scorecardresearch
 

Surya Gochar Lucky Zodiac from Tomorrow: ২৪ ঘণ্টার মধ্যে মহাপরিবর্তন ভাগ্যের, হঠাৎ করেই সাফল্য-অর্থ প্রাপ্তি ৩ রাশির

Sun Transit 2023: জ্যোতিষশাস্ত্রে, গ্রহের রাজা সূর্যের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যখনই সূর্য তার রাশি পরিবর্তন করে, এটি ১২টি রাশির সমস্ত জাতকের কেরিয়ার, স্বাস্থ্য, আত্মবিশ্বাস এবং আর্থিক অবস্থাকে প্রভাবিত করে।

Advertisement
Sun Transit 2023 Sun Transit 2023

Surya Gochar 2023: সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে এবং ১ বছরে রাশিচক্র সম্পূর্ণ করে। নভেম্বর মাসে সূর্য এবার গোচর করতে চলেছে। ১৭ নভেম্বর, সূর্য গোচর করবে এবং বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। সূর্য গোচর ১৭ নভেম্বর ২০২৩ তারিখে দুপুর ১:০৭ মিনিটে হবে।  ১৭ নভেম্বর থেকে, সূর্য আগামী এক মাস বৃশ্চিক রাশিতে থাকবে। সূর্যের এই রাশি পরিবর্তন খুব বিশেষ হবে। আসলে, মঙ্গল ইতিমধ্যেই বৃশ্চিক রাশিতে উপস্থিত রয়েছে। তার উপরে, বৃশ্চিক রাশিতে সূর্যের প্রবেশ সূর্য-মঙ্গল যুতি তৈরি করবে। সূর্য ও মঙ্গলের সংযোগে আকর্ষণীয় মহাপুরুষ রাজযোগ গঠিত হবে। এই রাজযোগ ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সূর্যের রাশির পরিবর্তনের ফলে কোন রাশির জাতকরা বড় উপকার পেতে চলেছেন। 

২০২৩ সালের নভেম্বরে সূর্য গোচরের প্রভাবে লাভবান রাশি
কর্কট রাশি (Cancer)

 কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গোচর  খুবই শুভ হতে চলেছে। এই লোকেরা নতুন চাকরির অফার পেতে পারে। আপনি আপনার কাজে সাফল্য পাবেন এবং আপনি এগিয়ে যাবেন। দাম্পত্য জীবন ভালো যাবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। আয় বাড়বে। বলা যেতে পারে দীপাবলির পর দেবী লক্ষ্মী আপনার প্রতি সদয় হবেন। 

কন্যা রাশি (Virgo)
 সূর্যের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্যও শুভ প্রমাণিত হতে পারে। কর্মজীবনের দিক থেকে এই ব্যক্তিদের জন্য সময় ভালো। আপনি  বড় পদোন্নতি পেতে পারেন। চাকরি ও ব্যবসায় ভালো সুযোগ পেতে পারেন। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। বর্ধিত আত্মবিশ্বাস আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। 

আরও পড়ুন

মীন রাশি (Pisces)
 সূর্যের গোচর  মীন রাশির জাতকদের আর্থিক সুবিধা দিতে চলেছে। এসব মানুষের আয় বাড়তে পারে। এছাড়াও আয়ের নতুন উৎস তৈরি হবে। পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন। যারা ব্যবসা করছেন তাদের জন্য এই গোচর  বিশেষভাবে শুভ হতে চলেছে। একটি বড় চুক্তি নিশ্চিত করা যেতে পারে। বেড়াতেও যেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। ZEE NEWS এটি নিশ্চিত করে না।) 

Advertisement