scorecardresearch
 

Grah Rashi Parivartan 2022: বৈভবের গ্রহ না-খুশ, বছর শেষে ৪ রাশির সঙ্কট, হঠাৎ লাভ এই ৪ রাশির

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৮ অক্টোবর থেকে তুলা রাশিতে গমন করছে বৈভবের গ্রহ। ১১ নভেম্বর থেকে এটি বৃশ্চিক রাশিতে গমন করবে। তার পর ৫ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে শুক্র। ধনু রাশিতে শুক্রের গমনের কারণে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময় প্রতিকূল হতে পারে। 

Advertisement
শুক্র গোচর ২০২২। শুক্র গোচর ২০২২।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৮ অক্টোবর থেকে শুক্র তুলা রাশিতে গমন করছে। ১
  • ধনু রাশিতে শুক্রের গমনের কারণে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময় প্রতিকূল হতে পারে। 

২০২২ সালের ডিসেম্বরে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। শুক্রদেব বর্তমানে তুলা রাশিতে গমন করছেন। এর পরে তিনি বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন। তার পর ধনু রাশিতে। ধনু রাশিতে শুক্র প্রবেশের অনেকের জন্য সময়টি ভাল না-ও যেতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৮ অক্টোবর থেকে শুক্র তুলা রাশিতে গমন করছে। ১১ নভেম্বর থেকে এটি বৃশ্চিক রাশিতে গমন করবে। তার পর ৫ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে শুক্র। ধনু রাশিতে শুক্রের গমনের কারণে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময় প্রতিকূল হতে পারে। 

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে তাঁদের। আর্থিক ক্ষতির সম্ভাবনা। প্রিয়জনের সঙ্গে ঝগড়া হতে পারে।     

কর্কট- ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। কাউকে বিশ্বাস করবেন না। নইলে বড় সমস্যায় পড়তে হতে পারে। পরিবারে কলহ হতে পারে। প্রেমজীবন বাধাবিঘ্ন আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। 

মকর- যাঁরা প্রেম করছেন তাঁদের সতর্ক থাকতে হবে। আর্থিক ক্ষতিও হতে পারে। পরিকল্পনা অনুযায়ী খরচ করুন। তা না হলে আর্থিক সমস্যারও সম্মুখীন হতে হতে পারেন।

মিথুন- জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। নিজের স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হোন। প্রেমজীবন সুখকর নয়। আর্থিক ক্ষতির সম্ভাবনা। বাড়বে খরচ। 

শুক্রের গোচরে লাভবান হতে চলেছে ৪ রাশি। তাঁদের ঘর ভরে উঠবে বৈভব ও সম্পদে।

কন্যা- শুক্রের গমনে গঠিত ত্রিভুজ রাজ যোগ কন্যা রাশির জাতক-জাতিকাদের প্রচুর আর্থিক সুবিধা দেবে। বেতন বাড়তে পারে। ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হবেন। গাড়ি বা বাড়ি কিনতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাবেন। প্রেম জীবন দুর্দান্ত কাটবে। ভ্রমণে যেতে পারেন।

মকর- শুক্রের গমন এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুব ভাল ফল দেবে। বেকাররা চাকরি পাবেন। চাকরি ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা। নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন। পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আর্থিক অবস্থা মজবুত হবে। ভাগ্য সবকিছুতেই সাফল্য এনে দেবে।

Advertisement

কুম্ভ- শুক্রের গমন কুম্ভ রাশির ভবিষ্যৎ উজ্জ্বল করবে। প্রতিটি কাজে সাফল্য আসবে। ভাল ফল পাবেন। বিনিয়োগ করার জন্য সুসময়। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। চাকরি ও ব্যবসায় লাভ হবে এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময়ে শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে। যানবাহন কিনতে পারেন। বাড়বে আয়। তবে টাকা আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- একসঙ্গে দুই শত্রু শনি-মঙ্গল, বাধাবিঘ্ন-বিপদ-অর্থহানি ৫ রাশির

Advertisement