scorecardresearch
 

Zodiac: কুবেরের কৃপায় জুলাই মাসে টাকার বৃষ্টি হবে এই ৩ রাশিতে

Zodiac: গ্রহের রাশি পরিবর্তনের দিক থেকে জুলাই মাসটি খুব বিশেষ হতে চলেছে। অনেক বড় গ্রহ এই মাসে তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। ৬৮ দিন পর, বুধ ২ জুলাই তার রাশিচক্র পরিবর্তন করবে। এই সময়ে মিথুন রাশিতে প্রবেশ করবে বুধ। ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে প্রবেশ করবেন। সেই সঙ্গে মঙ্গল ও শুক্রের রাশি পরিবর্তনও ঘটতে চলেছে এই মাসে।

Advertisement
Zodiac: কুবেরের কৃপায় জুলাই মাসে টাকার বৃষ্টি হবে এই ৩ রাশিতে Zodiac: কুবেরের কৃপায় জুলাই মাসে টাকার বৃষ্টি হবে এই ৩ রাশিতে

Zodiac: গ্রহের রাশি পরিবর্তনের দিক থেকে জুলাই মাসটি খুব বিশেষ হতে চলেছে। অনেক বড় গ্রহ এই মাসে তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। ৬৮ দিন পর, বুধ ২ জুলাই তার রাশিচক্র পরিবর্তন করবে। এই সময়ে মিথুন রাশিতে প্রবেশ করবে বুধ। ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে প্রবেশ করবেন। সেই সঙ্গে মঙ্গল ও শুক্রের রাশি পরিবর্তনও ঘটতে চলেছে এই মাসে। গ্রহের পরিবর্তনের ফলে বেশ কিছু রাশির জাতক দারুণ উপকৃত হতে পারেন। বিশেষ সম্পদের দেবতা কুবেরের বিশেষ কৃপা পাবেন তারা। দেখে নিন কোন কোন রাশি এতে সামিল আছে।


সিংহ LEO

এই রাশির জাতকদের জন্য এই সময়টি খুবই অনুকূল প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে বিশেষে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। অফিসে আপনার কর্মক্ষমতা ভালো হবে। ভালো কাজের প্রস্তাব আসতে পারে। যারা বিদেশে চাকরি খুঁজছেন তারা সাফল্য পাবেন। ব্যবসায়ও আপনার লাভের সম্ভাবনা রয়েছে।


ধনু SAGITTARIUS

এই মাসটি আর্থিকভাবে আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। সম্পদের দেবতা কুবের আপনার প্রতি সদয় হবেন। এই মাসে প্রচুর টাকা আসবে। ভূমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সুবিধা পাবেন। বিভিন্ন উপায়ে আয় বাড়বে। বিনিয়োগের জন্য সময় ভালো। আপনি সঞ্চয় করতেও সফল হবেন।


মিথুন GEMINI

কর্মক্ষেত্রে সম্মান ও সম্মান পাবেন। বড় কোনও দায়িত্ব পেতে পারেন। ব্যবসার প্রসার ঘটবে। চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা তাদের পছন্দের কাজ পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে উপকার পাবেন। হঠাৎ করে টাকা পেতে পারেন। বিনিয়োগের জন্যও সময় ভালো যাবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement