশীর্বাদ

Ganesh Chaturthi 2023 Lucky Zodiac: হিন্দু ধর্মে, ভগবান গণেশকে প্রথম পূজিত দেবতা হিসাবে বিবেচনা করা হয়। যে কোনও শুভ কাজ বা আচার অনুষ্ঠানের আগে গৌরীর পুত্র শ্রী গণেশের পুজো করা হয়।

Advertisement
গণেশের প্রিয় রাশি গণেশের প্রিয় রাশি
হাইলাইটস
  • হিন্দু ধর্মে, ভগবান গণেশকে প্রথম পূজিত দেবতা হিসাবে বিবেচনা করা হয়
  • যে কোনও শুভ কাজ বা আচার অনুষ্ঠানের আগে গৌরীর পুত্র শ্রী গণেশের পুজো করা হয়

Ganesh Chaturthi 2023 Lucky Zodiac: হিন্দু ধর্মে, ভগবান গণেশকে প্রথম পূজিত দেবতা হিসাবে বিবেচনা করা হয়। যে কোনও শুভ কাজ বা আচার অনুষ্ঠানের আগে  গৌরীর পুত্র শ্রী গণেশের পুজো করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে গণেশের আগে পুজো করলে যে কোনও কাজ অবশ্যই সফল হয়। ভগবান গণেশকে বিঘ্নহর্তাও বলা হয়। ভগবান গণেশের কৃপায় ব্যক্তি জীবনে সুখ, সমৃদ্ধি ও গৌরব লাভ করেন। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশিচক্রের উল্লেখ রয়েছে যেগুলির উপর ভগবান গণেশ সর্বদা সদয় থাকেন। ভগবান গণেশের কৃপায় এই রাশির মানুষদের জীবনে সুখের অভাব হয় না। আসুন জেনে নেই সেই রাশিগুলো কোনগুলো।

মেষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক জাতিকারা সর্বদা ভগবান গণেশের আশীর্বাদ পান। ভগবান গণেশের কৃপায় এই রাশির লোকেরা আরও দক্ষ এবং বুদ্ধিমান হয়ে ওঠে। প্রতিটি কঠিন কাজ সহজে করা যায়। মেষ রাশির আশীর্বাদ পেতে মেষ রাশির মানুষদের প্রতিদিন গণেশের পুজো করা উচিত এবং দূর্বাও দেওয়া উচিত।

আরও পড়ুন

মিথুন রাশি

ভগবান গণেশ মিথুন রাশির জাতকদের প্রতিও সদয়। ভগবান গণেশের কৃপায় মিথুন রাশির জাতক জাতিকারা পড়াশোনায় খুব দ্রুত হয়। এ কারণে তারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করে। মিথুন রাশির জাতক জাতিকাদের গণেশ চালিসা পাঠ করা উচিত এবং প্রতিদিন সিঁদুর, দূর্বা এবং ভোগ নিবেদন ভগবান গণেশের আশীর্বাদ পেতে।

মকর রাশি

মকর রাশির লোকেরাও ভগবান গণেশের আশীর্বাদ পান। এই রাশির মানুষদের মন খুব তীক্ষ্ণ হয়। এ কারণে আমরা সহজে সবকিছু শিখি। মকর রাশির মানুষদের প্রতিদিন গণেশের আশীর্বাদ পাওয়ার জন্য পুজো করা উচিত।

Advertisement

Advertisement