scorecardresearch
 

Grah Gochar 2023, Unlucky Zodiac: মার্চে ৪ রাশির চরম দুর্ভোগের আশঙ্কা, সতর্ক না হলেই সর্বনাশ!

Grah Gochar 2023, Unlucky Zodiac: মার্চ মাসে চারটি প্রধান গ্রহ রাশিচক্রে অবস্থান পরিবর্তন করতে চলেছে। এই সময় ৪ রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। গ্রহের অবস্থান বদল তাদের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। চলুন এ বিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক...

Advertisement
মার্চে ৪ রাশির চরম দুর্ভোগের আশঙ্কা, সতর্ক না হলেই সর্বনাশ! মার্চে ৪ রাশির চরম দুর্ভোগের আশঙ্কা, সতর্ক না হলেই সর্বনাশ!
হাইলাইটস
  • মার্চ মাসে চারটি প্রধান গ্রহ রাশিচক্রে অবস্থান পরিবর্তন করতে চলেছে।
  • এই সময় ৪ রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে।
  • গ্রহের অবস্থান বদল তাদের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে।

Grah Gochar 2023, Unlucky Zodiac: প্রতি মাসে একটি বা অন্য গ্রহ তার রাশি পরিবর্তন করে। তবে মার্চ মাসটি এক্ষেত্রে বিশেষ। মার্চ মাসে চারটি প্রধান গ্রহ রাশিচক্রে অবস্থান পরিবর্তন করতে চলেছে। মঙ্গল গ্রহ প্রথমে অবস্থান বদল করবে। তিনি মিথুন রাশিতে পরিবর্তন করবেন। এর পর শুক্র গ্রহ মেষ রাশিতে প্রবেশ করবে।

অন্যদিকে, গ্রহের রাজা সূর্য ১৫ মার্চ মীন রাশিতে প্রবেশ করবে এবং শেষ পর্যন্ত বুধও মীন রাশিতে প্রবেশ করবে। এই চারটি গ্রহের অবস্থান বদল সমগ্র মানবজাতিকে প্রভাবিত করবে। তবে ৪ রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। গ্রহের অবস্থান বদল তাদের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। চলুন এ বিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক...

মেষ রাশি:
মার্চ মাসে গ্রহের গমন মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বিরূপ ফল বয়ে আনবে। এমতাবস্থায় এই রাশির জাতক-জাতিকাদের সতর্ক হতে হবে। এর কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের মানসিক চাপ, দাম্পত্য জীবনে সমস্যার মতো সমস্যায় পড়তে হতে পারে। স্বাস্থ্য একটু নরম থাকতে পারে। শিশুর কষ্ট হতে পারে। গর্ভবতী মহিলাদেরও সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন: শনি সূর্য যুতি; চরম দুর্ভোগের আশঙ্কা ৩ রাশির, রইল প্রতিকার

মকর রাশি:
মকর রাশির জাতক জাতিকারা গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে খারাপ খবর পাবেন। অর্থের ক্ষতির পাশাপাশি স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। এটি এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থাকে নাড়া দিতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সংযম থেকে কাজ করুন। বিতর্কের পরিস্থিতি তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন, খারাপ হতে পারে। শেয়ার মার্কেট, লটারি ইত্যাদিতে টাকা বিনিয়োগ করবেন না।

তুলা রাশি:
তুলা রাশির জাতক-জাতিকাদের মার্চ মাসে বিশেষ যত্ন নেওয়া উচিত। আঘাত, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে, এই মাসে বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হতে পারে। জীবনে অশান্তি আসবেই।

Advertisement

কর্কট রাশি:
গ্রহের গমনের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের অনেক সমস্যায় পড়তে হবে। মাসজুড়ে উত্তেজনা থাকবে। কেরিয়ার সংক্রান্ত সমস্যা সামনে আসতে পারে। এমন পরিস্থিতিতে বসের পাশাপাশি কর্মক্ষেত্রে অন্যদের সঙ্গে তাল মিলিয়ে চলা প্রয়োজন। সেই সঙ্গে স্বাস্থ্যের প্রতিও সতর্ক থাকতে হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement